স্পোর্টস
ইউরো থেকে ছিটকে গেলেন দেম্বেলে
ইউরো থেকে ছিটকে গেলেন দেম্বেলে





স্পোর্টস ডেস্ক
Monday, Jun 21, 2021, 6:39 pm
 @palabadalnet

ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপের চলতি আসরের অন্যতম ফেভারিট দল ফ্রান্স। তবে এখনও নকআউট পর্ব নিশ্চিত করতে পারেনি দলটি। তার উপর দুঃসংবাদ শুনতে হলো দলটিকে। হাঁটুর চোটে ছিটকে গেলেন উসমান দেম্বেলে। এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে ফ্রান্স ফুটবল ফেডারেশন (এফএফএফ)।

বিবৃতিতে এফএফএফ জানিয়েছে, রোববার রাতে বুদাপেস্ট হাসপাতালে এক্স-রে করানো হয় দেম্বেলের। সেখানে চোট ধরা পড়ে। টুর্নামেন্ট চলাকালীন সময়ে সেরে ওঠার সম্ভাবনা নেই বলেই জানিয়েছেন চিকিৎসকরা। পরে দেম্বেলের সঙ্গে আলোচনা করেই তাকে দলের বাইরে রাখার সিদ্ধান্ত নিয়েছেন কোচ দিদিয়ে দেশম।

হাঙ্গেরির বিপক্ষে হোঁচট খাওয়ার দিনে চোট পান দেম্বেলে। দ্বিতীয়ার্ধে মাঠে নেমে ভালোই খেলছিলেন তিনি। তবে একটি ক্রস করার সময় অস্বস্তি বোধ করতে দেখা যায় তাকে।শেষ দিকে কিছুটা খোঁড়াতেও দেখা যায়। তাই ৩০ মিনিট পর তাকে বদল করে থমাস লেমারকে নামান দেশম।

ম্যাচে শেষ এ বার্সা তারকা প্রসঙ্গে কোচ তখন বলেছিলেন, 'দেম্বেলে, হাঁটুর পিছনে এটি টেন্ডারের উপর সে আঘাত পেয়েছে, এটা পরীক্ষা করা প্রয়োজন। তিনি চালিয়ে যেতে চেয়েছিল। ক্রস করার সময় অস্বস্তি অনুভব করে। আমি তাকে উঠিয়ে নেই এবং আমাদের তাকে পরীক্ষা করতে হবে।'

উল্লেখ্য, 'এফ' গ্রুপের দুই রাউন্ড শেষে ৪ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে ফ্রান্স। গ্রুপের অপর দুই দল জার্মানি ও পর্তুগালের পয়েন্ট ৩। হাঙ্গেরির পয়েন্ট ১। তবে কাগজে কলমে সব দলেরই এখনও নকআউট পর্বে খেলার সুযোগ রয়েছে। নিজেদের শেষ ম্যাচে বুধবার রাতে বুদাপেস্টে পর্তুগালের মুখোমুখি হবে ফ্রান্স।

পালাবদল/এমএ


  এই বিভাগের আরো খবর  
  সর্বশেষ খবর  
  সবচেয়ে বেশি পঠিত  


Copyright © 2020
All rights reserved
সম্পাদক : সরদার ফরিদ আহমদ
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৫১, সিদ্ধেশ্বরী রোড, রমনা, ঢাকা-১২১৭
ফোন : +৮৮-০১৮৫২-০২১৫৩২, ই-মেইল : [email protected]
সম্পাদক : সরদার ফরিদ আহমদ
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৫১, সিদ্ধেশ্বরী রোড, রমনা, ঢাকা-১২১৭
ফোন : +৮৮-০১৮৫২-০২১৫৩২, ই-মেইল : [email protected]