সারাবাংলা
স্ত্রীর কুড়ালের আঘাতে স্বামীর মৃত্যু
স্ত্রীর কুড়ালের আঘাতে স্বামীর মৃত্যু





নেত্রকোনা প্রতিনিধি
Saturday, May 15, 2021, 5:28 pm
 @palabadalnet

নেত্রকোনা: কলমাকান্দায় প্রথম স্ত্রীর কুড়ালের আঘাতে স্বামী নিহত হয়েছেন। শুক্রবার রাতে উপজেলার কৈলাটি ইউনিয়নের কৈলাটি গ্রামে নিহতের শ্বশুরবাড়িতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় নিহতের স্ত্রীর রুবিনাকে (২৮) আটক করা করেছে পুলিশ। সেই সঙ্গে হত্যায় ব্যবহৃত কুড়ালটি জব্দ করা হয়েছে।

নিহতের নাম মো. রুকু মিয়া। তিনি নেত্রকোনার পুর্বধলা উপজেলার ঘাগড়া ইউনিয়নের লেটিরকান্দা গ্রামের মো. সামছুদ্দিনের ছেলে। রুকু মিয়া-রুবিনা দম্পত্তির ১০ ও ৬ বছর বয়সী দুটি মেয়ে রয়েছে। নিহত রুকু মিয়া গাজীপুরে একটি গার্মেন্টসে চাকুরি করতেন। ঈদের ছুটিতে তিনি বাড়িতে এসেছিলেন।

নিহতের ছোট ভাই আসাদ মিয়া জানান, ঈদের আগে তার ভাই প্রথম পক্ষের স্ত্রী ও মেয়েদের জন্য টাকা পাঠিয়েছিলেন। বাড়িতে ঈদ জামাত শেষে তার ভাইয়ের প্রথম স্ত্রী ও মেয়েরা ফোনে তাকে কৈলাটি গ্রামে যাওয়ার কথা বলেন। তিনি তাদের দেখতে এদিন দুপুরে প্রথম স্ত্রীর বাবার বাড়িতে যান।

তিনি আরও জানান, শুক্রবার রাত ১১টার দিকে ভাইয়ের সাথে তার শেষ কথা হয়েছিল। তখন তিনি খাবার খেয়ে ঘুমাতে যাওয়ার কথা বলেছিলেন। পরে রাত ২টার দিকে ভাবীর বাবা ও ভাই ফোনে ভাইয়ের মৃত্যুর কথা জানান।

নিহতের ছোট ভাই আসাদ মিয়া বলেন, শনিবার সকালে ভাইয়ের শ্বশুরবাড়িতে গিয়ে তার মাথার পেছনে ও কানের পাশ আরেকটি আঘাত দেখতে পাই। তিনি আরও বলেন, ভাইয়ের প্রথম স্ত্রীর বাবার বাড়ির লোকজন দুমাস আগে তাদের তালাক হয়েছে বলে দাবি করছেন। কিন্তু আমার জানা মতে, এমন কোনো ঘটনা ঘটেনি। তার ভাইয়ের আরেকজন স্ত্রী আছে বলেও জানান তিনি।

কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম মাহমুদুল হক, স্ত্রীর কুড়ালের আঘাতে স্বামী মৃত্যুর সত্যতা নিশ্চিত করে জানান, দু'মাস আগে প্রথম স্ত্রীর সঙ্গে নিহত রুকু মিয়ার বিচ্ছেদ হয়েছে। ঈদের দিন সন্ধ্যায় তিনি প্রথম স্ত্রীর বাবার বাড়িতে আসেন। রুকু মিয়ার একাধিক বিয়ে নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে বলে প্রাথমিকভাবে জানা গেছে।

খবর পেয়ে নেত্রকোনার পুলিশ সুপার মো. আকবর আলী মুনসী ও অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. ফকরুজ্জামান জুয়েল ঘটনাস্থল পরিদর্শন করেন। নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. ফখরুজ্জামান জুয়েল জানান, লাশের সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হবে।

পালাবদল/এমএ


  এই বিভাগের আরো খবর  
  সর্বশেষ খবর  
  সবচেয়ে বেশি পঠিত  


Copyright © 2020
All rights reserved
সম্পাদক : সরদার ফরিদ আহমদ
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৫১, সিদ্ধেশ্বরী রোড, রমনা, ঢাকা-১২১৭
ফোন : +৮৮-০১৮৫২-০২১৫৩২, ই-মেইল : [email protected]
সম্পাদক : সরদার ফরিদ আহমদ
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৫১, সিদ্ধেশ্বরী রোড, রমনা, ঢাকা-১২১৭
ফোন : +৮৮-০১৮৫২-০২১৫৩২, ই-মেইল : [email protected]