সোমবার ১৮ নভেম্বর ২০১৯ ৪ অগ্রহায়ণ ১৪২৬
 
বিনোদন
নিয়মিত ইসলামী গান করবেন আসিফ আকবর
নিয়মিত ইসলামী গান করবেন আসিফ আকবর





নিজস্ব প্রতিবেদক
Saturday, Nov 9, 2019, 5:31 pm
Update: 09.11.2019, 5:33:10 pm
 @palabadalnet

ঢাকা: দরাজ গলার ভার্সেটাইল এক গায়কের নাম আসিফ আকবর। গানে গানে মাতিয়ে রাখেন ভক্ত শ্রোতাদের। ভিন্ন ভিন্ন ঢঙের গান প্রকাশ করতে জুড়ি নেই তার। জনপ্রিয় গায়ক সম্প্রতি জানিয়েছেন নতুন উদ্যোগের কথা। সেটি হচ্ছে এখন থেকে নিয়মিত ইসলামী গান গাইবেন তিনি। এক স্ট্যাটাসের মাধ্যমে বিষয়টি জানানোর পর সমকাল থেকে যোগাযোগ করা হলে ইসলামী গান করার কথা নিশ্চিত করে জানান তিনি।   

ক’দিন যেতে না যেতেই আসিফ আকবর যে ইসলামী গান গাইছেন তার প্রমাণও পাওয়া গেল। পবিত্র ঈদ-এ-মিলাদুন্নবী উপলক্ষে প্রথমবারের নাত-এ-রসূল গেয়েছেন জনপ্রিয় এ সঙ্গীতশিল্পী। 'ত্রিভূবনের প্রিয় মোহাম্মদ' ইসলামী সঙ্গীতটি নিজের কণ্ঠে গেয়েছেন। এ গানটি কণ্ঠে তুলে দারুণ উচ্ছ্বসিতও আসিফ আকবর। 

বাংলাঢোলের ইউটিউব চ্যানেলে ৮ নভেম্বর থেকে শোনা যাচ্ছে এটি। শিল্পীর ভাষ্য মতে, এটি কেবল সূচনা। তার কণ্ঠে এখন থেকে নিয়মিত পাওয়া যাবে হামদ-নাত ও ইসলামি গান। আগামী রমজান পর্যন্ত একই ব্যানার থেকে প্রকাশ পাবে ৬০টি গান। 

আসিফ আকবর আরো বলেন, "গানকে ক্যারিয়ার হিসেবে নেয়ার পর থেকেই আমার অনেক ভক্ত অনুরোধ করছিলেন বাদ্যযন্ত্র ছাড়া যেন ইসলামিক গান গাই। সাহস করে উঠতে পারিনি এতো দিন। এবার পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী উপলক্ষে সুযোগ এসেছে একটি নাত-এ-রাসুল গাইবার। সংকোচ কাটিয়ে গেয়েই ফেললাম 'ত্রিভুবনের প্রিয় মোহাম্মদ এলো রে দুনিয়ায়'। সিদ্ধান্ত নিয়েছি এখন থেকে নিয়মিত হামদ-নাত ও ইসলামিক গান গাইবো। সবার কাছে দোয়া চাই।''

ইউটিউবের বাইরে আসিফের গাওয়া কাজী নজরুল ইসলামের এই গানটি শোনা যাবে ২৪৬৪৬ নাম্বারে ডায়াল করে। যে কেউ যে কোনো নাম্বার থেকে ডায়াল করলেই বেজে উঠবে সেই সুমধুর সুর 'ত্রিভূবনের প্রিয় মোহাম্মদ'।

পালাবদল/এমএম


  এই বিভাগের আরো খবর  
  সর্বশেষ খবর  
  সবচেয়ে বেশি পঠিত  


Copyright © 2019
All rights reserved
সম্পাদক : সরদার ফরিদ আহমদ
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৩৭৩/৩২ ফ্রি স্কুল স্ট্রিট, হাতিরপুল, কলাবাগান, ঢাকা-১২০৫
ফোন : +৮৮-০১৮৫২-০২১৫৩২, ই-মেইল : [email protected]
সম্পাদক : সরদার ফরিদ আহমদ
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৩৭৩/৩২ ফ্রি স্কুল স্ট্রিট, হাতিরপুল, কলাবাগান, ঢাকা-১২০৫
ফোন : +৮৮-০১৮৫২-০২১৫৩২, ই-মেইল : [email protected]