ক্রিকেট
বাংলাদেশের সুরক্ষা বলয় দেখতে আসছে উইন্ডিজের পরিদর্শক দল
বাংলাদেশের সুরক্ষা বলয় দেখতে আসছে উইন্ডিজের পরিদর্শক দল





ক্রীড়া প্রতিবেদক
Tuesday, Nov 24, 2020, 11:35 pm
Update: 24.11.2020, 11:46:11 pm
 @palabadalnet

জানুয়ারিতে পূর্ণাঙ্গ সফরে বাংলাদেশে আসার কথা ওয়েস্ট ইন্ডিজ জাতীয় ক্রিকেট দলের। তার আগে করোনাভাইরাস মহামারির পরিস্থিতিতে এখানে সিরিজ খেলা কতটা নিরাপদ হবে, তা খতিয়ে দেখতে একটি পরিদর্শক দল পাঠাচ্ছে তারা। দুই সদস্যের দলটি আসবে আগামী ২৮ নভেম্বর।

ক্রিকেট উইন্ডিজের (সিডব্লিউআই) মেডিকেল বিভাগের একজন ও নিরাপত্তা বিভাগের একজন সদস্য পরিদর্শনে  আসবেন। মঙ্গলবার গণমাধ্যমকে এমন খবরই দিলেন বিসিবির ক্রিকেট অপারেশন্স বিভাগের চেয়ারম্যান আকরাম খান, ‘২৮ তারিখ আসছে দুই জন। একজন মেডিকেলের, একজন সিকিউরিটির। ভেন্যু যেগুলো আছে- ঢাকা এবং চট্টগ্রাম, দুটো জায়গায়ই ওরা যাবে। দেখে-টেখে ওরা ওদের রিপোর্টটা দিবে। কথাবার্তায় আমরা অনেক এগিয়েছি। এই সিরিজটা হওয়ার সম্ভাবনা অনেক ভালো।’

আপাতত দুই ভেন্যু চূড়ান্ত করে এগিয়েছেন বলে জানান আকরাম। সব ঠিক থাকলে খেলা হবে তাই কেবল ঢাকা ও চট্টগ্রামে।

জাতীয় দলের প্রধান কোচ রাসেল ডমিঙ্গো দুই-একদিনের মধ্যে চলে আসবেন বলে জানান তিনি। তবে এই মুহূর্তে জাতীয় দলের কোনো কার্যক্রম না থাকায় বাকি কোচরা থাকছেন ছুটিতেই।

করোনা মহামারির স্থবিরতা পার করে গত অক্টোবরে প্রস্তুতিমূলক টুর্নামেন্ট প্রেসিডেন্ট’স কাপ দিয়ে খেলা ফিরে বাংলাদেশে। সফলভাবেই ওই টুর্নামেন্ট শেষ করার পর শুরু হয়েছে পাঁচ দলের বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ।

এই টুর্নামেন্ট চলাকালীন বাংলাদেশের জৈব সুরক্ষা বলয়ের হালচাল দেখতে চায় ক্রিকেট উইন্ডিজের দল। তারা সম্ভাব্য দুই ভেন্যু মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়াম ও চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ঘুরে দেখবে।

গত মার্চে জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের পর আর আন্তর্জাতিক ক্রিকেট খেলেনি বাংলাদেশ। ইতোমধ্যে করোনায় বাতিল হয়েছে বেশ কয়েকটি সিরিজ। ক্যারিবিয়ানদের বিপক্ষে সিরিজ দিয়েই তাই আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার কথা বাংলাদেশের।

পালাবদল/এমএ


  এই বিভাগের আরো খবর  
  সর্বশেষ খবর  
  সবচেয়ে বেশি পঠিত  


Copyright © 2020
All rights reserved
সম্পাদক : সরদার ফরিদ আহমদ
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৫১, সিদ্ধেশ্বরী রোড, রমনা, ঢাকা-১২১৭
ফোন : +৮৮-০১৮৫২-০২১৫৩২, ই-মেইল : [email protected]
সম্পাদক : সরদার ফরিদ আহমদ
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৫১, সিদ্ধেশ্বরী রোড, রমনা, ঢাকা-১২১৭
ফোন : +৮৮-০১৮৫২-০২১৫৩২, ই-মেইল : [email protected]