বিনোদন
সাকিবকে কঙ্গনার আক্রমণ
সাকিবকে কঙ্গনার আক্রমণ





পালাবদল ডেস্ক
Wednesday, Nov 18, 2020, 10:37 pm
Update: 18.11.2020, 10:45:06 pm
 @palabadalnet

ভারতে গিয়ে বাংলাদেশের ক্রিকেট তারকা সাকিব আল হাসানের কালী পূজা উদ্বোধন বিতর্ক নিয়ে আক্রমণাত্মক মন্তব্য করলেন বলিউড তারকা কঙ্গনা রনৌত।

ইন্ডিয়ান এক্সপ্রেস জানায়, এক টুইটারবার্তায় সাকিবের প্রতি তিনি প্রশ্ন তোলেন, ‘মন্দিরে এত ভয় কেন? নিজেদের ধর্মের প্রতি বিশ্বাস নেই নাকি?’

সাম্প্রদায়িক বিদ্বেষ ছড়ানোর অভিযোগে এমনিতেই মাথার উপর মামলা ঝুলছে, এর মধ্যেই সাকিবকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করে বসলেন তিনি।

সম্প্রতি কলকাতার মন্দিরে গিয়ে কালীপূজার উদ্বোধন করার খবর বিভিন্ন মাধ্যমে ছড়িয়ে পড়লে এক শ্রেণির মানুষের প্রবল সমালোচনার শিকার হন সাকিব।

এমনকি ফেইসবুক লাইভে এসে এক ব্যক্তি সাকিবকে হত্যার হুমকিও দেন। যাকে পরবর্তীতে গ্রেপ্তার করে র‌্যাব। তবে ইউটিউবে ভিডিও বার্তায় সাকিব দাবি করেন, তিনি কালী পূজা উদ্বোধন করেননি।

এ ঘটনা ভারতেও আলোচনা তৈরি করে। যার জেরে টুইট করেন কঙ্গনা। তিনি বলেন, ‘মন্দিরে এত ভয় কেন? কোনও কারণ তো থাকবে নিশ্চয়ই? এমনি এমনিই কেউ এতটা ঘাবড়ে যায় না!’

তিনি আরও বলেন, ‘আমি তো সারা জীবন মসজিদে থাকলেও আমার হৃদয় থেকে কেউ রাম নাম মুছে দিতে পারবে না। নিজেদের ধর্মে বিশ্বাস নেই, নাকি তোমাদের হিন্দু অতীত মন্দিরের প্রতি আকর্ষণ করছে তোমাদেরকে? প্রশ্ন করো নিজেকে।’

এদিকে বলিউডের বিতর্কিত দুই মুখ কঙ্গনা রনৌত ও তার বোন-ব্যবস্থাপক রঙ্গোলি চান্দেলকে ২৩ ও ২৪ নভেম্বরের মধ্যে থানায় হাজির হতে নির্দেশ দিয়েছে মুম্বাই পুলিশ।

সাম্প্রদায়িক অসন্তোষ ও ঘৃণা ছড়ানোর চেষ্টা চালাচ্ছেন কঙ্গনা ও রঙ্গোলি, এই অভিযোগ এনে কিছুদিন আগে কাস্টিং ডিরেক্টর তথা ফিটনেস ট্রেনার মুন্নাওয়ার্লি সৈয়দ মামলা দায়ের করেন আদালতে।

এর আগে দেশটির কৃষক বিল বিরোধীদের নিয়ে আপত্তিকর মন্তব্য করে সমালোচিত হন কঙ্গনা। পাঞ্জাবের অমৃতসরে কৃষকেরা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গেই কঙ্গনার কুশপুত্তলিকা পুড়ে কৃষকেরা। পরে তার বিরুদ্ধে এফআইআর দায়ের করতে পুলিশকে নির্দেশ দেয় আদালত।

গীতিকার জাভেদ আখতারও অভিনেত্রীর বিরুদ্ধে মানহানির মামলা করেছিলেন। আরও কিছু ঝামেলায় জড়িয়ে তার নাম। মহারাষ্ট্র সরকারের সঙ্গে সম্পর্কের অবনতি ঘটেছে মাস কয়েক আগে।

পালাবদল/এমএম


  এই বিভাগের আরো খবর  
  সর্বশেষ খবর  
  সবচেয়ে বেশি পঠিত  


Copyright © 2020
All rights reserved
সম্পাদক : সরদার ফরিদ আহমদ
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৫১, সিদ্ধেশ্বরী রোড, রমনা, ঢাকা-১২১৭
ফোন : +৮৮-০১৮৫২-০২১৫৩২, ই-মেইল : [email protected]
সম্পাদক : সরদার ফরিদ আহমদ
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৫১, সিদ্ধেশ্বরী রোড, রমনা, ঢাকা-১২১৭
ফোন : +৮৮-০১৮৫২-০২১৫৩২, ই-মেইল : [email protected]