বৃহস্পতিবার ২৩ জানুয়ারি ২০২০ ১০ মাঘ ১৪২৬
 
সারাবাংলা
শেরপুরে দূরপাল্লার বাস চলাচল বন্ধ
শেরপুরে দূরপাল্লার বাস চলাচল বন্ধ





পাবনা প্রতিনিধি
Monday, Dec 9, 2019, 10:51 pm
Update: 09.12.2019, 10:52:20 pm
 @palabadalnet

শেরপুর: বিআরটিসি বাস ‘ডিপো টু ডিপো’ না চলে যত্রতত্র কাউন্টার থেকে চলাচলের প্রতিবাদে ময়মনসিংহ উত্তর অঞ্চলীয় বাস মালিক শ্রমিক ঐক্য পরিষদের ডাকে শেরপুর শহরের বাগরাকসা ও নবীনগর এলাকাস্থ দু’টি বাস টার্মিনাল থেকেই ঢাকাসহ সহ উত্তরাঞ্চলের বাস চলাচল বন্ধ রেখেছে বাস মালিক ও শ্রমিকরা।  সোমবার (৯ ডিসেম্বর) দুপুর থেকে ওই সংগঠনের ময়মনসিংহ বিভাগের নেতৃবৃন্দের নির্দেশে এই ধর্মঘট শুরু হয়।

সংগঠনের নেতারা জানান, সরকারি নিয়ম না মেনে বিআরটিসি বাস যত্রতত্র কাউন্টার দিয়ে চলাচল করায় তাদের ব্যবসায়ীক সুনাম নষ্ট হচ্ছে। তাই এর প্রতিবাদে এবং ডিপো থেকে বিআরটিসি বাস চলাচলের দাবীতে বিভাগীয় নেতাদের নির্দেশে তাদের এই ধর্মঘট শুরু হয়েছে।

এদিকে হঠাৎ করে বাস চলাচল বন্ধ করে দেয়ায় চরম বিপাকে পড়েছেন সাধারন যাত্রীরা। বিকেলে শেরপুর শহরের বাগরাকসা বাস টার্মিনাল গিয়ে দেখা যায় যাত্রী থাকলেও চলাচল বন্ধ রয়েছে। ঝিনাইগাতী থেকে আসা ঢাকার যাত্রী অজুফা বলেন, ‘আমি ঢাকা যাওয়ার জন্য বাড়ি থেকে আসলাম, কিন্তু এখন শুনছি বাস বন্ধ। আপনারাই বলেন এখন আমি কিভাবে ঢাকা যাবো।’

 ঢাকাগামী শিক্ষার্থী তামিম ও হুমায়ুন কবির বলেন,‘আমাদের আগামীকাল (মঙ্গলবার) পরীক্ষা, এসে দেখি বাস চলাচল বন্ধ, কিন্তু যেভাবেই হোক আমাদের ঢাকা যেতেই হবে। যদি না যেতে পারি আমাদের অনেক ক্ষতি হবে। আমরা জানি না কি কারণে হঠাৎ করেই বাস চলাচল বন্ধ করা হয়েছে।’

শেরপুর জেলা বাস-মিনিবাস মালিক সমিতির ভারপ্রাপ্ত সম্পাদক সুজিত ঘোষ বলেন, সকাল থেকে বাস চলাচল ঠিক ছিল। হঠাৎ করেই আমাদের কেন্দ্রের সংগঠন থেকে বাস বন্ধের নির্দেশ দেওয়া হয়। এজন্যই দুপুর আড়াইটা থেকে ঢাকাসহ সহ উত্তরাঞ্চলের সব বাস চলাচল বন্ধ রাখা হয়েছে।

পালাবদল/এসএস


  এই বিভাগের আরো খবর  
  সর্বশেষ খবর  
  সবচেয়ে বেশি পঠিত  


Copyright © 2019
All rights reserved
সম্পাদক : সরদার ফরিদ আহমদ
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৩৭৩/৩২ ফ্রি স্কুল স্ট্রিট, হাতিরপুল, কলাবাগান, ঢাকা-১২০৫
ফোন : +৮৮-০১৮৫২-০২১৫৩২, ই-মেইল : [email protected]
সম্পাদক : সরদার ফরিদ আহমদ
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৩৭৩/৩২ ফ্রি স্কুল স্ট্রিট, হাতিরপুল, কলাবাগান, ঢাকা-১২০৫
ফোন : +৮৮-০১৮৫২-০২১৫৩২, ই-মেইল : [email protected]