স্পোর্টস
আরো দুই বছর ম্যানসিটিতে গার্দিওলা
আরো দুই বছর ম্যানসিটিতে গার্দিওলা





স্পোর্টস ডেস্ক
Thursday, Nov 19, 2020, 10:49 pm
Update: 19.11.2020, 10:51:58 pm
 @palabadalnet

বেশ কিছু দিন থেকেই গুঞ্জন ছিল ম্যানচেস্টার সিটি ছাড়তে যাচ্ছেন পেপ গার্দিওলা। বিকল্প হিসেবে অনেকের নামও শোনা গিয়েছিল। তবে অবশেষে সব গুঞ্জনের অবসান হয়েছে। সিটির সঙ্গে নতুন চুক্তি করেছেন এ স্প্যানিশ। আগামী ২০২৩ সাল পর্যন্ত এ ইংলিশ ক্লাবেই থাকছেন তিনি।

আগামী মৌসুমের শেষেই সিটির সঙ্গে গার্দিওলার চুক্তির মেয়াদ শেষ হতো। নতুন কোনো চুক্তির আভাস না থাকায় অনেকেই ভেবেছিলেন নতুন কোনো ঠিকানায় যাচ্ছেন এ সাবেক বার্সেলোনা কোচ। তবে বৃহস্পতিবার এক বিবৃতিতে ক্লাব কর্তৃপক্ষ জানিয়েছে, তাদের সঙ্গে আরও দুই বছর থাকছেন এ স্প্যানিশ কোচ।

অবশ্য কাতালুনিয়ার রেডিও স্টেশন কাদেনা সেরের সুবাদে দিনের শুরুতেই জানা গিয়েছিল সিটির সঙ্গে নতুন চুক্তি করতে যাচ্ছেন গার্দিওলা। পরে এক বিবৃতি দিয়ে বিষয়টি নিশ্চিত করেছে সিটি কর্তৃপক্ষও, 'ম্যানচেস্টার সিটি এই ঘোষণা করে খুশি যে পেপ গার্দিওলা ক্লাবটির সঙ্গে দুই বছরের নতুন একটি চুক্তি করেছেন।'

আর নতুন চুক্তিতে দারুণ খুশী গার্দিওলাও, 'আমি যখন ম্যানচেস্টার সিটিতে যোগ দেই তখন থেকে শহর, খেলোয়াড়, কর্মী, সমর্থক, ম্যানচেস্টারের জনগণ, চেয়ারম্যান এবং মালিক সবাই আমাকে স্বাগত জানিয়েছে। এরপর থেকে আমরা একসঙ্গে দুর্দান্ত অর্জন করেছি। গোল করেছি, ম্যাচ ও ট্রফি জিতেছি এবং আমরা সবাই সেই সাফল্যে গর্বিত। আমাদের জন্য চ্যালেঞ্জ হল উন্নতির ধারা অব্যাহত রাখা এবং এর জন্য ম্যানচেস্টার সিটিকে সহায়তা করতে আমি খুব আগ্রহী।'

২০১৬ সালে বায়ার্ন মিউনিখ থেকে সিটিতে যোগ দেন গার্দিওলা। তার অধীনে এখন পর্যন্ত ২৪৫টি ম্যাচ খেলেছে দলটি। তাতে জয় পেয়েছে ১৮১টি ম্যাচ। জয়ের হার ৭৩.৮৭ শতাংশ। এ সময়ে ২টি প্রিমিয়ার লিগ শিরোপাসহ মোট ৮টি শিরোপা জিতেছেন গার্দিওলা। গড়ে প্রতি ৩১ ম্যাচে একটি করে শিরোপা জিতেছেন তিনি।

পালাবদল/এমএম


  এই বিভাগের আরো খবর  
  সর্বশেষ খবর  
  সবচেয়ে বেশি পঠিত  


Copyright © 2020
All rights reserved
সম্পাদক : সরদার ফরিদ আহমদ
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৫১, সিদ্ধেশ্বরী রোড, রমনা, ঢাকা-১২১৭
ফোন : +৮৮-০১৮৫২-০২১৫৩২, ই-মেইল : [email protected]
সম্পাদক : সরদার ফরিদ আহমদ
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৫১, সিদ্ধেশ্বরী রোড, রমনা, ঢাকা-১২১৭
ফোন : +৮৮-০১৮৫২-০২১৫৩২, ই-মেইল : [email protected]