ক্রিকেট
কোহলিকে হারিয়ে দিলেন ইমরান খান
কোহলিকে হারিয়ে দিলেন ইমরান খান





স্পোর্টস ডেস্ক
Wednesday, Jan 13, 2021, 6:31 pm
Update: 13.01.2021, 6:35:33 pm
 @palabadalnet

বর্তমান সময়ের অন্যতম সেরা ক্রিকেটার বিরাট কোহলি। এরই মধ্যে তিনি কিংবদন্তিদের কাতারে নিজের নাম তুলে ফেলেছেন। অন্যদিকে সর্বকালের সেরা অলরাউন্ডারদের সংক্ষিপ্ত তালিকায় রাখা হয় পাকিস্তানের সাবেক অধিনায়ক এবং বর্তমান প্রধানমন্ত্রী ইমরান খানকে। তবে নেতৃত্বগুনে কোহলির চেয়ে এগিয়ে ইমরান খান। টুইটার ভোট তেমনই বলছে।

সম্প্রতি আন্তর্জাতিক ক্রিকেটের সর্বোচ্চ সংস্থা আইসিসি টুইটার ব্যবহারকারীদের মধ্যে একটি প্রশ্ন রাখে। সেরা অধিনায়ক কে? ভোট দিয়ে উত্তর দিতে বলে আইসিসি। ভোটের তালিকায় ছিলেন সাবেক-বর্তমান চার ক্রিকেটার।

তারা হলেন সাবেক পাকিস্তান অধিনায়ক ইমরান খান, সাবেক প্রোটিয়া অধিনায়ক এবি ডি ভিলিয়ার্স, বর্তমান ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি এবং অস্ট্রেলিয়ার নারী দলের অধিনায়ক মেঘ লেনিং। এদের মধ্যে সর্বোচ্চ ভোট পেয়ে কোহলিকে পেছনে ফেলেছেন ইমরান খান।

পাকিস্তানের বিশ্বকাপ জয়ী অধিনায়ক পেয়েছেন টুইটার ব্যবহারকারীদের থেকে ৪৭.৩ শতাংশ ভোট। আর বিরাট কোহলিকে দিয়েছেন ৪৬.২ শতাংশ ভোট। মোট ভোটের প্রায় সবটা এই দু'জনই পেয়েছেন সেটা পরিসংখ্যান দেখলেই বোঝা যায়। দক্ষিণ আফ্রিকার সাবেক ক্রিকেটার ভিলিয়ার্স পেয়েছেন ৬ শতাংশ ভোট। আর মেঘ লেনিং পেয়েছেন মাত্র ০.৫ শতাংশ ভোট।

বিরাট কোহলিকে হারিয়ে টুইটারের এই ভোটে সেরা হওয়ায় অধিনায়ক ইমরান খানকে প্রশংসায় ভাসিয়েছেন অনেকে। লিখেছেন, চ্যাম্পিয়ন সবসময়ই চ্যাম্পিয়ন। তবে এই ভোট নিয়ে অনেকে আবার প্রশ্নও তুলেছেন। ভোট শেষ হওয়ার সময় দেখা গেছে কোহলি ৪৭ শতাংশ ভোট নিয়ে এগিয়ে আছেন। অথচ ফলাফল ঘোষণার সময় দেখা গেছে ইমরান এগিয়ে। ২-৩ সেকেন্ডে ৩২ হাজারের মতো ভুয়া ভোট পড়েছে বলে অভিযোগ তোলা হয়েছে।

পালাবদল/এসএ


  এই বিভাগের আরো খবর  
  সর্বশেষ খবর  
  সবচেয়ে বেশি পঠিত  


Copyright © 2020
All rights reserved
সম্পাদক : সরদার ফরিদ আহমদ
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৫১, সিদ্ধেশ্বরী রোড, রমনা, ঢাকা-১২১৭
ফোন : +৮৮-০১৮৫২-০২১৫৩২, ই-মেইল : [email protected]
সম্পাদক : সরদার ফরিদ আহমদ
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৫১, সিদ্ধেশ্বরী রোড, রমনা, ঢাকা-১২১৭
ফোন : +৮৮-০১৮৫২-০২১৫৩২, ই-মেইল : [email protected]