বুধবার ১৯ ফেব্রুয়ারি ২০২০ ৭ ফাল্গুন ১৪২৬
 
সারাবাংলা
গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগে স্বামীসহ গ্রেফতার ৪
গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগে স্বামীসহ গ্রেফতার ৪





নেত্রকোণা প্রতিনিধি
Wednesday, Feb 12, 2020, 1:05 pm
 @palabadalnet

নেত্রকোণা: নেত্রকোণার কলমাকান্দায় এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগে স্বামীসহ চারজনকে গ্রেফতার পুলিশ। সোমবার তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন-স্বামী কানু চৌধুরী (৩০), শ্বশুর করুণা চৌধুরী (৬০), শাশুড়ি জৈয়ন্তী চৌধুরী (৫২) এবং সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ উপজেলার সাচনা গ্রামের সুশংকর দাসের স্ত্রী ননাস সুপ্রীতি দাস (৩৫)।

সাতদিনের পুলিশ রিমান্ড চেয়ে তাদের নেত্রকোণা বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে। পরে আদালত বুধবার রিমান্ড শুনানির দিন ধার্য করে গ্রেফতারকৃতদের কারাগারে পাঠিয়েছে।  

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত ১০ সেপ্টেম্বর উপজেলার বড়খাঁপন ইউনিয়নের দত্তখিলা গ্রামে স্বামীর বাড়ি থেকে গৃহবধূ দিতি সরকারের (২২) ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে বিষয়টি আত্মহত্যা করেছে বলে প্রচার করে শ্বশুর বাড়ির লোকজন। 

গৃহবধূর চাচা শ্বশুর কবিরঞ্জন চৌধুরী বাদী হয়ে কলমাকান্দা থানায় ওইদিন অপমৃত্যু মামলা করেন। গৃহবধূর মরদেহ ময়নাতদন্তের জন্য জেলার নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) মো. শহীদুল ইসলাম জানান, মারধরের একপর্যায়ে ওই গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যা করা হয় বলে ময়নাতদন্তের রিপোর্টে পাওয়া গেছে। পরে বিষয়টি আত্মহত্যা বলে প্রচার করে তার স্বামী ও শ্বশুর বাড়ির লোকজন।

এ ব্যাপারে সোমবার সকালে নিহতের মা দিপালী সরকার (৪২) বাদী হয়ে ওই চারজনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও পাঁচজনকে আসামি করে কলমাকান্দা থানায় হত্যা মামলা করেছেন।

এ বিষয়ে কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাজহারুল করিম জানান, শ্বাসরোধ করে হত্যার অভিযোগে স্বামী, শ্বশুর-শাশুড়ি ও ননাসসহ চারজনকে গ্রেফতার করে সাতদিনের রিমান্ড চেয়ে নেত্রকোণা আদালতে পাঠানো হয়। পরে আদালত ১৩ ফেব্রুয়ারি রিমান্ড শুনানির দিন ধার্য করে গ্রেফতারকৃতদের জেলে পাঠিয়েছেন আদালত।

পালাবদল/এমএম


  এই বিভাগের আরো খবর  
  সর্বশেষ খবর  
  সবচেয়ে বেশি পঠিত  


Copyright © 2019
All rights reserved
সম্পাদক : সরদার ফরিদ আহমদ
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৩৭৩/৩২ ফ্রি স্কুল স্ট্রিট, হাতিরপুল, কলাবাগান, ঢাকা-১২০৫
ফোন : +৮৮-০১৮৫২-০২১৫৩২, ই-মেইল : [email protected]
সম্পাদক : সরদার ফরিদ আহমদ
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৩৭৩/৩২ ফ্রি স্কুল স্ট্রিট, হাতিরপুল, কলাবাগান, ঢাকা-১২০৫
ফোন : +৮৮-০১৮৫২-০২১৫৩২, ই-মেইল : [email protected]