করোনার কালবেলা
রংপুর বিভাগে করোনায় আরও ১৬ জনের মৃত্যু
রংপুর বিভাগে করোনায় আরও ১৬ জনের মৃত্যু





রংপুর ব্যুরো
Wednesday, Jul 21, 2021, 4:46 pm
Update: 21.07.2021, 4:49:29 pm
 @palabadalnet

রংপুর: রংপুর বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনায় আরও ১৬ জন মারা গেছেন। একই সঙ্গে ১ হাজার ৭০২ জনের নমুনা পরীক্ষা করে করোনা শনাক্ত হয়েছে ৪২১ জনের। সুস্থ হয়েছেন ৩২৬ জন। ২৪ ঘণ্টায় শনাক্তের হার ২৪ দশমিক ৭৪ শতাংশ। আজ বুধবার বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তর সূত্রে এ তথ্য জানা গেছে।

গতকাল মঙ্গলবার থেকে আজ বুধবার সকাল আটটা পর্যন্ত ২৪ ঘণ্টায় ১৬ জন মারা যাওয়া ব্যক্তিদের মধ্যে রংপুর জেলায় সর্বোচ্চ-৫ জন। পঞ্চগড়ের ৪, নীলফামারী ও দিনাজপুরের ২ জন করে এবং  লালমনিরহাট, ঠাকুরগাঁও ও গাইবান্ধায় ১ জন করে রয়েছেন।

স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, ২৪ ঘণ্টায় ১ হাজার ৭০২ জনের নমুনা পরীক্ষা করে ৪২১ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে দিনাজপুর জেলায় সর্বোচ্চ ১৯০ জন, রংপুরে ৯৯, ঠাকুরগাঁওয়ে ১৩, নীলফামারীতে ২৯, পঞ্চগড়ে ৪৩, গাইবান্ধায় ২৭, লালমনিরহাটে ১৮ ও কুড়িগ্রামে ২ জন। এ নিয়ে বিভাগে করোনা শনাক্ত রোগীর সংখ্যা দাঁড়াল মোট ৩৮ হাজার ৪১৬ জনে।

স্বাস্থ্য বিভাগ সূত্রে আরও জানা গেছে, নতুন ১৬ জন নিয়ে বিভাগে করোনা সংক্রমিত হয়ে মারা যাওয়া ব্যক্তির সংখ্যা দাঁড়িয়েছে ৭৮২ জনে। এর মধ্যে দিনাজপুর জেলায় সর্বোচ্চ ২৪৬ জন, রংপুরে ১৬৫, ঠাকুরগাঁওয়ে ১৪৬, পঞ্চগড়ে ৪৫, নীলফামারীতে ৫৬, লালমনিরহাটে ৪৭, কুড়িগ্রামে ৩৯ ও গাইবান্ধায় ৩৮ জন।

এ বিষয়ে রংপুর বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের ভারপ্রাপ্ত পরিচালক আবু মো. জাকিরুল ইসলাম বলেন, করোনা সংক্রমণ প্রতিরোধে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।

পালাবদল/এমএ


  এই বিভাগের আরো খবর  
  সর্বশেষ খবর  
  সবচেয়ে বেশি পঠিত  


Copyright © 2020
All rights reserved
সম্পাদক : সরদার ফরিদ আহমদ
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৫১, সিদ্ধেশ্বরী রোড, রমনা, ঢাকা-১২১৭
ফোন : +৮৮-০১৮৫২-০২১৫৩২, ই-মেইল : [email protected]
সম্পাদক : সরদার ফরিদ আহমদ
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৫১, সিদ্ধেশ্বরী রোড, রমনা, ঢাকা-১২১৭
ফোন : +৮৮-০১৮৫২-০২১৫৩২, ই-মেইল : [email protected]