রোববার ২৬ জানুয়ারি ২০২০ ১৩ মাঘ ১৪২৬
 
সারাবাংলা
চুয়াডাঙ্গায় ভুয়া মেজর আটক
চুয়াডাঙ্গায় ভুয়া মেজর আটক





চুয়াডাঙ্গা প্রতিনিধি
Thursday, Nov 28, 2019, 9:29 pm
Update: 28.11.2019, 9:30:37 pm
 @palabadalnet

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গায় সরকারি চাকরি দেয়ার নামে মোটা অঙ্কের টাকা নিয়ে প্রতারণার অভিযোগে ভুয়া সেনাবাহিনীর মেজর পরিচয় দেয়া এক প্রতারককে আটক করেছে পুলিশ। এ সময় তার কাছ থেকে উদ্ধার করা হয় নগদ ৯ লাখ ৩০ হাজার টাকা।

বৃহস্পতিবার বেলা ১০টায় দামুড়হুদা উপজেলার দর্শনা বাসস্ট্যান্ড থেকে তাকে আটক করে ডিটেক্টিভ ব্রাঞ্চ (ডিবি) সদস্যরা। এসময় তার কাছে থাকা একটি ব্যাগে তল্লালি করে ৯ লাখ ৩০ হাজার টাকা উদ্ধার করা হয়। আটক শাহ জামাল মিন্টু (৩৫)পঞ্চগড় জেলার আটুয়ারী উপজেলার মরহুম আব্দুল হাকিমের ছেলে।

ভুক্তভোগী দামুড়হুদা উপজেলার চন্ডিপুর গ্রামের রফিকুল ইসলাম জানান, তার দুই ছেলে বাদশা মিয়াকে মৎস অধিদপ্তরে এমএলএসএস ও হাকিম আলীকে স্বাস্থ্য বিভাগে কম্পিউটার অপারেটর পদে চাকুরি দেয়ার কথা বলে, শাহ জামাল মিন্টু প্রথমে ৭ লাখ ২০ হাজার টাকা এবং এদিন ৯ লাখ ৩০ হাজার টাকা নিয়েছেন।

চুয়াডাঙ্গা পুলিশ সুপার জাহিদুল ইসলাম জানান, গোপনে সংবাদ পেয়ে দর্শনা এলাকায় অভিযান চালিয়ে ওই প্রতারককে আটক করা হয়। উদ্ধার করা হয় ৯ লাখ ৩০ হাজার টাকা। তিনি বিভিন্ন সময়ে চাকরি দেয়ার নাম করে চুয়াডাঙ্গাসহ বিভিন্ন এলাকায় ভুয়া সেনাবাহিনীর মেজর পরিচয়ে প্রতারণা করে আসছিলেন। প্রকৃত পক্ষে তিনি সেনাবাহিনীর চাকরিচ্যুত একজন সৈনিক। তার মানি ব্যাগ থেকে দুটি দৈনিক পত্রিকার পরিচয়পত্র উদ্ধার করা হয়। এছাড়া দামুড়হুদা উপজেলার চন্ডিপুর গ্রামের রফিকুল ইসলাম ও তার দুই ছেলে বাদশা মিয়া ও হাকিম আলীকে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে আসা হয়েছে। আটক শাহ জামাল মিন্টুর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
পালাবদল/এমএম


  এই বিভাগের আরো খবর  
  সর্বশেষ খবর  
  সবচেয়ে বেশি পঠিত  


Copyright © 2019
All rights reserved
সম্পাদক : সরদার ফরিদ আহমদ
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৩৭৩/৩২ ফ্রি স্কুল স্ট্রিট, হাতিরপুল, কলাবাগান, ঢাকা-১২০৫
ফোন : +৮৮-০১৮৫২-০২১৫৩২, ই-মেইল : [email protected]
সম্পাদক : সরদার ফরিদ আহমদ
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৩৭৩/৩২ ফ্রি স্কুল স্ট্রিট, হাতিরপুল, কলাবাগান, ঢাকা-১২০৫
ফোন : +৮৮-০১৮৫২-০২১৫৩২, ই-মেইল : [email protected]