স্পোর্টস
বার্সার ৪ সেন্ট্রাল ব্যাকই ইনজুরিতে
বার্সার ৪ সেন্ট্রাল ব্যাকই ইনজুরিতে





স্পোর্টস ডেস্ক
Monday, Nov 30, 2020, 1:31 pm
Update: 30.11.2020, 1:41:36 pm
 @palabadalnet

দুঃসময় কাটিয়ে আগের দিন ওসাসুনার বিপক্ষে দারুণ এক জয় পেয়েছে বার্সেলোনা। তবে অসাধারণ এ জয়ের দিনেও স্বস্তিতে নেই দলটি। ইনজুরিতে পড়েছেন ক্লেমো লংলে। আর তার ইনজুরির কারণে মূল দলের সব সেন্ট্রাল ব্যাকই এখন মাঠের বাইরে।

স্যামুয়েল উমতিতি ইনজুরিতে আছেন অনেক দিন থেকেই। ইনজুরিতে ছিলেন রনালদ আরাউজোও। অ্যাতলেতিকো মাদ্রিদের মাঠে ইনজুরিতে পড়েন জেরার্দ পিকেও। কমপক্ষে তিন থেকে পাঁচ মাসের জন্য মাঠের বাইরে চলে যান তিনি। তখন দলের এক মাত্র ভরসা হয়েছিলেন এ লংলেই। শেষ ভরসাও আগের দিন ওসাসুনার বিপক্ষে ইনজুরিতে পড়েছেন।

ম্যাচের ৬৭তম মিনিটে ইনজুরিতে পড়েন লংলে। ওসাসুনার রুবেন গার্সিয়ার সঙ্গে বল দখলের লড়াইয়ে গোড়ালির গাঁটে আঘাত পান এ ফরাসি। ফলে আর চালিয়ে যেতে পারেননি। দলে আর সেন্ট্রাল ব্যাক না থাকায় মিডফিল্ডার কার্লোস অ্যালেনাকে মাঠে নামান কোচ রোনাল্ড কোমান। পরে আরেক মিডফিল্ডার ফ্র্যাঙ্কি ডি ইয়ং বাধ্য হয়ে রক্ষণ সামলানোর দায়িত্ব নেন।

সেন্ট্রাল ব্যাকের ঘাটতির কারণে চ্যাম্পিয়ন্স লিগে ড্যানামো কিয়েভের বিপক্ষে বি দলে অস্কার মাঙ্গুয়েজাকে দলে টেনেছিলেন কোমান। আগের দিন ওসাসুনার বিপক্ষেও খেলেছিলেন। লংলের ইনজুরির কারণে হয়তো চলতি মৌসুমে আরও অনেক ম্যাচেই খেলতে হবে তাকে।

তবে লংলের ইনজুরি কতোটা গুরুতর তা এখনও জানায়নি বার্সা। কোমান আশা করছিলেন তেমন গুরুতর কিছু হয়নি তার, 'আমি চিকিৎসকের সঙ্গে কথা বলেছি। তারা বলে আগামীকাল পরীক্ষা করানো পর্যন্ত অপেক্ষা করতে। তবে এটা খুব বেশি গুরুতর দেখাচ্ছে না। বুধবারের ম্যাচে সে থাকতে পারবে কি-না জানি না। আশা করছি বড় কিছু নয়।'
 
পালাবদল/এমএম


  এই বিভাগের আরো খবর  
  সর্বশেষ খবর  
  সবচেয়ে বেশি পঠিত  


Copyright © 2020
All rights reserved
সম্পাদক : সরদার ফরিদ আহমদ
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৫১, সিদ্ধেশ্বরী রোড, রমনা, ঢাকা-১২১৭
ফোন : +৮৮-০১৮৫২-০২১৫৩২, ই-মেইল : [email protected]
সম্পাদক : সরদার ফরিদ আহমদ
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৫১, সিদ্ধেশ্বরী রোড, রমনা, ঢাকা-১২১৭
ফোন : +৮৮-০১৮৫২-০২১৫৩২, ই-মেইল : [email protected]