সারাবাংলা
ফরিদপুরে রেড ক্রিসেন্ট ইউনিটের ফুড প্যাকেজ বিতরণ
ফরিদপুরে রেড ক্রিসেন্ট ইউনিটের ফুড প্যাকেজ বিতরণ





ফরিদপুর ব্যুরো
Thursday, Oct 1, 2020, 3:06 pm
Update: 01.10.2020, 7:27:42 pm
 @palabadalnet

ফরিদপুর: জেলার সদর উপজেলার নর্থচ্যানেল ও অম্বিকাপুর ইউনিয়নে সাম্প্রতিক বন্যায় ক্ষতিগ্রস্ত ৯০০ পরিবারের মাঝে স্বাস্থ্য বিধি মেনে ফরিদপুর রেড ক্রিসেন্ট ইউনিট ফুড প্যাকেজ বিতরণ করেছে। বৃহস্পতিবার সকাল ১০টায় সিএনবি ঘাটে এবং বেলা দুপুরে কাচারীরচর মোহন মিয়া হাইস্কুল মাঠে এ বন্যায় অধীক ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ফুড প্যাকেজ বিতরণ করা হয়েছে। 

প্রতি প্যাকেটে রয়েছে ৭.৫ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি লবন, ১কেজি চিনি, ১লিটার তৈল ও হাফ কেজি সুজি। 

ত্রাণ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, নর্থচ্যানেল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মোস্তাকুজ্জামান, অম্বিকাপুর ইউনিয়ন পরিষদের ে চেয়ারম্যান মো. বারী চৌধুরী, ফরিদপুর রেড ক্রিসেন্ট ইউনিটের ভাইস-চেয়ারম্যান কাজী গোলাম মহিউদ্দিন, সেক্রেটারী মো. সামসুল বারী, কার্যনির্বাহী কমিটির সদস্য শাহিন উদ্দিন আহমেদ, আজীবন সদস্য মো. ফরহাদ হোসেন। 

এছাড়াও উপস্থিত ছিলেন ইউনিট লেভেল অফিসার কাজী আসাদুজ্জামান, যুব প্রধান মো. শাহিন শিকদার আপন এবং যুব রেড ক্রিসেন্ট সদস্য। 

ফরিদপুরে লায়নস ক্লাবের সেবা সপ্তাহ শুরু

লায়নস ইন্টারন্যাশনাল-এর অক্টোবর সার্ভিস উপলক্ষে লায়নস ক্লাব অব ফরিদপুর বিভিন্ন কর্মসূচি হাতে নিয়েছে। লায়নস অক্টোবর সাভিস কার্যক্রমে অংশ হিসাবে বৃহস্পতিবার সকালে বর্ণাঢ্য র‌্যার মাধ্যমে কার্যক্রম শুরু হয়। 

সকালে টি শার্ট ও মার্কস পরিহিত লায়নস ক্লাব অব ফরিদপুরের সদস্যরা ক্লাবের সেক্রেটারি লায়ন মহসিন শরীফের নেত্বেত্বে একটি র‌্যালী নিয়ে রেডক্রিসেন্ট মার্কেট থেকে শুরু করে প্রেসক্লাবে এসে শেষ করে। এর পর সক্ষিপ্ত বক্তব্য ও লায়নস অক্টোবর সার্ভিস-এর বিভিন্ন কর্মসূচির ঘোষণা দেন ক্লাবের সভাপতি লায়ন সামচুল আলম মনি। এসময় উপস্থিত ছিলেন লায়ন মোস্তাফিজুর রহমান লাবলুসহ লায়নস ক্লাবের সকল সদস্য।

পালাবদল/এসএ


  এই বিভাগের আরো খবর  
  সর্বশেষ খবর  
  সবচেয়ে বেশি পঠিত  


Copyright © 2019
All rights reserved
সম্পাদক : সরদার ফরিদ আহমদ
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৩৭৩/৩২ ফ্রি স্কুল স্ট্রিট, হাতিরপুল, কলাবাগান, ঢাকা-১২০৫
ফোন : +৮৮-০১৮৫২-০২১৫৩২, ই-মেইল : [email protected]
সম্পাদক : সরদার ফরিদ আহমদ
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৩৭৩/৩২ ফ্রি স্কুল স্ট্রিট, হাতিরপুল, কলাবাগান, ঢাকা-১২০৫
ফোন : +৮৮-০১৮৫২-০২১৫৩২, ই-মেইল : [email protected]