স্পোর্টস
‘এই গ্রিজমানকেই দেখতে চায় বার্সেলোনা’
‘এই গ্রিজমানকেই দেখতে চায় বার্সেলোনা’





স্পোর্টস ডেস্ক
Monday, Nov 30, 2020, 1:31 pm
Update: 30.11.2020, 1:38:07 pm
 @palabadalnet

লা লিগায় সময়টা ভালো যাচ্ছিল না বার্সেলোনার। আগের দিন শেষ ছয় ম্যাচে মাত্র একটি জয় নিয়ে ওসাসুনার বিপক্ষে মাঠে নেমেছিল তারা। এমন কোণঠাসা অবস্থায় দলের সেরা তারকাদের দিকে তাকিয়ে ছিলেন কোচ রোনাল্ড কোমান। আর তার প্রতিদান দিয়েছে তারা। অসাধারণ ফুটবল উপহার দিয়েছেন নিজেকে হারিয়ে খুঁজতে থাকা আতোঁয়ান গ্রিজমানও। ম্যাচ শেষে তাই কোচের উচ্ছ্বসিত প্রশংসাই পেয়েছেন তিনি।

ন্যু ক্যাম্পে রোববার ওসাসুনার বিপক্ষে ৪-০ গোলের জয় পায় বার্সেলোনা। দুই অর্ধে দুটি করে গোল দেয় দলটি। লিওনেল মেসি, মার্টিন ব্রাথওয়েট ও ফিলিপ কৌতিনহোর পাশাপাশি গোল পেয়েছেন গ্রিজমানও।

প্রথমার্ধের শেষ দিকে দলের হয়ে দ্বিতীয় গোলটি করেছিলেন গ্রিজমান। জর্দি আলবার ক্রস ওসাসুনার রক্ষণভাগ বিপদমুক্ত করতে গেলে পেয়ে যান এই ফরাসি ফরোয়ার্ড। ডি-বক্সের বাইরে থেকে বাঁ পায়ের অসাধারণ ভলিতে লক্ষ্যভেদ করেন এ ফরাসি। এরপর দ্বিতীয়ার্ধে কৌতিনহোকে দিয়ে একটি গোলও করিয়েছেন তিনি।

ম্যাচ শেষে গ্রিজমানকে প্রশংসায় ভাসিয়ে কোচ কোমান বলেন, 'তাকে দারুণ দেখাচ্ছে। তার পজিশনে তাকে স্বাধীনতা দেওয়া হয়েছে... সে একটি গোল পেয়েছেন এবং একটি এসিস্টও। এমন খেলোয়াড়কেই আমরা চাই, যে লড়াই করবে, কঠিন পরিশ্রম করবে এবং কার্যকরী হবে।'

তবে ছন্দে ফেরার জন্য গ্রিজমান কোনো কিছুই পরিবর্তন করেন বলে জানান কোমান। অন্যসব ম্যাচের মতোই খেলেছেন, 'সে কোনো কিছু পরিবর্তন করেনি। সে সবসময়ই সব কিছু দিয়ে আসছিলো না। হয়তো আজকে তার চলাচলের কারণে সে একটু বেশি জায়গা পেয়েছে। আর গোল তাকে আত্মবিশ্বাস দিয়েছে।'

২০১৮ সালে যখন বার্সেলোনায় যোগ দেন গ্রিজমান তখন ফর্মের তুঙ্গে ছিলেন তিনি। জাতীয় দলের জার্সিতে ফ্রান্সকে বিশ্বকাপ জিতিয়ে ফিরেছেন। অ্যাতলেতিকো মাদ্রিদের তো প্রাণ ভোমরাই ছিলেন। কিন্তু বার্সায় যোগ দেওয়ার পর যেন সব পাল্টে যায় তার। নিজেকেই যেন হারিয়ে বসেন। এমনকি এক সময় বার্সায় মূল একাদশে যাওয়া পাওয়াও কঠিন হয়ে যায়। তবে সাম্প্রতিক সময়ে ফের ছন্দে ফেরার আভাস দিচ্ছেন এ তারকা।
 
পালাবদল/এমএম


  এই বিভাগের আরো খবর  
  সর্বশেষ খবর  
  সবচেয়ে বেশি পঠিত  


Copyright © 2020
All rights reserved
সম্পাদক : সরদার ফরিদ আহমদ
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৫১, সিদ্ধেশ্বরী রোড, রমনা, ঢাকা-১২১৭
ফোন : +৮৮-০১৮৫২-০২১৫৩২, ই-মেইল : [email protected]
সম্পাদক : সরদার ফরিদ আহমদ
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৫১, সিদ্ধেশ্বরী রোড, রমনা, ঢাকা-১২১৭
ফোন : +৮৮-০১৮৫২-০২১৫৩২, ই-মেইল : [email protected]