সোমবার ২০ জানুয়ারি ২০২০ ৭ মাঘ ১৪২৬
 
বিনোদন
সাইমন-মাহির শুটিংয়ে জনতার ঢল
সাইমন-মাহির শুটিংয়ে জনতার ঢল





নিজস্ব প্রতিবেদক
Thursday, Jan 9, 2020, 12:14 am
 @palabadalnet

চিত্রনায়ক সাইমন সাদিকের গ্রামের বাড়ি কিশোরগঞ্জে। আর সেখানেই এবার মোস্তাফিজুর রহমান মানিকের ‘আনন্দ অশ্রু’ সিনেমার বাকি অংশের শুটিং হলো। এ সিনেমায় সাইমনের বিপরীতে অভিনয় করেছেন মাহি। এরা দু’জন সেখানে শুটিংয়ে অংশ নেয়ার সময় শুটিং দেখতে স্থানীয় জনতার ঢল নামে। মাহি বলেন, অনেক মানুষের মধ্য দিয়ে শুটিংয়ে অংশ নিয়েছি। অবশ্য বিষয়টি এনজয়ও করেছি আমরা। কারণ তারাই তো আমাদের সিনেমার দর্শক। কাজটি ভালো হয়েছে।

সাইমন সাদিক বলেন, হাজার হাজার মানুষের সামনে প্রথমবার নিজের জন্মস্থানে শুটিং করেছি। এ এক অন্য রকম অনুভূতি। কিশোরগঞ্জের নিকলি উপজেলার এই স্পটে ঢল নেমেছিল অসংখ্য নারী-পুরুষের। ভিড় সামলাতে অনেক সময় বেগও পেতে হয়েছে। ছবির গানের শুটিং হলো এবার। কাজটি বেশ উপভোগ করেছি। সিনেমাটিও দর্শকরা পছন্দ করবেন বলে আশা করছি। এ ছবিটির পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক বলেন, শেষ দিনের শুটিংয়ে স্থানীয় লোকেরা সাইমন-মাহিকে দেখতে পান ভিন্ন লুকে। নায়ক-নায়িকা এই শীতের মধ্যে ধানের চারা রোপণ করার দৃশ্যে অংশ নেন। সাইমন শুটিংয়ে অংশ নেন লুঙ্গি কাছা মেরে আর মাথায় লাল গামছা বেঁধে। এদিকে মাহিকে  দেখা গেছে, হলুদ পাড় লাল শাড়িতে। দুটি গানে অংশ নেন তারা। গান দুটিতে কণ্ঠ দেন কোনাল, কিশোর ও রাফাত। গান দুটির সংগীত পরিচালনা করেছেন ইমন সাহা ও শাহরিয়ার রাফাত। 

এ সিনেমায় আরো বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আলীরাজ, শহীদুজ্জামান সেলিম, জয় চৌধুরী, সুজাতা, মারুফ আকিব, চিকন আলীসহ অনেকেই। উল্লেখ্য, সালমান-শাবনূর অভিনীত দর্শক নন্দিত সিনেমা ‘আনন্দ অশ্রু’ থেকে এই সিনেমাটির নামকরণ করা হয়েছে। তবে এই সিনেমার গল্প ওই সিনেমা থেকে আলাদা। এর গল্প লিখেছেন সুদীপ্ত সাইদ খান। সংলাপ ও চিত্রনাট্য করেছেন যৌথভাবে আসাদ জামান ও মোস্তাফিজুর রহমান মানিক।

পালাবদল/এমএম


  এই বিভাগের আরো খবর  
  সর্বশেষ খবর  
  সবচেয়ে বেশি পঠিত  


Copyright © 2019
All rights reserved
সম্পাদক : সরদার ফরিদ আহমদ
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৩৭৩/৩২ ফ্রি স্কুল স্ট্রিট, হাতিরপুল, কলাবাগান, ঢাকা-১২০৫
ফোন : +৮৮-০১৮৫২-০২১৫৩২, ই-মেইল : [email protected]
সম্পাদক : সরদার ফরিদ আহমদ
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৩৭৩/৩২ ফ্রি স্কুল স্ট্রিট, হাতিরপুল, কলাবাগান, ঢাকা-১২০৫
ফোন : +৮৮-০১৮৫২-০২১৫৩২, ই-মেইল : [email protected]