মঙ্গলবার ২৫ ফেব্রুয়ারি ২০২০ ১৩ ফাল্গুন ১৪২৬
 
প্রবাস
খালেদা জিয়ার মুক্তির দাবিতে যুক্তরাজ্যে বিএনপির বিক্ষোভ
খালেদা জিয়ার মুক্তির দাবিতে যুক্তরাজ্যে বিএনপির বিক্ষোভ





পালাবদল ডেস্ক
Saturday, Dec 7, 2019, 3:05 pm
Update: 07.12.2019, 3:05:55 pm
 @palabadalnet

লন্ডন: বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে কারাগারে সম্পূর্ণ অন্যায়ভাবে বন্দি করে রাখা হয়েছে দাবি করে অবিলম্বে তার সুচিকিৎসার জন্য নিঃশর্ত মুক্তি দাবি করেছে যুক্তরাজ্য বিএনপি।

যুক্তরাজ্য বিএনপির সভাপতি এম এ মালিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কয়ছর এম আহমেদের পরিচলনায় যুক্তরাজ্য প্রধানমন্ত্রীর বাসভবনের সামনে গত ৬ ডিসেম্বর অনুষ্ঠিত এক বিক্ষোভ সমাবেশে এ দাবি জানানো হয়।

একই সঙ্গে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ওপর থেকে সব রাজনৈতিক মিথ্যা মামলা প্রত্যাহারসহ সারা দেশের বিভিন্ন কারাগারে অন্যায়ভাবে আটক বিএনপির নেতাকর্মীদের মুক্তির দাবিও জানানো হয় ওই সমাবেশ থেকে।

সমাবেশে বক্তব্য রাখেন, যুক্তরাজ্য যুবদলের সভাপতি রহিম উদ্দিন, যুক্তরাজ্য সেচ্ছাসেবক দলের সভাপতি নাসির আহমেদ শাহিন, যুক্তরাজ্য যুবদলের সাধারণ সম্পাদক আফজাল হোসাইন, সহ সাধারণ সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান, যুক্তরাজ্য সেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আবুল হোসেন, ইস্ট লন্ডন বিএনপির মানবাধিকার সম্পাদক মো. আনিসুজ্জামান।

এছাড়াও বিক্ষোভ সমাবেশে উপস্থিত ছিলেন- মো: ইফতেখারুল ইসলাম, মো: ফাওজুল আজীম, আবদুল্লাহ আল মাসুদ, মো: নাসির উদ্দিন, ফয়েজ উল্লাহ, মো: মোস্তাফিজুর রহমান চৌধুরী, মোহাম্মদ সাব্বির উল্লাহ, মো: শহীদ সরোয়ার,মোহাম্মদ মাহদী আমিন সামির, এম এ হাসনাত, জাকির হোসেন,সামিউজ্জামান সিদ্দিকী, মো: দেলোয়ার হোসাইন, মো: শাহানুর আলম, মোহাম্মদ মাসউদুল হাসান, নাঈম ফরহাদ, আব্দুস সামাদ, তানবীন আহমেদ, মো: ফয়সল ইসলাম, পারভেজ মিয়া, আব্দুল আলীম, মো: সেলিম রেজা, ওয়াহিদুল ইসলাম, আরিফুর রহমান খান, সায়েম আহমেদ, মো: সালাউদ্দিন, মো: সাদেকুল ইসলাম, মো: বেলাল হোসাইন পাশা, মো: লুৎফুল আরিফিন, মোহাম্মাদ মাহবুব হাসান, আবদুল্লাহ আল নোমান, আল আমিন, নওশীন মোস্তারী প্রমুখ।- সংবাদদাতা

পালাবদল/এসএম


  এই বিভাগের আরো খবর  
  সর্বশেষ খবর  
  সবচেয়ে বেশি পঠিত  


Copyright © 2019
All rights reserved
সম্পাদক : সরদার ফরিদ আহমদ
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৩৭৩/৩২ ফ্রি স্কুল স্ট্রিট, হাতিরপুল, কলাবাগান, ঢাকা-১২০৫
ফোন : +৮৮-০১৮৫২-০২১৫৩২, ই-মেইল : [email protected]
সম্পাদক : সরদার ফরিদ আহমদ
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৩৭৩/৩২ ফ্রি স্কুল স্ট্রিট, হাতিরপুল, কলাবাগান, ঢাকা-১২০৫
ফোন : +৮৮-০১৮৫২-০২১৫৩২, ই-মেইল : [email protected]