সারাবাংলা
অ্যাকাউন্ট হ্যাক করে 'নগদ' এজেন্টের ৩৬ লাখ টাকা আত্মসাৎ
অ্যাকাউন্ট হ্যাক করে 'নগদ' এজেন্টের ৩৬ লাখ টাকা আত্মসাৎ





বরিশাল ব্যুরো
Wednesday, Jan 13, 2021, 1:08 am
Update: 13.01.2021, 1:14:15 am
 @palabadalnet

বরিশাল: উজিরপুরে নগদের এক এজেন্টের অ্যাকাউন্ট হ্যাক করে ৩৬ লাখ ৩৮ হাজার টাকা আত্মসাতের অভিযোগে দু'জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতাররা হলো- নগদের গৌরনদী উপজেলার পরিবেশক প্রতিষ্ঠানের ব্যবস্থাপক রফিকুল ইসলাম খান ও তার সহযোগী ফয়সাল আহমেদ জয়। সম্প্রতি প্রতারণার অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনে তাদের গ্রেফতার করে পুলিশ।

উজিরপুর থানার পরিদর্শক (তদন্ত) মাহবুবুর রহমান জানান, উজিরপুরের নগদ এজেন্ট রানা খানের মোবাইল ফোন হ্যাক করে ৩৬ লাখ ৩৮ হাজার টাকা হাতিয়ে নিয়েছে প্রতারক চক্র। এ ঘটনায় গ্রেফতার দু'জনের সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে আবেদন করা হয়েছে।

ব্যবসায়ী রানা খান জানান, গত ১৯ ডিসেম্বর সকালে তিনি গৌরনদী উপজেলার নগদের পরিবেশক প্রতিষ্ঠান 'বিজনেস টু বিজনেস' থেকে ৩৬ লাখ ৮৮ হাজার ৩১৫ টাকা তার মোবাইল ফোন অ্যাকাউন্টে নেন। ওই দিন বিকেলে একটা নম্বর থেকে অজ্ঞাতপরিচয়ে এক ব্যক্তি কৌশলে তার পিনটি নিয়ে তার অ্যাকাউন্টের সব টাকা তুলে নেয়।

রানা খান আরো জানান, ২২ ডিসেম্বর নগদের ব্যবস্থাপক রফিকুল ইসলাম খান ফোন করে আগের ওই টাকার হিসাব চান এবং গৌরনদীর আশোকাঠি পেট্রোল পাম্পে ডেকে নেন। সেখানে কয়েকজন মিলে তাকে মারধর করেন। এ ঘটনার কিছুদিন পর রানা বাদী হয়ে উজিরপুর মডেল থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন। পুলিশ মামলার তদন্ত করতে গিয়ে গত রোববার ওই ফোনদাতা গৌরনদী উপজেলার সাওড়া গ্রামের ফয়সালকে গ্রেফতার করে। তার স্বীকারোক্তি অনুযায়ী গত সোমবার রফিকুল ইসলামকে গ্রেফতার করা হয়।

পুলিশ কর্মকর্তা মাহাবুবুর রহমান জানান, মোবাইল ফোন হ্যাক করে টাকা আত্মসাতের ঘটনায় করা মামলা তদন্ত করতে গিয়ে তারা ওই দু'জনের জড়িত থাকার বিষয়টি নিশ্চিত হয়েছেন।

পালাবদল/এমএ


  এই বিভাগের আরো খবর  
  সর্বশেষ খবর  
  সবচেয়ে বেশি পঠিত  


Copyright © 2020
All rights reserved
সম্পাদক : সরদার ফরিদ আহমদ
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৫১, সিদ্ধেশ্বরী রোড, রমনা, ঢাকা-১২১৭
ফোন : +৮৮-০১৮৫২-০২১৫৩২, ই-মেইল : [email protected]
সম্পাদক : সরদার ফরিদ আহমদ
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৫১, সিদ্ধেশ্বরী রোড, রমনা, ঢাকা-১২১৭
ফোন : +৮৮-০১৮৫২-০২১৫৩২, ই-মেইল : [email protected]