বুধবার ১৯ ফেব্রুয়ারি ২০২০ ৭ ফাল্গুন ১৪২৬
 
ক্রিকেট
শনিবার আসছে জিম্বাবুয়ে
শনিবার আসছে জিম্বাবুয়ে





ক্রীড়া প্রতিবেদক
Thursday, Feb 13, 2020, 11:03 pm
Update: 13.02.2020, 11:06:03 pm
 @palabadalnet

ঢাকা: বাংলাদেশের বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজ খেলতে ঢাকায় আসছে জিম্বাবুয়ে। শনিবার ১৫ (ফেব্রুয়ারি) বিকেল ৫টার দিকে এমিরেটস এয়ারলাইন্সের একটি ফ্লাইটে ঢাকায় আসবে ক্রেইগ আরভিনের দল। বিসিবির একটি সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।

২২ ফেব্রুয়ারি থেকে শুরু হবে দ্বিপাক্ষিক সিরিজটি। এক মাত্র টেস্ট দিয়ে শুরু হবে দুই দলের লড়াই। এর আগে অবশ্য বিকেসপিতে ১৮-১৯ ফেব্রুয়ারি দু’দিনের একটি প্রস্তুতি ম্যাচে খেলবে বিসিবি একাদশ এবং জিম্বাবুয়ে।

টেস্ট শেষে অনুষ্ঠিত হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। ১-৬ মার্চ হবে সিরিজটি। সবকটি ম্যাচই অনুষ্ঠিত হবে সিলেটে। এরপর ঢাকায় ফিরে ২ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে লড়বে দু'দল। ৯ এবং ১১ মার্চ হবে ম্যাচ দুটি।

এক মাত্র টেস্টকে সামনে রেখে ইতোমধ্যে দল ঘোষণা করেছে জিম্বাবুয়ে।পারিবারিক কারণে এই টেস্ট থেকে খেলতে পারছেন না জিম্বাবুয়ের টেস্ট দলপতি শন উইলিয়ামস। ফলে বাংলাদেশের বিপক্ষে ম্যাচটিতে জিম্বাবুয়েকে নেতৃত্ব দেবেন ক্রেইগ আরভিন।

ইলিয়ামস ছাড়াও এই টেস্টে খেলবেন না পেসার কাইল জারভিস। শ্রীলঙ্কার বিপক্ষে গত টেস্ট সিরিজে পিঠের ইনজুরিতে পড়েন জারভিস। ফলে অভিজ্ঞ পেসার ক্রিস্টোফার পফুকে স্কোয়াডে রেখেছে জিম্বাবুয়ে টিম ম্যানেজেমেন্ট।

জিম্বাবুয়ে টেস্ট স্কোয়াড

সিকান্দার রাজা, রেগিস চাকাভা (উইকেটরক্ষক), ক্রেইগ আরভিন (অধিনায়ক), কেভিন কাসুজা, টিমিসেন মারুমা, প্রিন্স মাসভাউরে, ক্রিস্টোফার পফু, ব্রায়ান মুদজিনগানিয়ামা, কার্ল মুম্বা, তিনোটেন্ডা মুটোম্বোডজি, এইনসলে এনডিলোভু, ভিক্টর নায়াউচি, ব্রেন্ডন টেলর, ডোলান্ড তিরিপানো, চার্লটন টিসুমা। 

পালাবদল/এমএম


  এই বিভাগের আরো খবর  
  সর্বশেষ খবর  
  সবচেয়ে বেশি পঠিত  


Copyright © 2019
All rights reserved
সম্পাদক : সরদার ফরিদ আহমদ
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৩৭৩/৩২ ফ্রি স্কুল স্ট্রিট, হাতিরপুল, কলাবাগান, ঢাকা-১২০৫
ফোন : +৮৮-০১৮৫২-০২১৫৩২, ই-মেইল : [email protected]
সম্পাদক : সরদার ফরিদ আহমদ
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৩৭৩/৩২ ফ্রি স্কুল স্ট্রিট, হাতিরপুল, কলাবাগান, ঢাকা-১২০৫
ফোন : +৮৮-০১৮৫২-০২১৫৩২, ই-মেইল : [email protected]