শুক্রবার ১৩ ডিসেম্বর ২০১৯ ২৯ অগ্রহায়ণ ১৪২৬
 
ক্রিকেট
শেষ দিকে পাওয়া যাবে গেইলকে, সিদ্ধান্তহীনতায় চট্টগ্রাম
শেষ দিকে পাওয়া যাবে গেইলকে, সিদ্ধান্তহীনতায় চট্টগ্রাম





ক্রীড়া প্রতিবেদক
Sunday, Dec 1, 2019, 1:48 pm
 @palabadalnet

বিপিএল শুরুর আগেই ক্রিস গেইলকে নিয়ে খানিকটা নাটক হয়েই গিয়েছে। প্লেয়ার্স ড্রাফট থেকে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স তাকে দলে নেওয়ার পর গেইল নিজেই কিছুই জানেন না বলে বিস্ময় প্রকাশ করেছিলেন। এবার জানা গেল এই ক্যারিবিয়ান ব্যাটিং দানব বিপিএলের শেষ দিকে চট্টগ্রামের হয়ে খেলতে রাজি হয়েছেন, কিন্তু শেষ দিকে আর তাকে আনা হবে কিনা সিদ্ধান্ত নিতে পারছে না চট্টগ্রামই।

চট্টগ্রামের টিম ডিরেক্টর জালাল ইউনুস দ্য ডেইলি স্টারকে জানান গেইলকে নিয়ে তাদের সিদ্ধান্তহীনতার কথা, ‘ওর হ্যামস্ট্রিংয়ে চোট আছে। সেটা সারতে আরও মাসখানেক সময় লাগবে। ৪ জানুয়ারির পর তাকে খেলার জন্য পাওয়া যাবে। এরপর আমাদের হাতে লিগ পর্বের থাকে মাত্র তিন ম্যাচ। যদি প্লে অফে না উঠি কেবল তিন ম্যাচের জন্য আর ওকে এনে লাভ কি। তাই আমরা এখনো সিদ্ধান্ত নিতে পারিনি।’

গেইলকে পাওয়া যাচ্ছে না ধরে নিয়েই এরমধ্যে বিকল্প খেলোয়াড় খোঁজা শুরু করেছে চট্টগ্রাম। তবে গেইল যেহেতু ব্যাটসম্যান তার বদলে একজন ব্যাটসম্যানকেই খুঁজছে বন্দরনগরীর ফ্রেঞ্চাইজি, ‘ওর জায়গায় আমরা একজন ব্যাটসম্যানই নিব। কাকে নিব চূড়ান্ত হয়নি। আলাপ-আলোচনা চলছে।’

জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী সামনে রেখে এবার বিপিএলের নাম দেওয়া হয়েছে, বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগ। আগের সব ফ্রেঞ্চাইজি বাতিল করে বিসিবিই সবকটি দল পরিচালনা করছে। সেই ভিত্তিতেই হয় প্লেয়ার্স ড্রাফট। তৈরি হয় সাত দল। কিন্তু ড্রাফটের পরই একটি আন্তর্জাতিক গণমাধ্যমে গেইল জানান বিপিএলে ড্রাফটের কথা তিনি কিছুই জানেন না। যদিও বিসিবি জানিয়ে আসছে গেইলের এজেন্টের মাধ্যমে নিশ্চিত হয়েই তাকে ড্রাফটে অন্তর্ভুক্ত করা হয়েছিল।

চল্লিশ পেরুনো টি-টোয়েন্টির মহারাজা গেইল আছেন ক্যারিয়ারের পড়ন্ত বেলায়। সম্প্রতি তার ব্যাটেও নেই উত্তাল সময়ের ছিটেফোঁটা। 

পালাবদল/এমএম


  এই বিভাগের আরো খবর  
  সর্বশেষ খবর  
  সবচেয়ে বেশি পঠিত  


Copyright © 2019
All rights reserved
সম্পাদক : সরদার ফরিদ আহমদ
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৩৭৩/৩২ ফ্রি স্কুল স্ট্রিট, হাতিরপুল, কলাবাগান, ঢাকা-১২০৫
ফোন : +৮৮-০১৮৫২-০২১৫৩২, ই-মেইল : [email protected]
সম্পাদক : সরদার ফরিদ আহমদ
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৩৭৩/৩২ ফ্রি স্কুল স্ট্রিট, হাতিরপুল, কলাবাগান, ঢাকা-১২০৫
ফোন : +৮৮-০১৮৫২-০২১৫৩২, ই-মেইল : [email protected]