মঙ্গলবার ১০ ডিসেম্বর ২০১৯ ২৫ অগ্রহায়ণ ১৪২৬
 
সারাবাংলা
নায্যমূল্যে পেঁয়াজ কিনতে গিয়ে পুলিশের গু‌লি‌তে আহত ২
নায্যমূল্যে পেঁয়াজ কিনতে গিয়ে পুলিশের গু‌লি‌তে আহত ২





সি‌লেট ব্যু‌রো
Monday, Nov 18, 2019, 2:33 pm
Update: 18.11.2019, 2:36:09 pm
 @palabadalnet

সি‌লে‌ট: সি‌লে‌টে র‌্যাবের অভিযা‌নে উদ্ধারকৃত পেঁয়াজ সরকা‌র নির্ধা‌রিত মূ‌ল্যে কিন‌তে গি‌য়ে ধাক্কাধা‌ক্কির সময় পু‌লি‌শের ‘মিস ফায়া‌রে’ নারীসহ দুইজন গু‌লি‌বিদ্ধ হ‌য়ে‌ছেন। আহত পথচারী চন্দ্রকান্ত সিংহকে ওসমানী মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লে ভ‌র্তি করা হ‌য়ে‌ছে। তার বাম হা‌তে গু‌লি লে‌গে‌ছে। আহত নারীর প‌রিচয় জানা যায়‌নি। 

সোমবার দুপুর সোয়া ১টার দি‌কে নগরীর রিকা‌বিবাজা‌রের ক‌বি নজরুল অডি‌টো‌রিয়া‌মের সাম‌নে এই দুর্ঘটনা ঘ‌টে। ‌এ‌সময় আরও ক‌য়েকজন আহত হন।

কো‌তোয়ালী থানার প‌রিদর্শক (তদন্ত) রিতা আক্তার সজানান, শৃঙ্খলা বজায় রাখার জন্য পু‌লিশ ৫ জন ক‌রে ক্রেতা‌কে অডিটো‌রিয়া‌মের গেইট দি‌য়ে ভেত‌রে প্র‌বে‌শের সু‌যোগ দি‌চ্ছিল। এর ম‌ধ্যে পেছন থে‌কে ধাক্কাধা‌ক্কি শুরু হ‌লে পু‌লিশ বাঁধা দেয়। এ সময় লোড করা এক‌টি শর্টগান থে‌কে অসাবধানতাবশত গু‌লি বের হ‌য়ে যায়। 

তবে ‌তি‌নি তাৎক্ষ‌ণিকভা‌বে আহতদের নাম-প‌রিচয় জানাতে পা‌রেন‌নি।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সকাল ১০টার পর থে‌কে ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশের (টি‌সি‌বি) উদ্যোগে ৪৫ টাকা দ‌রে রিকা‌বিবাজার ছাড়াও নগরীর ক্বিন‌ব্রি‌জের নি‌চে ও বঙ্গবীর প‌য়ে‌ন্টে পেঁয়াজ ‌বি‌ক্রি করা হ‌চ্ছে। রিকা‌বিবাজা‌রে দু‌টি বেসরকা‌রি টে‌লি‌ভিশ‌নের সাংবা‌দিক গি‌য়ে নি‌জে‌দের ই‌চ্ছামত ক্রেতা‌দের লাইন সাজা‌তে গে‌লে উত্তেজনার সৃ‌ষ্টি হয়। একপর্যা‌য়ে ধাক্কাধা‌ক্কি শুরু হ‌লে পু‌লিশ প‌রি‌স্থি‌তি নিয়ন্ত্র‌ণের চেষ্টা ক‌রে। 

উল্লেখ্য, গত শুক্রবার সিলেট শহরতলীর বটেশ্বর বাইপাস এলাকায় র‍্যাব-৯ অভিযান চা‌লি‌য়ে ট্রাকভ‌র্তি ৭ হাজার ২০০ কেজি পেঁয়াজ জব্দসহ দুইজনকে গ্রেফতার ক‌রে। তারা হলেন- সিলেটের গোয়াইনঘাট উপজেলার ভিতরাখেন এলাকার আব্দুল হকের ছেলে লায়েছ উদ্দিন ও রাজশাহীর বোয়ালীয়া উপভাদ্রা এলাকার আরমান আলীর ছেলে মীরাজ আলী। 

পেঁয়াজগু‌লো ভারত থে‌কে অবৈধ সি‌লেট সীমান্ত দি‌য়ে দে‌শে আনা হয় ব‌লে র‌্যাব জানায়। জব্দকৃত পেঁয়াজ শাহপরাণ (র.) থানায় হস্তান্তর করা হলে এসব পেঁয়াজ কিভাবে বিক্রি করা হবে এ বিষয়ে পুলিশ আদালতের অনুমতি চায়। পরে রোববার বিকেলে আদালত টি‌সি‌বির মাধ্য‌মে পেঁয়াজ বি‌ক্রির নি‌র্দেশ দেন। 

পালাবদল/এমএম


  এই বিভাগের আরো খবর  
  সর্বশেষ খবর  
  সবচেয়ে বেশি পঠিত  


Copyright © 2019
All rights reserved
সম্পাদক : সরদার ফরিদ আহমদ
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৩৭৩/৩২ ফ্রি স্কুল স্ট্রিট, হাতিরপুল, কলাবাগান, ঢাকা-১২০৫
ফোন : +৮৮-০১৮৫২-০২১৫৩২, ই-মেইল : [email protected]
সম্পাদক : সরদার ফরিদ আহমদ
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৩৭৩/৩২ ফ্রি স্কুল স্ট্রিট, হাতিরপুল, কলাবাগান, ঢাকা-১২০৫
ফোন : +৮৮-০১৮৫২-০২১৫৩২, ই-মেইল : [email protected]