বিনোদন
বিদ্যার কাকে বেশি পছন্দ শাহরুখ নাকি সালমান
বিদ্যার কাকে বেশি পছন্দ শাহরুখ নাকি সালমান





পালাবদল ডেস্ক
Wednesday, Jun 9, 2021, 9:23 am
Update: 09.06.2021, 9:25:51 am
 @palabadalnet

মুম্বাই: করোনার জেড়ে ব্যঘাত ঘটেছে জনজীবনে। করোনা থেকে বাঁচে সকলেই গৃহবন্দী। স্বপ্ন নগরী মুম্বাইতেও। বন্ধ অফিস, স্কুল। নির্ধারিত সময় খুলছে দোকান। এই সবের সঙ্গে বন্ধ ছবির কাজও। এই সময় সেলিব্রিটিরা যে যার নিজের মতো সময় কাটাচ্ছেন।

কেউ বাড়ি থেকে শ্যুটিং করছেন, তো কেউ পরিবারকে সময় দিচ্ছেন। তবে, যে যাই করুক নিজের ভক্তদের সঙ্গে যোগাযোগ রাখতে কেউ পিছিয়ে নেই। সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করা, ভক্তদের সঙ্গে চ্যাট করা- চলছে সবই। এই তালিকায় শুধু যে বলিউডের নবাগত সদস্যরা আছেন এমন নয়, নাম করা ব্যক্তিত্বরাও রয়েছেন। তাঁরাও বেশ অ্যাকটিভ সোশ্যাল মিডিয়ায়। দেখুন না বিদ্যা বালানের কথা। সম্প্রতি, লাইভ চ্যাট করে খবরে এসেছেন নায়িকা।

সম্প্রতি, ইনস্টাগ্রামে ফ্যানদের সঙ্গে একটি লাইভ চ্যাট সেশন করেন বিদ্যা। বেশ খানিকটা সময় ধরে আড্ডা দেন নিজের ভক্তদের সঙ্গে। সেখানে ভক্তদের একের পর এক প্রশ্নের উত্তর দেন। কেউ তার ব্যক্তিগত জীবন প্রসঙ্গে মজার প্রশ্ন করে তো কেউ জানতে চায় তার কাজের জগতের কথা।

এমনই এক ভক্ত তাকে প্রশ্ন করেন, শাহরুখ নাকি সালমান- কাকে বেশি পছন্দ? এই বিতর্কিত প্রশ্নের উত্তরে সকলে চমকে দেন তিনি। সেই মুহূর্তে তিনি কোনো উত্তর দেননি। পরে স্বামী সিদ্ধার্থ কাপুরের সঙ্গে একটি ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় লেখেন, আমার শাহরুখ। সঙ্গে লাল রঙের একটি হার্টের ইমোজি দেন। অভিনেত্রীর এই পোস্ট দেখে বেশ খুশি ভক্তরা। বিদ্যা যে এমন বিতর্কিত প্রশ্নের এমন মজা করে উত্তর দেবেন তা কেউ বুঝতে পারেনি।

প্রসঙ্গত, কিছুদিন আগে মুক্তি পেয়েছে বিদ্যার শেরনি ছবির ফার্স্ট লুক। সেখানে ফরেস্ট অফিসারের চরিত্রে দেখা যাবে তাকে। একেবারে অন্যরকম চরিত্রে অভিনয় করেছেন তিনি। সেই ফার্স্ট লুকে দেখা গিয়েছিল বন্ধুকের নলের সামনে দাঁড়িয়ে বিদ্যা। শেরনি ছবি পরিচালনা করেছেন অমিত ভি মুসকার। জানা গিয়েছে, ছবিতে একেবারে নতুন লুকে দেখা দেবেন বিদ্যা। খুব শিগগিরই মুক্তি পাবে এই ছবি।

পালাবদল/এমএ


  এই বিভাগের আরো খবর  
  সর্বশেষ খবর  
  সবচেয়ে বেশি পঠিত  


Copyright © 2020
All rights reserved
সম্পাদক : সরদার ফরিদ আহমদ
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৫১, সিদ্ধেশ্বরী রোড, রমনা, ঢাকা-১২১৭
ফোন : +৮৮-০১৮৫২-০২১৫৩২, ই-মেইল : [email protected]
সম্পাদক : সরদার ফরিদ আহমদ
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৫১, সিদ্ধেশ্বরী রোড, রমনা, ঢাকা-১২১৭
ফোন : +৮৮-০১৮৫২-০২১৫৩২, ই-মেইল : [email protected]