মিডিয়া
বিএফইউজে’র নতুন কমিটির দায়িত্ব গ্রহণ
বিএফইউজে’র নতুন কমিটির দায়িত্ব গ্রহণ





নিজস্ব প্রতিবেদক
Wednesday, Nov 18, 2020, 12:09 am
 @palabadalnet

ঢাকা: বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) নবনির্বাচিত কমিটির কর্মকর্তারা দায়িত্বভার গ্রহণ করেছেন। মঙ্গলবার জাতীয় প্রেস ক্লাবে বিএফইউজে কার্যালয়ে নতুন কমিটি ও বিদায়ী কমিটির এক যৌথ সভায় এ দায়িত্ব হস্তান্তর করা হয়। 

বিদায়ী কমিটির ভারপ্রাপ্ত সভাপতি নূরুল আমিন রোকনের সভাপতিত্বে এ সভায় অবিলম্বে সংগ্রাম সম্পাদক আবুল আসাদ, বিএফইউজে’র বিদায়ী সভাপতি রুহুল আমিন গাজী ও ফটোসাংবাদিক কাজলসহ কারাবন্দী সাংবাদিকদের মুক্তির দাবি করা হয়। এ ছাড়া সাগর-রুনীসহ সাংবাদিক হত্যার বিচার, বিভিন্ন গণমাধ্যমে সাংবাদিক নির্যাতন, ছাঁটাই ও বকেয়া আদায়ের বিষয়ে ব্যবস্থা নেয়ার জন্য জোর দাবি জানানো হয়। 

নবনির্বাচিত সভাপতি এম. আবদুল্লাহ বিএফইউজে’র দ্বিবার্ষিক কাউন্সিল ও নির্বাচন সফলভাবে সম্পন্ন করতে সহযোগিতার জন্য কাউন্সিলরসহ সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান। তিনি বিএফইউজে’র মান-মর্যাদা রক্ষায় সকলকে নিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন। 

নবনির্বাচিত মহাসচিব নুরুল আমিন রোকন নির্বাচন কেন্দ্রিক ভেদাভেদ ভুলে সকলকে সাংবাদিক সমাজের কল্যাণে কাজ করার আহ্বান জানান।

বিএফইউজে’র এ যৌথ সভায় বক্তব্য রাখেন নবনির্বাচিত কমিটির সহসভাপতি রাশিদুল ইসলাম ও ওবায়দুর রহমান শাহীন, সহকারী মহাসচিব শফিউল আলম দোলন, প্রচার সম্পাদক মাহমুদ হাসান, নির্বাহী কমিটির সদস্য জিয়াউর রহমান মধু, একেএম মহসীন ও জাকির হোসেন এবং বিদায়ী কমিটির সহ-সভাপতি শামসুদ্দিন হারুন, সহকারী মহাসচিব আহমদ মতিউর রহমান, প্রচার সম্পাদক আসাদুজ্জামান আসাদ, নির্বাহী সদস্য শাহ আলম শফি, কুমিল্লা জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি রমিজ খান, সাংবাদিক ইউনিয়ন দিনাজপুরের সাধারণ সম্পাদক আতিউর রহমান প্রমুখ।

পালাবদল/এমএম


  এই বিভাগের আরো খবর  
  সর্বশেষ খবর  
  সবচেয়ে বেশি পঠিত  


Copyright © 2020
All rights reserved
সম্পাদক : সরদার ফরিদ আহমদ
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৫১, সিদ্ধেশ্বরী রোড, রমনা, ঢাকা-১২১৭
ফোন : +৮৮-০১৮৫২-০২১৫৩২, ই-মেইল : [email protected]
সম্পাদক : সরদার ফরিদ আহমদ
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৫১, সিদ্ধেশ্বরী রোড, রমনা, ঢাকা-১২১৭
ফোন : +৮৮-০১৮৫২-০২১৫৩২, ই-মেইল : [email protected]