শুক্রবার ১৩ ডিসেম্বর ২০১৯ ২৯ অগ্রহায়ণ ১৪২৬
 
বিনোদন
বুর্জ খলিফায় ভেসে উঠল শাহরুখের জন্য শুভেচ্ছা বার্তা
বুর্জ খলিফায় ভেসে উঠল শাহরুখের জন্য শুভেচ্ছা বার্তা





পালাবদল ডেস্ক
Sunday, Nov 3, 2019, 2:46 pm
Update: 03.11.2019, 2:52:59 pm
 @palabadalnet

পৃথিবী জুড়ে অসংখ্য ভক্ত তার। কারণ তিনি বলিউড বাদশাহ। তবে জন্মদিনে নিজের পক্ষ থেকে খুব বেশি আয়োজন রাখেন না তিনি। বিশেষ দিনটি বন্ধু আর পরিবারের সঙ্গে কাটাতে চান। কিন্তু পুরো পৃথিবীতে যার এতো এতো ভক্ত। লক্ষ লক্ষ তরুণ তরুণীর স্বপ্নের মানুষ। তার জন্মদিন কী আর সাধারণ হয়! তাই ভক্ত আর শুভাকাংখীদের কল্যাণে বিশেষ এই দিনটি বর্ণিল হয়ে উঠে। বলছি বলিউড কিং শাহরুখ খানের কথা। 

২ নভেম্বর ছিল এই মহা তারকার জন্মদিন। দিনটিতে লাখো হৃদয় আলোড়িত করা বলিউড এ বাদশাহর ৫৪ তম জন্মদিন পালন করা হলো। জন্মদিন উপলক্ষে বিশেষ সম্মান জানিয়েছে বিশ্বের সবচেয়ে উঁচু ভবন বুর্জ খলিফা। গতকাল রাতে বর্ণিল আলোর নজরকাড়া উপায়ে শাহরুখকে জন্মদিনের শুভেচ্ছা জানানো হয় বুর্জ খলিফায়।

বুর্জ খলিফায় জন্মদিনে শুভেচ্ছা জানানোর কিছু ভিডিও ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়। যাতে দেখা যায় সন্ধ্যার পর বুর্জ খলিফার সামনে জড়ো হতে থাকে শাহরুখের ভক্তরা। তার কিছুক্ষণ পর ভবনটির সামনের ফোয়ারায় আলোর ঝলকানিসহ পানির ওঠা নামা, সেই সঙ্গে আকাশ ছোঁয়া বিল্ডিংটির গায়ে লেখা- ‘হ্যাপি বার্থডে কিং অব বলিউড শাহরুখ খান’।

এ সময় জড়ো হওয়া খান ভক্তরা আনন্দ-উল্লাসে ফেটে পড়েন। বিষয়টি নিয়ে আন্তর্জাতিক গণমাধ্যমগুলোও খবর প্রকাশ করেছে। যাতে জানানো হয়েছে শাহরুখ খানই ভারতের প্রথম তারকা, যাকে বুর্জ খলিফা থেকে জন্মদিনের শুভেচ্ছা জানানো হয়েছে। বিশ্বের খুব কম ব্যক্তিকে নিয়ে এই আয়োজন করেছে বুর্জ খলিফা কর্তৃপক্ষ। তাদের মধ্যে শাহরুখের নামও যুক্ত হলো এবং সেই সঙ্গে বিরল সম্মানের অধিকারী হলেন তিনি।

তার আগে জন্মদিনের প্রথম প্রহরে মুম্বাইয়ের বান্দ্রায় ‘মান্নাত’ এর সামনে তুমুল বৃষ্টি উপেক্ষা করে শাহরুখকে এক নজর দেখার জন্য দাঁড়িয়ে ছিলেন ভক্তরা। হতাশ করেননি শাহরুখও।। ব্যালকনিতে এসে ভক্তদের উদ্দেশ্যে হাত নাড়ান তিনি। ভক্তদের শুভেচ্ছা গ্রহণ করেন হাসিমুখে। 

পালাবদল/এমএম


  এই বিভাগের আরো খবর  
  সর্বশেষ খবর  
  সবচেয়ে বেশি পঠিত  


Copyright © 2019
All rights reserved
সম্পাদক : সরদার ফরিদ আহমদ
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৩৭৩/৩২ ফ্রি স্কুল স্ট্রিট, হাতিরপুল, কলাবাগান, ঢাকা-১২০৫
ফোন : +৮৮-০১৮৫২-০২১৫৩২, ই-মেইল : [email protected]
সম্পাদক : সরদার ফরিদ আহমদ
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৩৭৩/৩২ ফ্রি স্কুল স্ট্রিট, হাতিরপুল, কলাবাগান, ঢাকা-১২০৫
ফোন : +৮৮-০১৮৫২-০২১৫৩২, ই-মেইল : [email protected]