রাজধানী
তাপস-খোকনের মতপার্থক্য নিরসন হবে: স্থানীয় সরকারমন্ত্রী
তাপস-খোকনের মতপার্থক্য নিরসন হবে: স্থানীয় সরকারমন্ত্রী





নিজস্ব প্রতিবেদক
Wednesday, Jan 13, 2021, 1:07 am
Update: 13.01.2021, 1:11:24 am
 @palabadalnet

ঢাকা: ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের বর্তমান মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস ও সাবেক মেয়র সাঈদ খোকনের মতপার্থক্য সময়ের ব্যবধানে নিরসন হবে বলে মন্তব্য করেছেন স্থানীয় সরকারমন্ত্রী তাজুল ইসলাম।

তিনি বলেছেন, দায়িত্ব পালনকালে কিছু বিষয়ে মতপার্থক্য থাকতেই পারে। সময়ের ব্যবধানে সব সমস্যার সমাধান হবে। ব্যারিস্টার তাপস মামলা হোক তা চাননি বলে জানতে পেরেছি এবং মামলা প্রত্যাহার করবেন বলে সংবাদ পেয়েছি।

মঙ্গলবার সচিবালয়ের নিজ কক্ষে চুয়াডাঙ্গা ও নওগাঁ জেলা পরিষদের নবনির্বাচিত সদস্যদের শপথবাক্য পাঠ শেষে সাংবাদিকদের ব্রিফিংকালে তিনি এ মন্তব্য করেন। চুয়াডাঙ্গা জেলা পরিষদ সদস্য মিজানুর রহমান ও নওগাঁ জেলা পরিষদ সদস্য নিপন বিশ্বাস শপথ নেন। অনুষ্ঠান পরিচালনা করেন স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমদ।

সাবেক ও বর্তমান দুই মেয়রের দ্বন্দ্ব নিয়ে বিএনপির সমালোচনা প্রসঙ্গে তাজুল ইসলাম বলেন, বিএনপি সবকিছুতেই ইস্যু খোঁজে। বিএনপির অযৌক্তিক কোনো ইস্যু অথবা নেতিবাচক মন্তব্য আওয়ামী লীগের কাছে গুরুত্বপূর্ণ বিষয় নয় এবং এ নিয়ে উদ্বেগের কোনো কারণ নেই। সাবেক ও বর্তমান দুই মেয়রের মতপার্থক্যে দলেরও কোনো ভাবমূর্তি ক্ষুণ্ণ হবে না।

ড্রেনেজ হস্তান্তর প্রসঙ্গে স্থানীয় সরকারমন্ত্রী জানান, শিগগিরই ঢাকার দুই মেয়রকে নিয়ে একটি সভা করে পরবর্তী কর্মপরিকল্পনা নির্ধারণ করা হবে। মশার প্রকোপ বৃদ্ধি প্রসঙ্গে তিনি বলেন, মশা নিয়ন্ত্রণে নিয়মিত অভিযান চলছে। পরবর্তী সিদ্ধান্ত নিতে সিটি করপোরেশনসহ ডেঙ্গুবিষয়ক আন্তঃমন্ত্রণালয় সভা আগামী সপ্তাহে ডাকা হয়েছে। তুরাগপাড়ে নতুন শহর নির্মাণ প্রসঙ্গে জানান, সেখানে ৬০ শতাংশের বেশি ওয়াটার বডি থাকবে। এ লক্ষ্যে একটি প্রকল্প তৈরি করা হচ্ছে।

পালাবদল/এমএ


  এই বিভাগের আরো খবর  
  সর্বশেষ খবর  
  সবচেয়ে বেশি পঠিত  


Copyright © 2020
All rights reserved
সম্পাদক : সরদার ফরিদ আহমদ
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৫১, সিদ্ধেশ্বরী রোড, রমনা, ঢাকা-১২১৭
ফোন : +৮৮-০১৮৫২-০২১৫৩২, ই-মেইল : [email protected]
সম্পাদক : সরদার ফরিদ আহমদ
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৫১, সিদ্ধেশ্বরী রোড, রমনা, ঢাকা-১২১৭
ফোন : +৮৮-০১৮৫২-০২১৫৩২, ই-মেইল : [email protected]