সারাবাংলা
ময়মনসিংহে ইউপি সদস্যের বাড়ির মাটি খুঁড়ে স্কুলছাত্রের লাশ উদ্ধার
ময়মনসিংহে ইউপি সদস্যের বাড়ির মাটি খুঁড়ে স্কুলছাত্রের লাশ উদ্ধার





ময়মনসিংহ ব্যুরো
Saturday, May 22, 2021, 3:35 pm
 @palabadalnet

ময়মনসিংহ: প্রেম করে কোর্টে বিয়ে করার ২০ দিন পর প্রেমিকার বাড়ির আঙিনা থেকে মাটি খুঁড়ে প্রেমিকের লাশ উদ্ধার করলো পুলিশ। 

শুক্রবার সন্ধ্যায় ময়মনসিংহ সদর উপজেলায় অষ্টাধার ইউনিয়ন পরিষদের ৬ নম্বর ওয়ার্ডের সদস্য জিয়ারুল ইসলামের বাড়ি থেকে স্কুলছাত্র আকাশ মিয়ার (১৭) লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় ইউপি সদস্যসহ ছয়জনকে গ্রেফতার করা হয়েছে। 

নিহত আকাশ মিয়া উপজেলার অষ্টাধর ইউনিয়নের ভুগলি মন্ডলবাড়ি গ্রামের সাবেক ইউপি সদস্য আকরাম হোসেনের ছেলে। সে অষ্টধার বহুমুখী উচ্চ বিদ্যালয়ে দশম শ্রেণির ছাত্র। 

কোতোয়ালী মডেল থানার ওসি ফিরোজ তালুকদার জানান, সদর উপজেলার অষ্টধার ইউনিয়ন পরিষদের ৬ নম্বর ওয়ার্ডের সদস্য জিয়ারুল ইসলামের মেয়ে এসএসসি পরীক্ষার্থী জেসমিন আক্তারের সাথে সাবেক ইউপি সদস্য আকরাম হোসেনের ছেলে আকাশ মিয়ার প্রেমের সম্পর্ক ছিল। গত ২ মে পরিবারকে না জানিয়ে তারা কোর্টে বিয়ে করে। গত বুধবার জেসমিন মোবাইলে ফোন করে আকাশ মিয়াকে তাদের বাড়িতে ডেকে আনার পর থেকেই আকাশ নিখোঁজ হয়। 

বিষয়টি থানা পুলিশকে জানানো হলে পুলিশ শুক্রবার বিকেলেই ইউপি সদস্য জিয়ারুল ইসলামের বাড়ি যায়। এসময় বাড়ির লোকজনকে জিজ্ঞাসাবাদকালে আঙিনায় রক্তের ছাপ দেখে তল্লাশি শুরু করে। এক পর্যায়ে রান্নাঘরের পিছনে নতুন মাটিখুঁড়া দেখে পুলিশের সন্দেহ হয়। পরে মাটি খুঁড়ে অর্ধগলিত আকাশের লাশ উদ্ধার করে। আকাশের এক চোখ উপড়ানো ছিল এবং হাত-পা ভাঙা ছিল। 

ঘটনাস্থল থেকে জিয়ারুলের স্ত্রী রোজিনা আক্তার ও তার ভাই জুলহাসের স্ত্রী নার্গিসকে আটক করা হয়। রাতেই আকাশের বাবা সাবেক ইউপি সদস্য আকরাম হোসেন ১৪ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। 

লাশ ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। ঘটনার পর পলাতক ইউপি সদস্য জিয়ারুল ইসলাম, তার মেয়ে জেসমিন আক্তার, ছেলে নাজমুল ইসলাম এবং তার ভাই জুলহাসকে গ্রেফতার করা হয়। অন্যদের গ্রেফতারে অভিযান চলছে বলেও জানান তিনি। 

পালাবদল/এমএম


  এই বিভাগের আরো খবর  
  সর্বশেষ খবর  
  সবচেয়ে বেশি পঠিত  


Copyright © 2020
All rights reserved
সম্পাদক : সরদার ফরিদ আহমদ
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৫১, সিদ্ধেশ্বরী রোড, রমনা, ঢাকা-১২১৭
ফোন : +৮৮-০১৮৫২-০২১৫৩২, ই-মেইল : [email protected]
সম্পাদক : সরদার ফরিদ আহমদ
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৫১, সিদ্ধেশ্বরী রোড, রমনা, ঢাকা-১২১৭
ফোন : +৮৮-০১৮৫২-০২১৫৩২, ই-মেইল : [email protected]