সারাবাংলা
ময়মনসিংহে ছাত্রদল-পুলিশ সংঘর্ষ, আহত ২৫
ময়মনসিংহে ছাত্রদল-পুলিশ সংঘর্ষ, আহত ২৫





ময়মনসিংহ ব্যুরো
Thursday, Jun 17, 2021, 3:18 pm
 @palabadalnet

ময়মনসিংহ: ময়মনসিংহে ছাত্রদলের সঙ্গে পুলিশের সংঘর্ষ হয়েছে। নগরীর দক্ষিণচরকালীবাড়ি মাদ্রাসা মাঠে বৃহস্পতিবার দুপুরের এ ঘটনায় পুলিশের দুই পরিদর্শকসহ ২৫ জন আহত হয়েছেন।

পুলিশকে লক্ষ করে ইটপাটকেল নিক্ষেপ করেছে ছাত্রদল কর্মীরা।পরিস্থিতি নিয়ন্ত্রণে বেশ কয়েক রাউন্ড টিয়ারশেল ও ফাঁকা গুলি করা হয়।

সংঘর্ষে পুলিশের দুই পরিদর্শকসহ অন্তত ১০ পুলিশ সদস্য আহত হন বলে জানিয়েছেন সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার  মো. আলাউদ্দিন।

জানা যায়, জিয়াউর রহমানের ৪০তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভার আয়োজন করে ছাত্রদল। কিন্তু বেলা ১টার দিকে পুলিশ উপস্থিত হয়ে সভা করতে নিষেধ করলে সংঘর্ষ বেধে যায়।

এ সময় সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আলাউদ্দিন, কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) ফারুক হোসেন ও পরিদর্শক (অপারেশন) ওয়াজ মিয়াসহ ১০ জন আহত হন। তাদের মধ্যে ফারুক হোসেনের অবস্থা গুরুতর।

এছাড়া সংঘর্ষে ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল, ঢাকা মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি হাবিবুর রশিদ, ছাত্রদল কেন্দ্রীয় সংসদের যুগ্ম সম্পাদক মাজেদুর রহমান রুমন, বিভাগীয় সহ সাংগাঠনিক সম্পাদক নাইমুল করিম লুইম,  মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক তানভীর আহমদ রবিন,  দক্ষিণের সাধারণ সম্পাদক রায়হান, উত্তরের সাধারন সম্পাদক রায়হান শরীফসহ অন্তত ১৫জন আহত হন।

সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার  মো. আলাউদ্দিন বলেন, ঘটনাস্থল থেকে পুলিশের ওপর হামালায় জড়িত থাকার অভিযোগে আটক করা হয় ৮ জনকে। বেশ কিছু মোটরসাইকেল জব্দ করা হয়েছে। আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

পালাবদল/এমএ


  এই বিভাগের আরো খবর  
  সর্বশেষ খবর  
  সবচেয়ে বেশি পঠিত  


Copyright © 2020
All rights reserved
সম্পাদক : সরদার ফরিদ আহমদ
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৫১, সিদ্ধেশ্বরী রোড, রমনা, ঢাকা-১২১৭
ফোন : +৮৮-০১৮৫২-০২১৫৩২, ই-মেইল : [email protected]
সম্পাদক : সরদার ফরিদ আহমদ
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৫১, সিদ্ধেশ্বরী রোড, রমনা, ঢাকা-১২১৭
ফোন : +৮৮-০১৮৫২-০২১৫৩২, ই-মেইল : [email protected]