শুক্রবার ২১ ফেব্রুয়ারি ২০২০ ৯ ফাল্গুন ১৪২৬
 
ক্রিকেট
শেষ ম্যাচে রুবেল-শান্তরা সুযোগ পাচ্ছেন
শেষ ম্যাচে রুবেল-শান্তরা সুযোগ পাচ্ছেন





স্পোর্টস ডেস্ক
Sunday, Jan 26, 2020, 10:30 am
Update: 26.01.2020, 10:34:20 am
 @palabadalnet

পাকিস্তানের বিপক্ষে সিরিজের শেষ টি-টোয়েন্টি ম্যাচের পরিকল্পনা জানিয়েছেন রাসেল ডমিঙ্গো। রিজার্ভ বেঞ্চের ক্রিকেটারদের শেষ ম্যাচের একাদশে রাখার পরিকল্পনা করছেন বাংলাদেশ দলের প্রধান কোচ।  দলে থাকলেও এই সিরিজে এখনও ম্যাচ খেলার সুযোগ পাননি রুবেল হোসেন, নাজমুল হোসেন শান্ত ও হাসান মাহমুদ। সিরিজের শেষ ম্যাচে এই তিনজনকেও একাদশে দেখা যেতে পারে।
 
বাবর আজমদের বিপক্ষে এক ম্যাচ হাতে রেখেই সিরিজ খুইয়েছে বাংলাদেশ। দ্বিতীয় টি-টোয়েন্টিতে ৯ উইকেটে হেরে হোয়াইটওয়াশের শঙ্কায় পড়েছে মাহমুদউল্লাহরা। আগামী ২৭ জানুয়ারি (সোমবার) শেষ টি-টোয়েন্টিতে হোয়াইটওয়াশ এড়ানোর মিশনে মাঠে নামবে সফরকারীরা।
সেই ম্যাচের পরিকল্পনা নিয়ে সংবাদ সম্মেলনে ডমিঙ্গো বলেন, ‘আমি সবাইকে সুযোগ দিতে চাই। আমরা ২-০ তে সিরিজে পিছিয়ে গেছি। আমাদের তিনজন ক্রিকেটার রয়েছে যারা খেলেনি এখনও এবং তারা অবশ্যই বিবেচনায় আসবে। আমাদের আরও কিছু অপশন রয়েছে।’

প্রথম টি-টোয়েন্টিতে কিছুটা লড়াই করতে পারলেও দ্বিতীয় ম্যাচে হতাশাজনক পারফরম্যান্স করেছে বাংলাদেশ। সিরিজে ফেরার এই ম্যাচে পাকিস্তানের সামনে মাত্র ১৩৭ রানের লক্ষ্য দিতে সক্ষম হন মাহমুদউল্লাহরা। এই লক্ষ্য ২০ বল ও ৯ উইকেট হাতে রেখেই টপকে যায় পাকিস্তান।

এই পারফরম্যান্সের পর স্বভাবতই হতাশ ডমিঙ্গো। তিনি বলেন, ‘আজকের দিনটি হতাশার ছিল। আমার মতে আমরা প্রথম ম্যাচে তাদেরকে চ্যালেঞ্জ দিয়েছিলাম বেশি। এটা ব্যাটিংয়ের জন্য সহজ উইকেট নয় এবং এই মাঠের গড় রান ১৫৫। প্রথম ম্যাচে আমরা ১৫ রান কম করেছি এবং আজ ২৫ রানের মতো কম হয়েছে।’

বাংলাদেশ টি-টোয়েন্টি স্কোয়াড

মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, নাঈম শেখ, নাজমুল হোসেন শান্ত, লিটন দাস (উইকেটরক্ষক), মোহাম্মদ মিঠুন, আফিফ হোসেন, মেহেদী হাসান, আমিনুল ইসলাম বিপ্লব, মুস্তাফিজুর রহমান, শফিউল ইসলাম, আল-আমিন হোসেন, রুবেল হোসেন ও হাসান মাহমুদ।

পালাবদল/এমএম


  এই বিভাগের আরো খবর  
  সর্বশেষ খবর  
  সবচেয়ে বেশি পঠিত  


Copyright © 2019
All rights reserved
সম্পাদক : সরদার ফরিদ আহমদ
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৩৭৩/৩২ ফ্রি স্কুল স্ট্রিট, হাতিরপুল, কলাবাগান, ঢাকা-১২০৫
ফোন : +৮৮-০১৮৫২-০২১৫৩২, ই-মেইল : [email protected]
সম্পাদক : সরদার ফরিদ আহমদ
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৩৭৩/৩২ ফ্রি স্কুল স্ট্রিট, হাতিরপুল, কলাবাগান, ঢাকা-১২০৫
ফোন : +৮৮-০১৮৫২-০২১৫৩২, ই-মেইল : [email protected]