সারাবাংলা
পেটের ভিতর সাড়ে ৬ হাজার ইয়াবা
পেটের ভিতর সাড়ে ৬ হাজার ইয়াবা





কুমিল্লা ব্যুরো
Monday, Jul 19, 2021, 11:38 pm
Update: 19.07.2021, 11:45:01 pm
 @palabadalnet

কুমিল্লা: চট্টগ্রাম থেকে ঢাকাগামী একটি বাস থেকে পুলিশ চার যাত্রীকে গ্রেফতার করেছে, যাদের পেটে সাড়ে ছয় হাজার ইয়াবা ট্যাবলেট পাওয়া গেছে।

সোমবার রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে মেঘনা-গোমতী সেতু টোল প্লাজায় সৌদিয়া পরিবহনের একটি বাস থেকে তাদের গ্রেফতার করা হয়।

আটকরা হলেন ঢাকার কেরানীগঞ্জের বলাকৈরের মো. ওহিদুল শিকদার দোলেশ্বর ও পূর্বপাড়ার মো. আব্দুল বাতেন, মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার খাসকান্দির জোসনা আক্তার ও নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার কাঁচপুর বিসিক বালুর মাঠ এলাকার বাসিন্দা হোসনা আক্তার।

সোমবার দুপুরে জেলা গোয়েন্দা পুলিশ এক প্রেস বিফিংয়ে জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের একটি দল কুমিল্লা দাউদকান্দিতে মেঘনা-গোমতী সেতুর টোল প্লাজায় চট্টগ্রাম থেকে ঢাকাগামী সৌদিয়া পরিবহনের একটি বাসে তল্লাশি চালায়।

ব্রিফিংয়ে বলা হয়, এ সময় সন্দেহভাজন চার যাত্রী জিঙ্গাসাবাদে তাদের পেটে ইয়াবা ট্যাবলেট আছে বলে স্বীকার করেন। পরে তাদের গ্রেফতার করে একটি হাসপাতালে নিয়ে এক্স-রে করালে তাদের তিন জনের পেটে প্যাকেট সদৃশ বস্তু দেখা যায়। পরে জেলা গোয়েন্দা কার্যালয়ে নিয়ে তাদের পেট থেকে স্কচ টেপ মোড়ানো ১৩০টি প্যাকেট বের করা হয়। ওই প্যাকেটগুলো থেকে ছয় হাজার ৫০০ ইয়াবা ট্যাবলেট বের হয়।

আটকদের বিরুদ্ধে ডিবির পরিদর্শক পরিমল চন্দ্র দাস বাদী হয়ে থানায় মামলা করেছেন বলেও ব্রিফিংয়ে বলা হয়।

পালাবদল/এমএ


  এই বিভাগের আরো খবর  
  সর্বশেষ খবর  
  সবচেয়ে বেশি পঠিত  


Copyright © 2020
All rights reserved
সম্পাদক : সরদার ফরিদ আহমদ
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৫১, সিদ্ধেশ্বরী রোড, রমনা, ঢাকা-১২১৭
ফোন : +৮৮-০১৮৫২-০২১৫৩২, ই-মেইল : [email protected]
সম্পাদক : সরদার ফরিদ আহমদ
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৫১, সিদ্ধেশ্বরী রোড, রমনা, ঢাকা-১২১৭
ফোন : +৮৮-০১৮৫২-০২১৫৩২, ই-মেইল : [email protected]