রোববার ২৬ জানুয়ারি ২০২০ ১৩ মাঘ ১৪২৬
 
সারাবাংলা
সহকারি শিক্ষককে পেটালেন প্রধান শিক্ষক
সহকারি শিক্ষককে পেটালেন প্রধান শিক্ষক





হেলাল উদ্দিন নয়ন
Friday, Nov 29, 2019, 3:36 pm
Update: 29.11.2019, 3:37:37 pm
 @palabadalnet

ময়মনসিংহ: ময়মনসিংহের ত্রিশালে জমি সংক্রান্ত বিরোধের জেরে সহকারি শিক্ষককে  পিটিয়ে আহত করাসহ তার বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর করেছে একই বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও তার লোকজন। ঘটনাটি ঘটেছে ২৩ নভেম্বর ত্রিশাল উপজেলার কোনাবাড়ি চরপাড়া এলাকায়। এ ব্যপারে ত্রিশাল থানায় দুটি মামলা হয়েছে।

জানা যায়, ত্রিশাল উপজেলার কোনাবাড়ি চরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক আব্দুল আজিজ দুই মাস আগে কোনাবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলামের মেয়ের জামাতার কাছ থেকে ১৩ শতাংশ জমি ক্রয় করেন। জমির টাকা পরিশোধ করর পরও ক্রয়কৃত জমির দখল বুঝিয়ে দেয়নি রফিকুল ও তার লোকজন। 

এনিয়ে এলাকায় বেশ কয়েকটি শালিশ দরবারও হয়। তাতেও সমস্যার সুরাহা হয়নি। ২৩ নভেম্বর সকালে সহকারি শিক্ষক আব্দুল আজিজ স্কুলে যাওয়ার পথে এরই জের ধরে প্রধান শিক্ষক ও তার লোকজন পূর্ব পরিকল্পিত ভাবে তাকে লাঠি ও গাছের ডাল দিয়ে পিটিয়ে আহত করে। এসময় তাকে রক্ষা করতে এসে মারধরের শিকার হন তার ছেলেসহ কয়েকজন। পরে আহত শিক্ষক আব্দুল আজিজকে ত্রিশাল ও তার ছেলেকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। 

এ ব্যাপারে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার নূর মোহাম্মদ বলেন, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দুই শিক্ষকের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। শিক্ষার্থীদের পড়াশুনার বিষয়টি মাথায় রেখে করণীয় ঠিক করা হবে। 

ত্রিশাল থানার ওসি আজিজুল হক সাংবাদিকদের জানান, জমি সংক্রান্ত বিরোধে মারামারির ঘটনা ঘটেছে। এ ব্যপারে থানায় দুটি অভিযোগ দেয়া হয়েছে। ঘটনার তদন্ত করে প্রকৃত দোষীদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেয়া হবে।

পালাবদল/এমএম


  এই বিভাগের আরো খবর  
  সর্বশেষ খবর  
  সবচেয়ে বেশি পঠিত  


Copyright © 2019
All rights reserved
সম্পাদক : সরদার ফরিদ আহমদ
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৩৭৩/৩২ ফ্রি স্কুল স্ট্রিট, হাতিরপুল, কলাবাগান, ঢাকা-১২০৫
ফোন : +৮৮-০১৮৫২-০২১৫৩২, ই-মেইল : [email protected]
সম্পাদক : সরদার ফরিদ আহমদ
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৩৭৩/৩২ ফ্রি স্কুল স্ট্রিট, হাতিরপুল, কলাবাগান, ঢাকা-১২০৫
ফোন : +৮৮-০১৮৫২-০২১৫৩২, ই-মেইল : [email protected]