সারাবাংলা
তুলিয়ায় মাইক্রোবাস-ট্রাক্টর সংঘর্ষে নিহত ২, আহত ৮
তুলিয়ায় মাইক্রোবাস-ট্রাক্টর সংঘর্ষে নিহত ২, আহত ৮





পঞ্চগড় প্রতিনিধি
Saturday, Oct 24, 2020, 11:28 pm
Update: 24.10.2020, 11:30:42 pm
 @palabadalnet

পঞ্চগড়: তেঁতুলিয়ায় মাইক্রোবাস ও ট্রাক্টরের সংঘর্ষে মাইক্রোবাস চালকসহ দুই জন নিহত হয়েছেন। আহত হয়েছেন মাইক্রোবাসের আরও আট যাত্রী।

নিহতেরা হলেন চালক স্বপন চন্দ্র রায় হৃদয় (২৩) ও যাত্রী সাবিনা ইয়াসমিন (৩৮)।

শনিবার সন্ধ্যা সোয়া ৬টায় উপজেলার শালবাহান ইউনিয়নের মাঝিপাড়া এলাকায় পঞ্চগড়-বাংলাবান্ধা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়দের বরাত দিয়ে তেঁতুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহিরুল ইসলাম জানান, পঞ্চগড় সদর উপজেলায় আত্মীয়ের বাড়িতে দাওয়াত খেয়ে সন্ধ্যার পর একটি মাইক্রোবাসে করে রবিউল ইসলাম পরিবারের সদস্যদের নিয়ে পঞ্চগড় শহর থেকে তেঁতুলিয়া উপজেলা সদরের বাড়িতে ফিরছিলেন।

এ সময় তেঁতুলিয়া উপজেলার শালবাহান ইউনিয়নের মাঝিপাড়া এলাকায় মাইক্রোবাসটির সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি পাথর বোঝাই ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষ হলে মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই সাবিনা ইয়াসমিন ও চালক স্বপন চন্দ্র রায় মারা যান।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা স্থানীয়দের সহায়তায় মাইক্রোবাসে থাকা রবিউল ইসলাম (৪৬), তার ছেলে ফয়সাল (১৬), মেয়ে রওনক জাহান (১২), বাবা ফুল মোহাম্মদ (৭৬), মা রোকেয়া বেগম (৭০), প্রতিবেশী মকছেদ আলীর স্ত্রী তহমিনা বেগম (৫০), তার মেয়ে মিথিলা আক্তার (১৫), একই এলাকার আক্তারুজ্জামানের স্ত্রী রেনু বেগম (৪৪) কে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে তেঁতুলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

তাদের মধ্যে ফুল মোহাম্মদ, রোকেয়া বেগম, রেনু বেগম, মিথিলা আক্তারের অবস্থা আশঙ্কাজনক হওয়ায়, তাদের পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। পাথর বোঝাই ট্রাক্টরটি জব্দ করা হয়েছে। তবে, এর চালক ও সহকারী পলাতক আছে বলে ওসি জহিরুল ইসলাম জানান।

পালাবদল/এমএম


  এই বিভাগের আরো খবর  
  সর্বশেষ খবর  
  সবচেয়ে বেশি পঠিত  


Copyright © 2020
All rights reserved
সম্পাদক : সরদার ফরিদ আহমদ
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৫১, সিদ্ধেশ্বরী রোড, রমনা, ঢাকা-১২১৭
ফোন : +৮৮-০১৮৫২-০২১৫৩২, ই-মেইল : [email protected]
সম্পাদক : সরদার ফরিদ আহমদ
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৫১, সিদ্ধেশ্বরী রোড, রমনা, ঢাকা-১২১৭
ফোন : +৮৮-০১৮৫২-০২১৫৩২, ই-মেইল : [email protected]