বিনোদন
ঊর্মিলা এবার শিবসেনায়
ঊর্মিলা এবার শিবসেনায়





পালাবদল ডেস্ক
Monday, Nov 30, 2020, 12:15 am
 @palabadalnet

মুম্বাই: কংগ্রেস ছাড়ার বছরখানেক পর এবার মহারাষ্ট্র সরকারে সেই দলেরই শরিক শিবসেনায় যোগ দিচ্ছেন বলিউডের অন্যতম তারকা অভিনেত্রী ঊর্মিলা মাতন্ডকর। 

সোমবার তিনি আনুষ্ঠানিকভাবে দলের সঙ্গে যুক্ত হবেন বলে আনন্দবাজার পত্রিকা এক প্রতিবেদনে জানিয়েছে। 

বলিউড থেকে রাজনীতিতে পা রাখা ঊর্মিলার দলে যোগদান নিয়ে শিবসেনার পক্ষ থেকে বিস্তারিত কিছু জানানো হয়নি। এ নিয়ে এখনও পর্যন্ত প্রকাশ্যে মুখ খোলেননি ঊর্মিলাও। তবে কংগ্রেস ছাড়ার সময় তিনি জানিয়েছিলেন আম জনতার সেবায় নিজেকে নিয়োজিত করতে চান। 

লোকসভা নির্বাচনের আগে গত মার্চে কংগ্রেসে যোগ দিয়েছিলেন ঊর্মিলা। দলে যোগদানের পরেই উত্তর মুম্বাই লোকসভা কেন্দ্রে কংগ্রেসের তারকা প্রার্থী হিসেবে নির্বাচনেও লড়েছিলেন তিনি। তবে বিজেপি প্রার্থী গোপাল শেট্টির কাছে হেরে যান। এর পাঁচ মাস পরেই সেপ্টেম্বরে কংগ্রেসের বিরুদ্ধে ক্ষোভ উগরে দল ছেড়েছিলেন ঊর্মিলা। 

আনন্দবাজার বলছে, মুম্বাই কংগ্রেসে ক্ষুদ্র কায়েমি স্বার্থ এবং দলাদলিতে বীতশ্রদ্ধ হয়েই যে তিনি দল ছেড়েছেন সে কথাও স্পষ্ট করেছিলেন ঊর্মিলা। একটি বিবৃতি প্রকাশ করে তিনি দাবি করেছিলেন, মুম্বাই কংগ্রেসের বৃহত্তর স্বার্থের বদলে দলে ক্ষুদ্র রাজনীতির জন্য তাকে ব্যবহার করা হচ্ছে। নিজের রাজনৈতিক এবং সামাজিক সংবেদনশীলতার কথা মাথায় রেখে সেভাবে ব্যবহৃত হতে রাজি নন বলেই তিনি পদত্যাগের পথ বেছে নিয়েছেন বলেও দাবি ছিল ঊর্মিলার। 

দল ছাড়ার আগে মুম্বাই কংগ্রেসের শীর্ষ নেতা সঞ্জয় নিরুপম এবং তার ঘনিষ্ঠ দুই সহযোগী সন্দেশ কোন্দভিলকর এবং ভূষণ পাটিলের বিরুদ্ধেও অভিযোগ তুলেছিলেন ঊর্মিলা। তবে মহারাষ্ট্র আঞ্চলিক কংগ্রেস কমিটির (এমআরসিসি) তৎকালীন প্রধান মিলিন্দ দেওরাকে লেখা ওই চিঠির সংবাদমাধ্যমে ফাঁস হয়ে যায়। তা নিয়েও ক্ষোভ উগরে দেন তিনি। ঊর্মিলার মতে, এভাবে সংবাদমাধ্যমের কাছে ‘চিঠি ফাঁস করে দেওয়া নির্লজ্জ বিশ্বাসঘাতকতা’র শামিল।

পালাবদল/এসএ


  এই বিভাগের আরো খবর  
  সর্বশেষ খবর  
  সবচেয়ে বেশি পঠিত  


Copyright © 2020
All rights reserved
সম্পাদক : সরদার ফরিদ আহমদ
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৫১, সিদ্ধেশ্বরী রোড, রমনা, ঢাকা-১২১৭
ফোন : +৮৮-০১৮৫২-০২১৫৩২, ই-মেইল : [email protected]
সম্পাদক : সরদার ফরিদ আহমদ
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৫১, সিদ্ধেশ্বরী রোড, রমনা, ঢাকা-১২১৭
ফোন : +৮৮-০১৮৫২-০২১৫৩২, ই-মেইল : [email protected]