বিনোদন
‘লাভ জেহাদ’ বিরোধী আইনের প্রশংসায় কঙ্গনা
‘লাভ জেহাদ’ বিরোধী আইনের প্রশংসায় কঙ্গনা





পালাবদল ডেস্ক
Sunday, Jan 10, 2021, 2:31 pm
 @palabadalnet

উত্তরপ্রদেশের পরে মধ্যপ্রদেশেও পাশ হয়ে গিয়েছে ‘লাভ জেহাদ’ বিরোধী আইন। এই পরিস্থিতিতে শনিবার মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহানের  কাছে এই আইনের ভূয়সী প্রশংসা করলেন কঙ্গনা রানাউত । শুক্রবার তার নতুন ছবি ‘ধক্কড়’-এর সদস্যদের নিয়ে সে রাজ্যে যান বলিউডের তারকা অভিনেত্রী। তখনই তার সঙ্গে দেখা হয় মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহানের।

মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করার অভিজ্ঞতা নিয়ে বলতে গিয়ে কঙ্গনা বলেন, ‘‘মনে হচ্ছি‌ল পরিবারের কোনো সদস্যের সঙ্গে দেখা হয়েছে।’’ শিবরাজের কাছে ‘লাভ জেহাদ’ বিরোধী আইনের প্রশংসা করে কঙ্গনার মত,এই ধরনের আইনের খুব প্রয়োজন ছিল। এর সাহায্যে ভুয়ো বিয়ের হাত থেকে আক্রান্তদের বাঁচানো যাবে। মধ্যপ্রদেশে আসতে পেরে তিনি অত্যন্ত আনন্দিত বলেও জানান কঙ্গনা।

সদ্যই মধ্যপ্রদেশে পাশ হয়েছে ‘লাভ জেহাদ’ বিরোধী আইন। তাতে ভিনধর্মে বিয়ের নামে ধর্মান্তকরণে চাপ দেওয়াকে অপরাধ হিসেবে গণ্য করে শাস্তির বিধান দেওয়া হয়েছে। এ ধরনের অভিযোগ প্রমাণিত হলে ১০ বছর পর্যন্ত কারাদণ্ড হওয়ার কথা উল্লেখ রয়েছে নয়া আইনে। এদিকে ভোপালে বছর ছাব্বিশের এক যুবতীর আত্মহত্যার ঘটনায় ‘লাভ জেহাদ’-এর অভিযোগ এনেছেন পরিবারের সদস্যরা। আদিল খান নামে ওই যুবকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করে শুরু হয়েছে তদন্ত।

এদিন বিজেপি নেত্রী ইমারতি দেবীর সঙ্গেও দেখা করেন কঙ্গনা। প্রসঙ্গত, এই নেত্রীকেই ‘আইটেম’ বলে কটাক্ষ করে বিতর্কে জড়িয়েছিলেন কংগ্রেস নেতা কমল নাথ। ইমারতি দেবীর সঙ্গে কথা বলার পরে সাংবাদিকদের সামনে নারী নির্যাতনের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিতে দেখা যায় কঙ্গনাকে। মেয়েদের ওপরে হওয়া অপরাধের ক্ষেত্রে দ্রুত বিচার হওয়া প্রয়োজন বলে জানান তিনি।- সংবাদসংস্থা

পালাবদল/এমএ


  এই বিভাগের আরো খবর  
  সর্বশেষ খবর  
  সবচেয়ে বেশি পঠিত  


Copyright © 2020
All rights reserved
সম্পাদক : সরদার ফরিদ আহমদ
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৫১, সিদ্ধেশ্বরী রোড, রমনা, ঢাকা-১২১৭
ফোন : +৮৮-০১৮৫২-০২১৫৩২, ই-মেইল : [email protected]
সম্পাদক : সরদার ফরিদ আহমদ
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৫১, সিদ্ধেশ্বরী রোড, রমনা, ঢাকা-১২১৭
ফোন : +৮৮-০১৮৫২-০২১৫৩২, ই-মেইল : [email protected]