সোমবার ২০ জানুয়ারি ২০২০ ৭ মাঘ ১৪২৬
 
মিডিয়া
ক্র্যাবের নির্বাচনে সভাপতি খায়ের, সম্পাদক বিকু
ক্র্যাবের নির্বাচনে সভাপতি খায়ের, সম্পাদক বিকু





নিজস্ব প্রতিবেদক
Thursday, Jan 2, 2020, 12:09 am
 @palabadalnet

ঢাকা: বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের (ক্র্যাব) ২০২০ সালের কার্যনির্বাহী কমিটির নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন, দৈনিক ইত্তেফাকের আবুল খায়ের। সাধারণ সম্পাদক হয়েছেন আসাদুজ্জামান বিকু। নির্বাহী সদস্যদের মধ্যে সর্বাধিক ভোট পেয়ে জয়ী হয়েছেন মানবজমিনের রুদ্র মিজান। মঙ্গলবার রাত পৌনে ৯টায় ফলাফল ঘোষণা করে নির্বাচন কমিশন। এদিন সকাল ১০টা থেকে শুরু হয়ে দুপুরে ১৫ মিনিটের বিরতি দিয়ে বিকাল সাড়ে ৪টা পর্যন্ত চলে ভোটগ্রহণ।

সভাপতি পদে আবুল খায়ের পেয়েছেন ১৪৩ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ডেইলি সানের ইসারফ হোসেন ইসা পেয়েছেন ১১০ ভোট। সাধারণ সম্পাদক পদে আসাদুজ্জামান বিকু পেয়েছেন ১৩৩ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ভোরের কাগজের দেব দুলাল মিত্র ৯৯ এবং আরটিভি’র জয়নাল আবেদীন পেয়েছেন ২১ ভোট।

সহ-সভাপতি পদে ১৫৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন চ্যানেল আইয়ের মোরছালীন বাবলা। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শাহিন আবদুল বারী পেয়েছেন ৯৬ ভোট। যুগ্ম সম্পাদক পদে বাংলাদেশ প্রতিদিনের সাখাওয়াত হোসেন কাওসার ১৬৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আব্দুল লতিফ রানা পেয়েছেন ৮৪ ভোট। অর্থ সম্পাদক পদে আবু হেনা রাসেল বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছেন। সাংগঠনিক সম্পাদক পদে দৈনিক জনকণ্ঠের নিয়াজ আহমেদ লাবু ১৩৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বাংলাভিশনের দিপন দেওয়ান পেয়েছেন ১১০ ভোট। প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে হরলাল রায় সাগর ১৫১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী খন্দকার হানিফ রাজা পেয়েছেন ৯০ ভোট। আন্তর্জাতিক সম্পাদক পদে শাহীন আলম ১০৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী মো. তানভীর হাসান পেয়েছেন ১০৪ ভোট। এছাড়া প্রশিক্ষণ ও তথ্য প্রযুক্তি সম্পাদক জি এম তসলিম উদ্দিন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সাইফ বাবলু, দপ্তর সম্পাদক শহীদুল ইসলাম রাজী, কল্যাণ সম্পাদক এস. এম. ইসমাইল হুসাইন ইমু বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছেন। কার্যনির্বাহী সদস্য পদে তিনজন নির্বাচিত হয়েছেন। দৈনিক মানবজমিনের রুদ্র মিজান ১৫৭ ভোট পেয়ে প্রথম সদস্য হয়েছেন। এসএটিভির এম এ বাতেন বিপ্লব ১৩৮ ভোট পেয়ে দ্বিতীয় এবং বাংলানিউজ টোয়েন্টিফোর ডটকমের আবাদুজ্জামান শিমুল ১৩৫ ভোট পেয়ে তৃতীয় হয়েছেন। নির্বাচনে মোট ভোটার ছিলেন ২৭৭ জন। ভোটাধিকার প্রয়োগ করেছেন ২৫৪ জন। প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন সাংবাদিক পারভেজ খান।

পালাবদল/এমএম


  এই বিভাগের আরো খবর  
  সর্বশেষ খবর  
  সবচেয়ে বেশি পঠিত  


Copyright © 2019
All rights reserved
সম্পাদক : সরদার ফরিদ আহমদ
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৩৭৩/৩২ ফ্রি স্কুল স্ট্রিট, হাতিরপুল, কলাবাগান, ঢাকা-১২০৫
ফোন : +৮৮-০১৮৫২-০২১৫৩২, ই-মেইল : [email protected]
সম্পাদক : সরদার ফরিদ আহমদ
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৩৭৩/৩২ ফ্রি স্কুল স্ট্রিট, হাতিরপুল, কলাবাগান, ঢাকা-১২০৫
ফোন : +৮৮-০১৮৫২-০২১৫৩২, ই-মেইল : [email protected]