বৃহস্পতিবার ২৩ জানুয়ারি ২০২০ ১০ মাঘ ১৪২৬
 
বিনোদন
শুভেচ্ছা বার্তা ও ভালোবাসায় সিক্ত সুবর্ণা মুস্তাফা
শুভেচ্ছা বার্তা ও ভালোবাসায় সিক্ত সুবর্ণা মুস্তাফা





নিজস্ব প্রতিবেদক
Tuesday, Dec 3, 2019, 11:00 pm
Update: 03.12.2019, 11:05:05 pm
 @palabadalnet

ঢাকা: সোমবার পালিত হলো জনপ্রিয় অভিনেত্রী সুবর্ণা মুস্তাফার জন্মদিন। বিশেষ দিনটিতে কোনো কাজ রাখেননি এ অভিনেত্রী। পারিবারিক আবহেই কাটিয়েছেন পুরো দিন। তবে সারাদিনই সহকর্মীদের শুভেচ্ছা বার্তা ও ভালোবাসায় সিক্ত হয়েছেন।

বিশেষ দিনে তেমন কোনো বড় আয়োজন রাখেননি সুবর্ণা মুস্তাফা। কিন্তু সহকর্মীরা তাকে সারপ্রাইজ দিতে ভুল করেননি। অভিনয় শিল্পী সংঘের পক্ষ থেকে দিনটি উদযাপন করা হয়। এ আয়োজনে অবাকই হন সুবর্ণা। কারণ কোন প্রকার ঘোষণা না দিয়েই এ আয়োজন করে অভিনয় শিল্পী সংঘ। ফুলেল শুভেচ্ছা ও কেক কেটে প্রিয় এ অভিনেত্রীর প্রতি ভালোবাসা প্রকাশ করে সংগঠনটি।

সারপ্রাইজ ও অনুষ্ঠানে হাজির ছিলেন, শিল্পী সংঘের সভাপতি শহীদুজ্জামান সেলিম ও সাধারণ সম্পাদক অভিনেতা আহসান হাবীব নাসিম। আরও উপস্থিত ছিলেন, দীপা খন্দকার, বিজরী বরকতুল্লাহ, রোজী সিদ্দিকী, জাকিয়া বারি মম, চিত্রলেখা গুহ, তানভিন সুইটি, নীলাঞ্জনা নীলা, ইন্তেখাব দিনার ও পরিচালক সৌদ।

তাদের আয়োজনে বিস্মিত হয়ে সুবর্ণা মুস্তাফা বলেন, ‘ সহকর্মীদের এমন আয়োজন আমাকে সত্যিই আনন্দ দিয়েছে। সবার প্রতি আমার ভালোবাসা।

তবে জন্মদিনকে বিশেষ দিন ভাবতে নারাজ অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা। তিনি বলেন,  আমার কাছে সব কাজই কাজ, সব দিনই দিন। একটির জন্য অন্যটিকে এড়িয়ে যাওয়ার কোনো উপায় নেই। খুব কাছের যারা তারাই দিনটিকে বিশেষভাবে উদযাপন করেছেন। এটা আমার ভীষণ ভালো লেগেছে। সবার কাছে দোয়া চাই আল্লাহ যেন আমাকে সুস্থ রাখেন ভালো রাখেন।’

সুবর্ণা মুস্তাফা জাতীয় সংসদের সংরক্ষিত মহিলা আসনের এমপি। আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে তিনি সংসদ সদস্য হয়েছেন। রাজনৈতিক ব্যস্ততার পাশাপাশি সুযোগ পেলে এখনও অভিনয় নিয়ে মেতে ওঠেন এ অভিনেত্রী। সম্প্রতি 'গণ্ডি' নামের একটি ছবির শুটিং শেষ করেছেন তিনি। এতে তার বিপরীতে আছেন কলকাতার ফেলুদাখ্যাত অভিনেতা সব্যসাচী। ছবিটি আগা্মী বছরের শুরুর দিকে মুক্তি পাবে বলে জানা গেছে।

পালাবদল/এমএম


  এই বিভাগের আরো খবর  
  সর্বশেষ খবর  
  সবচেয়ে বেশি পঠিত  


Copyright © 2019
All rights reserved
সম্পাদক : সরদার ফরিদ আহমদ
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৩৭৩/৩২ ফ্রি স্কুল স্ট্রিট, হাতিরপুল, কলাবাগান, ঢাকা-১২০৫
ফোন : +৮৮-০১৮৫২-০২১৫৩২, ই-মেইল : [email protected]
সম্পাদক : সরদার ফরিদ আহমদ
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৩৭৩/৩২ ফ্রি স্কুল স্ট্রিট, হাতিরপুল, কলাবাগান, ঢাকা-১২০৫
ফোন : +৮৮-০১৮৫২-০২১৫৩২, ই-মেইল : [email protected]