স্পোর্টস
রিয়ালকে দুশ্চিন্তায় ফেলল রামোসের চোট
রিয়ালকে দুশ্চিন্তায় ফেলল রামোসের চোট





স্পোর্টস ডেস্ক
Friday, Nov 20, 2020, 12:03 pm
 @palabadalnet

বড়দিনের বিরতির আগে ব্যস্ত সময় পার করতে হবে রিয়াল মাদ্রিদকে। এক মাসের কিছু বেশি সময়ের মধ্যে তাদেরকে খেলতে হবে সাতটি ম্যাচ। চারটি স্প্যানিশ লা লিগায় ও তিনটি উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে। কিন্তু লস ব্লাঙ্কোসদের জন্য দুশ্চিন্তার কারণ হয়ে এসেছে সার্জিও রামোসের চোট। শঙ্কা সত্যি করে অন্তত দশ দিনের জন্য মাঠের বাইরে ছিটকে গেছেন এই তারকা ডিফেন্ডার।

বৃহস্পতিবার নিজেদের অফিসিয়াল ওয়েবসাইটে বিবৃতি দিয়ে রামোসের ডান পায়ের হ্যামস্ট্রিংয়ে চোট পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছে রিয়াল। তবে ক্লাব অধিনায়কের মাঠে ফিরতে কতদিন লাগবে তা তারা জানায়নি। স্থানীয় গণমাধ্যম অবশ্য জানিয়েছে, এই ধরনের চোট থেকে সেরে উঠতে দশ থেকে ১৪ দিন সময় লাগে।

গত মঙ্গলবার রাতে জার্মানির বিপক্ষে উয়েফা নেশন্স লিগের ম্যাচে চোট পান রামোস। ৬-০ গোলে জেতা একপেশে লড়াইয়ের ৪০তম মিনিটে খুঁড়িয়ে খুঁড়িয়ে মাঠ ছাড়েন স্পেনের দলনেতা। তখনই আঁচ করা গিয়েছিল, বেশ কয়েক দিন মাঠের বাইরে কাটাতে হবে তাকে।

স্পেনের ক্রীড়া বিষয়ক দৈনিক মার্কা জানিয়েছে, রিয়ালের হয়ে আগামী তিনটি ম্যাচে খেলা হচ্ছে না রামোসের। লা লিগায় ভিয়ারিয়াল ও আলাভেস এবং চ্যাম্পিয়ন্স লিগে ইন্টার মিলানের বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচে রক্ষণের সবচেয়ে বড় ভরসাকে পাবেন না জিনেদিন জিদান। বড়দিনের আগে রিয়ালের বাকি প্রতিপক্ষরা হলো শাখতার দোনেৎস্ক, সেভিয়া, বরুসিয়া মনশেনগ্লাডবাখ ও অ্যাতলেতিকো মাদ্রিদ।

৩৪ বছর বয়সী রামোসকে ছাড়া ইউরোপের সেরা ক্লাব আসরে রিয়ালের সাম্প্রতিক রেকর্ড একেবারেই বাজে। চ্যাম্পিয়ন্স লিগে তিনি খেলেননি এমন সবশেষ আট ম্যাচের সাতটিতেই হেরেছে তারা। চলতি মৌসুমেও ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে শাখতারের কাছে ৩-২ গোলে হার মানে রামোসবিহীন রিয়াল।

সাত ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে লা লিগার পয়েন্ট তালিকার চারে আছে শিরোপাধারী রিয়াল। এক ম্যাচ বেশি খেলে ২০ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে রিয়াল সোসিয়েদাদ। চ্যাম্পিয়ন্স লিগের ‘বি’ গ্রুপে তিন ম্যাচে রিয়ালের অর্জন ৪ পয়েন্ট। গোল ব্যবধানে পিছিয়ে তিন নম্বরে রয়েছে জিদানের শিষ্যরা। ৫ পয়েন্ট নিয়ে সবার উপরের স্থানটি দখলে রেখেছে মনশেনগ্লাডবাখ।

পালাবদল/এমএম


  এই বিভাগের আরো খবর  
  সর্বশেষ খবর  
  সবচেয়ে বেশি পঠিত  


Copyright © 2020
All rights reserved
সম্পাদক : সরদার ফরিদ আহমদ
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৫১, সিদ্ধেশ্বরী রোড, রমনা, ঢাকা-১২১৭
ফোন : +৮৮-০১৮৫২-০২১৫৩২, ই-মেইল : [email protected]
সম্পাদক : সরদার ফরিদ আহমদ
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৫১, সিদ্ধেশ্বরী রোড, রমনা, ঢাকা-১২১৭
ফোন : +৮৮-০১৮৫২-০২১৫৩২, ই-মেইল : [email protected]