বৃহস্পতিবার ২৭ ফেব্রুয়ারি ২০২০ ১৫ ফাল্গুন ১৪২৬
 
স্পোর্টস
রোনালদোর জোড়া গোলে জুভেন্টাসের জয়
রোনালদোর জোড়া গোলে জুভেন্টাসের জয়





স্পোর্টস ডেস্ক
Monday, Jan 20, 2020, 10:42 am
Update: 20.01.2020, 10:48:12 am
 @palabadalnet

দুর্দান্ত ছন্দে রয়েছেন ক্রিস্তিয়ানো রোনালদো। জুভেন্টাসের জয়ে আরও একবার নায়ক এ পর্তুগিজ তারকা। এদিন জোড়া গোল করে দলকে জিতিয়েছেন তিনি। পার্মার বিপক্ষে নিজেদের মাঠে ২-১ গোলের জয় পায় দলটি। ফলে ইন্টার মিলানের সঙ্গে ব্যবধান আরও বাড়িয়ে শীর্ষস্থান সুদৃঢ় করল মাউরিজিও সারির দল। লিগে এটি তাদের টানা চতুর্থ জয়।

ম্যাচের অষ্টম মিনিটে কর্নার থেকে ভালো হেড নিয়েছিলেন অ্যালেক্স সান্দ্রো। কিন্তু অল্পের জন্য তা লক্ষ্যে থাকেনি। ২৫তম মিনিটে মিরালেম পিয়ানিচের কাছ থেকে বল পেয়ে দারুণ এক কোণাকোণি শট নিয়েছিলেন রোনালদো। কিন্তু তার চেয়েও দারুণ দক্ষতায় ঝাঁপিয়ে কর্নারের বিনিময়ে সে শট ঠেকিয়ে দেন পার্মা গোলরক্ষক লুইজি সেপে। 

৪৩তম মিনিটে বাতসুয়াই মাতুইদির কাছ থেকে বল পেয়ে ডি-বক্সের মধ্য থেকে কোনাকুনি শট নেন রোনালদো। প্রতিপক্ষ এক খেলোয়াড়ের গায়ে দিকে বদলে বল জালে জড়ালে এগিয়ে যায় জুভেন্টাস। দুই মিনিট পর দিনের সেরা সুযোগটি মিস করেন অ্যারন রামসি। মাতুইদির কাছ থেকে ডি-বক্সে একেবারে ফাঁকায় পেয়েও বাইরে মারেন এ ওয়েলস তারকা।

৫১তম মিনিটে আবারো পার্মার ত্রাতা গোলরক্ষক সেপে। পাওলো দিবালার ব্যাকহিল থেকে দারুণ এক শট নিয়েছিলেন দানিলো। গোলরক্ষক ঝাঁপিয়ে পড়ে কর্নারের বিনিময়ে ঠেকান সে শট। ৫৫তম মিনিটে সমতা আনে পার্মা। কর্নার থেকে দারুণ এক হেডে লক্ষ্যভেদ করেন আন্দ্রেয়াস। ফের এগিয়ে যেতে তিন মিনিটও সময় নেয়নি জুভেন্টাস। দিবালার ক্রস থেকে নিচু শটে আবারও দলকে এগিয়ে দেন রোনালদো।

৬৬তম মিনিটে গঞ্জালো হিগুয়েইনের শট অল্পের জন্য লক্ষ্যভ্রষ্ট হয়। ৭৯তম মিনিটে হেরনানির দূরপাল্লার শট ঝাঁপিয়ে পড়ে ঠেকিয়ে দেন জুভেন্টাস গোলরক্ষক বয়েচেক সেজনি। পরের মিনিটে তো দুর্দান্ত সেজনি। জেসমিন কুরতিচের জোরালো শট দারুণ দক্ষতায় ঝাঁপিয়ে ঠেকান তিনি। ৮৩তম মিনিটে গোলমুখ থেকে মাত্তিয়া স্প্রোকাতির শট মাতাইস ডি লিট না ফেরালে সমতায় ফিরতে পারতো পার্মা।

২০ ম্যাচ শেষে ১৬টি জয় ও তিনটি ড্রয়ে জুভেন্টাসের সংগ্রহ ৫১ পয়েন্ট। সমান ম্যাচে ৪৭ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে ইন্টার মিলান। এদিন লেসের মাঠে ১-১ গোলের ড্র করে তারা।

পালাবদল/এমএম


  এই বিভাগের আরো খবর  
  সর্বশেষ খবর  
  সবচেয়ে বেশি পঠিত  


Copyright © 2019
All rights reserved
সম্পাদক : সরদার ফরিদ আহমদ
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৩৭৩/৩২ ফ্রি স্কুল স্ট্রিট, হাতিরপুল, কলাবাগান, ঢাকা-১২০৫
ফোন : +৮৮-০১৮৫২-০২১৫৩২, ই-মেইল : [email protected]
সম্পাদক : সরদার ফরিদ আহমদ
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৩৭৩/৩২ ফ্রি স্কুল স্ট্রিট, হাতিরপুল, কলাবাগান, ঢাকা-১২০৫
ফোন : +৮৮-০১৮৫২-০২১৫৩২, ই-মেইল : [email protected]