সারাবাংলা
যুবলীগ নেতার বিরুদ্ধে অভিযোগের পাহাড়
যুবলীগ নেতার বিরুদ্ধে অভিযোগের পাহাড়





দিনাজপুর প্রতিনিধি
Thursday, Nov 19, 2020, 7:00 pm
 @palabadalnet

গ্রেফতার মিল্টন

গ্রেফতার মিল্টন

দিনাজপুর: জেলা যুবলীগের সাবেক সহ-সম্পাদক খলিলুল্লাহ আজাদ মিল্টনকে গ্রেফতার করেছে পুলিশ। তার বিরুদ্ধে বালুমহল ইজারা নিয়ে দেওয়ার নাম করে অর্থ আদায়, সরকারি কর্মচারীকে ভয়ভীতি প্রদর্শন ও সরকারি কাজে বাধা প্রদানের মামলা এবং মামলা তুলে নেয়ার জন্য বাদীদের ভয়ভীতি ও হুমকি দেওয়া অভিযোগ রয়েছে। মিল্টন জেলার খানসামা উপজেলার হোসেনপুর গ্রামের হাবিবুল্লাহ আজাদের ছেলে।

বৃহস্পতিবার বিকেল ৪টায় তাকে খানসামা থানায় নিয়ে এসে ৩টি মামলা ও প্যানাল কোডে ৩টি প্রসিকিউশনে গ্রেফতার দেখিয়েছে পুলিশ। এর আগে বৃহস্পতিবার ভোর সাড়ে ৪টার দিকে ঢাকার মোহাম্মদপুর থানা পুলিশের সহযোগিতায় মোহাম্মদপুরের একটি বাড়ি থেকে তাকে আটক করে পুলিশ। 

খানসামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন বলেন, খলিলুল্লাহ আজাদ মিল্টনের নামে খানসামা থানায় বালুমহাল ইজারা নিয়ে দেওয়ার নাম করে অর্থ আত্মসাত এবং একজন ব্যাংক কর্মকর্তাকে ভয়ভীতি প্রদর্শন ও সরকারি কাজে বাধা প্রদানের অভিযোগে তিনটি মামলা রয়েছে। এছাড়াও মামলার বাদীদের মামলা তুলে নেওয়ার হুমকি দেওয়ায় প্যানাল কোড ৫০৪/২ এ বিজ্ঞ আদালতে ৩টি প্রসিকিউশন রয়েছে। বৃহস্পতিবার ভোরে তাকে ঢাকা থেকে আটকের পর গ্রেফতার দেখানো হয়েছে। শুক্রবার আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হবে।

জেলা যুবলীগের সভাপতি রাশেদ পারভেজ বলেন, মিল্টন বিগত দিনে জেলা যুবলীগের কার্যনির্বাহী কমিটিতে সহ-সম্পাদক পদে দায়িত্ব পালন করেছেন। কিন্তু বর্তমান কমিটিতে তার কোন পদ-পদবী নেই। তার বিরুদ্ধে আনীত অভিযোগ প্রমাণিত হলে প্রশাসন আইনগত ব্যবস্থা গ্রহণ করবে। দলীয় শৃঙ্খলাভঙ্গকারী কিংবা কোন অপরাধীর ঠিকানা জেলা যুবলীগে হবে না।

পালাবদল/এমএ


  এই বিভাগের আরো খবর  
  সর্বশেষ খবর  
  সবচেয়ে বেশি পঠিত  


Copyright © 2020
All rights reserved
সম্পাদক : সরদার ফরিদ আহমদ
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৫১, সিদ্ধেশ্বরী রোড, রমনা, ঢাকা-১২১৭
ফোন : +৮৮-০১৮৫২-০২১৫৩২, ই-মেইল : [email protected]
সম্পাদক : সরদার ফরিদ আহমদ
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৫১, সিদ্ধেশ্বরী রোড, রমনা, ঢাকা-১২১৭
ফোন : +৮৮-০১৮৫২-০২১৫৩২, ই-মেইল : [email protected]