মঙ্গলবার ১০ ডিসেম্বর ২০১৯ ২৫ অগ্রহায়ণ ১৪২৬
 
বিনোদন
কণ্ঠনালিতে অস্ত্রোপচার, মাইলি সাইরাসের গান বন্ধ
কণ্ঠনালিতে অস্ত্রোপচার, মাইলি সাইরাসের গান বন্ধ





পালাবদল ডেস্ক
Monday, Nov 11, 2019, 4:15 pm
 @palabadalnet

কণ্ঠনালিতে অস্ত্রোপচার হয়েছে, তাই আপাতত একেবারেই গান গাইতে পারবেন না মাইলি সাইরাস। সিএনএনের প্রতিবেদন অনুযায়ী, তেমনটিই জানিয়েছেন যুক্তরাষ্ট্রের একটি হাসপাতালের চিকিৎসকেরা। যুক্তরাষ্ট্রের ২৬ বছর বয়সের এই পপ গায়িকা ও অভিনয়শিল্পীকে কণ্ঠকে সম্পূর্ণ বিশ্রাম দেওয়ার পরামর্শ দেওয়া হয়েছে। এরই মধ্যে হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন তিনি। এখন আছেন নিজ বাসায়। চিকিৎসকদের মতে, তার পুরোপুরি সুস্থ হতে অনেকটা সময় লাগবে।

গত অক্টোবরে হঠাৎ মাইলি সাইরাসের টনসিলাইটিস ধরা পড়ে। তিনি দ্রুত চিকিৎসকের শরণাপন্ন হন। পরিস্থিতি খারাপ হলে তার অস্ত্রোপচার করা হয়। চিকিৎসকদের মতে, ভালো না হলে আবারও মাইলি সাইরাসের টনসিলের অস্ত্রোপচার হতে পারে।

এর আগে ডেইলি মেইল জানিয়েছে, টনসিল সমস্যায় ভুগছেন এই পপ গায়িকা। অসুস্থ হওয়ার কারণে অনিশ্চিত হতে পারে আগামী শো। গোরিলাপালোজা চ্যারিটি শোয়ে অংশগ্রহণ করার কথা তার। এখান থেকে পাওয়া অর্থ যাবে এলেন তহবিলে। এই তহবিল থেকে বিশ্বব্যাপী লুপ্তপ্রায় প্রজাতি সংরক্ষণের জন্য ব্যয় করা হবে।

এরই মধ্যে অভিনেতা লিয়াম হেমসওয়ার্থের সঙ্গে ছাড়াছাড়ির ঘোষণা দিয়েছেন মাইলি সাইরাস। দুজনের প্রেম শুরু হয়েছিল ২০০৯ সালে। তারপর বিয়ে হয় ২০১৮ সালে। গত আগস্টে মাইলি জানান, দুজনের সম্পর্ক ঠিক আগের মতো নেই। দুজন এখন আলাদা থাকছেন। হয়ে গেছে বিচ্ছেদ। এখন মাইলি প্রেম করছেন সংগীতশিল্পী কোডি সিম্পসনের সঙ্গে। হাসপাতালে মাইলিকে দেখতে যান কোডি। মাইলির দেওয়া ছবিতে তার প্রমাণ মিলেছে। মাইলির হাসপাতালের বিছানাজুড়ে ছিল ফুল। পাশেই টেবিলের ওপরে রাখা ছিল একগুচ্ছ ফুল।

২০২০ সালে গান নিয়ে ওয়ার্ল্ড ট্যুর করার পরিকল্পনা আছে মাইলি সাইরাসের। এখন তার নতুন অ্যালবামের কাজ হচ্ছে। জানা গেছে, অসুস্থতার কারণে সবকিছু আটকে গেছে। সুস্থ না হলে বাতিল হতে পারে সেই ওয়ার্ল্ড ট্যুর।

পালাবদল/এমএম


  এই বিভাগের আরো খবর  
  সর্বশেষ খবর  
  সবচেয়ে বেশি পঠিত  


Copyright © 2019
All rights reserved
সম্পাদক : সরদার ফরিদ আহমদ
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৩৭৩/৩২ ফ্রি স্কুল স্ট্রিট, হাতিরপুল, কলাবাগান, ঢাকা-১২০৫
ফোন : +৮৮-০১৮৫২-০২১৫৩২, ই-মেইল : [email protected]
সম্পাদক : সরদার ফরিদ আহমদ
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৩৭৩/৩২ ফ্রি স্কুল স্ট্রিট, হাতিরপুল, কলাবাগান, ঢাকা-১২০৫
ফোন : +৮৮-০১৮৫২-০২১৫৩২, ই-মেইল : [email protected]