রাজনীতি
বিএনপি নেতাদের বাসায় ইট-পাটকেল নিক্ষেপ বিক্ষুব্ধদের
বিএনপি নেতাদের বাসায় ইট-পাটকেল নিক্ষেপ বিক্ষুব্ধদের





নিজস্ব প্রতিবেদক
Monday, Oct 26, 2020, 1:56 am
Update: 26.10.2020, 1:58:45 am
 @palabadalnet

ঢাকা: ঢাকা-১৮ আসন এলাকার বিএনপির বিভিন্ন নেতার বাসায় হামলা করেছে দলটির বিক্ষুব্ধরা। শনিবার রাতে এই আসনে দলীয় প্রার্থীর পক্ষে অবস্থানকারীদের বাসায় ডিম, ইট-পাটকেল নিক্ষেপ করেন দল থেকে বহিষ্কৃতদের একটি অংশ। এর আগে একই কায়দায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বাসায় হামলা করে বিক্ষোভকারীরা। 

ঢাকা মহানগর উত্তর বিএনপির সহ সাধারণ সম্পাদক হাজী মোস্তফা জামান, উত্তরা পশ্চিম থানা বিএনপির সভাপতি আফাজউদ্দিন, ফুলবাড়িয়ায় পশ্চিম থানা সেচ্ছাসেবক নেতা হানিফ, যুবদলের আনোয়ার ডালি এবং তুরাগের যুবদল নেতা মানুনের বাসায় ডিম ও ইট নিক্ষেপ করেন তারা।

এ ঘটনার সঙ্গে ক্ষমতাসীন আওয়ামী লীগ জড়িত দাবি করে এই আসনের বিএনপির প্রার্থী এস এম জাহাঙ্গীর হুশিয়ার উচ্চারণ করে বলেছেন, নেতাকর্মীদের ওপর ফের এ ধরনের হামলা হলে প্রয়োজনে পাল্টা হামলা চালানো হবে।

হাজী মোফা জামানের বাড়ির সিসি ক্যামেরার ফুটেজে দেখা যায়, শনিবার রাত ১টার দিকে একদল যুবক মোটরসাইকেল থেকে নেমে ওই বাড়ি লক্ষ্য করে ডিম, ইটপাটকেল ও বাড়ির মূল ফটকে কাঠ ছুঁড়ে মারছেন। মোস্তফা জামান ওই বাড়িতে না থাকলেও তার মা সেখানে থাকেন বলে জানিয়েছেন তুরাগ থানা বিএনপির সভাপতি আমান।

রোববার সকালে মোস্তফা জামানের বাসায় গিয়ে তার পরিবারের সদস্যদের সান্ত্বনা দেন এস এম জাহাঙ্গীর। সেখানে নেতাকর্মীদের উদ্দেশে দেওয়া বক্তব্যে তিনি বলেন, ক্ষমতাসীন দল রাতের আঁধারে আমাদের নেতাকর্মীদের বাড়িতে হামলা চালিয়েছে। এর জবাব আমরা ১২ নভেম্বর ভোটের মাধ্যমে দেব। আমাদের কোনো নেতাকর্মীর ওপর হামলা চালানো হলে, প্রয়োজনে পাল্টা হামলা হবে।

নির্বাচনী প্রচারণার তৃতীয় দিনের মতো ধানের শীষের পক্ষে উত্তরখান আটিপাড়া বাজার থেকে শুরু হয়ে হেলাল মার্কেট, চামুরখান, মৈনারটেক,মাস্টার বাড়ি, আটিপাড়া হয়ে রাজবাড়ীতে শেষ হয়।

পালাবদল/এমএম


  এই বিভাগের আরো খবর  
  সর্বশেষ খবর  
  সবচেয়ে বেশি পঠিত  


Copyright © 2020
All rights reserved
সম্পাদক : সরদার ফরিদ আহমদ
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৫১, সিদ্ধেশ্বরী রোড, রমনা, ঢাকা-১২১৭
ফোন : +৮৮-০১৮৫২-০২১৫৩২, ই-মেইল : [email protected]
সম্পাদক : সরদার ফরিদ আহমদ
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৫১, সিদ্ধেশ্বরী রোড, রমনা, ঢাকা-১২১৭
ফোন : +৮৮-০১৮৫২-০২১৫৩২, ই-মেইল : [email protected]