শনিবার ৭ ডিসেম্বর ২০১৯ ২৩ অগ্রহায়ণ ১৪২৬
 
সারাবাংলা
নুরুল হোসেন গোল্ডকাপ: ফাইনালে কোলকাতা কাস্টমস ক্লাব
নুরুল হোসেন গোল্ডকাপ: ফাইনালে কোলকাতা কাস্টমস ক্লাব





ফরিদপুর ব্যুরো
Tuesday, Nov 5, 2019, 11:40 pm
Update: 05.11.2019, 11:41:21 pm
 @palabadalnet

ফরিদপুর: নুরু মিয়া গোল্ডকাপ ফুটবলে ফরিদপুরকে হারিয়ে ফাইনালে উঠেছে কোলকাতা কাস্টমস ক্লাব। মঙ্গলবার বিকেলে ফরিদপুর শহরের শেখ জামাল স্টেডিয়ামে এ খেলা অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার ছিল এ টুর্নামেন্টের প্রথম সেমি ফাইনাল খেলা। এতে মুখোমুখী হয় স্বাগতিক ফরিদপুর জেলা ক্রীড়া সংস্থা ও কোলকাতা কাস্টমস ক্লাব।

খোলায় কোলকাতা কাস্টমস ক্লাব ৩-০ গোলে স্বাগতিক ফরিদপুর জেলাকে হারিয়ে দেয়। দলের পক্ষে একাই তিনটি গোল করে হ্যাক্ট্রিক করেন কোলকাতা কাস্টমস ক্লাবের ফিলিপ আরজা। তিনটি গোলই হয় খেলার প্রথমার্ধে যথাক্রমে ৯, ৩০ ও ৩৭ মিনিটে।

একাই তিনটি গোল করার সুবাদে ম্যান অব দ্যা ম্যাচও নির্বাচিত হন ফিলিপ আরজা। খেলা শেষে তার হাতে পুরস্কার তুলে দেন জেরা প্রশাসক অতুল সরকার।

ভিআইপি গ্যালারিতে বসে এ খেলাটি উপভোগ করেন ফরিদপুর-৩ (সদর) আসনের সাংসদ খন্দকার মোশাররফ হোসেন। তার সাথে ছিলেন, ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার, পুলিশ সুপার ও খন্দকার নুরুল হোসেন গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট কমিটির সভাপতি মো. আলিমুজ্জামান এবং কমিটির সদস্য সচিব খন্দকার ইসতিয়াক হোসেন মারুফ, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম খন্দকার লেভী, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চৌধুরী বরকত ইবনে সালাম, প্রেসক্লাবের সভাপতি মো. ইমতিয়াজ হাসান রুবেল।
প্রসঙ্গত গত ১৯ অক্টোরব থেকে ফরিদপুরে শুরু হয় খন্দকার নুরুল হোসেন গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট। এ টুর্নামেন্টে কোলকাতার দুটিদল এবং ফরিদপুরসহ দেশের ১২টি জেলাসহ মোট ১৪টি দল অংশ নেয়।

বুধবার টুর্নামেন্টের দ্বিতীয় সেমিফাইনালে মুখোমুখি হবে ঢাকা জেলা ক্রীড়া সংস্থা ও ঝিনাইদাহ জেলা ফুটবল এসোসিয়েশন। বিকেল ৩টায় এ খেলা অনুষ্ঠিত হবে ফরিদপুর শেখ জামাল স্টেডিয়ামে।

ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে আগামী ৮ নভেম্বর ওই একই স্টেডিয়ামে।

পালাবদল/এমএম


  এই বিভাগের আরো খবর  
  সর্বশেষ খবর  
  সবচেয়ে বেশি পঠিত  


Copyright © 2019
All rights reserved
সম্পাদক : সরদার ফরিদ আহমদ
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৩৭৩/৩২ ফ্রি স্কুল স্ট্রিট, হাতিরপুল, কলাবাগান, ঢাকা-১২০৫
ফোন : +৮৮-০১৮৫২-০২১৫৩২, ই-মেইল : [email protected]
সম্পাদক : সরদার ফরিদ আহমদ
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৩৭৩/৩২ ফ্রি স্কুল স্ট্রিট, হাতিরপুল, কলাবাগান, ঢাকা-১২০৫
ফোন : +৮৮-০১৮৫২-০২১৫৩২, ই-মেইল : [email protected]