শনিবার ৭ ডিসেম্বর ২০১৯ ২৩ অগ্রহায়ণ ১৪২৬
 
ক্রিকেট
নাঈমে আশা দেখছে বাংলাদেশ
নাঈমে আশা দেখছে বাংলাদেশ





স্পোর্টস ডেস্ক
Sunday, Nov 10, 2019, 10:30 pm
Update: 10.11.2019, 11:17:53 pm
 @palabadalnet

নাগপুরের স্লো উইকেটে বাংলাদেশকে ১৭৫ রানের বড় লক্ষ্য দিয়েছে ভারত। জবাবে ব্যাট করতে নামা বাংলাদেশ শুরুতে লিটন দাস ও সৌম্য সরকারকে হারিয়ে চাপে পড়ে। মোহাম্মদ মিঠুন এবং নাঈম শেখ সেই চাপ সামাল দেন। বাংলাদেশ ১৩ ওভারে ৩ উইকেট হারিয়ে ১১০ রানে ব্যাট করছে।

ক্রিজে থাকা ওপেনার নাঈম হাসান ৪০ বলে ৭১ রানে ব্যাট করছেন। তার সঙ্গী মোহাম্মদ মিঠুন ২৭ বলে ২৭ রানে আউট হন। এখন নেমেছেন মুশফিকুর।

লিটন দাস ৮ বলে ৯ করে আউট হয়েছেন। সৌম্য সরকার ফিরেছেন গোল্ডেন ডাক মেরে।

শুরুর মোমেন্টাম ছিল টস জিতে বল করা বাংলাদেশের হাতে। ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা মাত্র ২ রান করে আউট হন। দ্বিতীয় উইকেট জুটিতে শেখর ধাওয়ান ও কেএল রাহুল ৩২ রান যোগ করেন। এরপর শেখর ধাওয়ান ১৯ রান করে ফেরেন। একই ওভারে ক্রিজে আসা শ্রেয়াস আয়ারের ক্যাচ ফেলে দেন আমিনুল ইসলাম। ক্রিজে থাকা কেএল রাহুল এবং শ্রেয়াস আয়ার ৫৯ রানের জুটি গড়ে বড় সংগ্রহ তুলে ফেলে।

কেএল রাহুল ৩৫ বলে সাতটি চার মেরে ৫২ রানের দারুণ এক ইনিংস খেলেন। আর শূন্য রানে জীবন পাওয়া শ্রেয়াস আয়ার ৩৩ বলে তিন চার ও পাঁচ ছক্কায় টি-২০ ক্যারিয়ার সর্বোচ্চ ৬২ রান করেন। বল হাতে শফিউল ইসলাম ৪ ওভারে ৩২ রানে ২ উইকেট নেন। আল আমিন হোসেন ৪ ওভারে ২২ রান দিয়ে নেন এক উইকেট। মুস্তাফিজুর রহমান ৪ ওভারে খান ৪২ রান। সৌম্য সরকার ৪ ওভারে ২৯ রান দিয়ে ২ উইকেট দখল করেন। পার্ট টাইমার হিসেবে এক ওভার বল করতে এসে আফিফ হোসেন হজম করেন ২০ রান।


সংক্ষিপ্ত স্কোর

ভারত:   ২০ ওভারে ১৭৪/৫  (রোহিত ২ , শেখর ১৯, রাহুল  ৫২, শ্রেয়াস ৬২ , ঋষভ ৬, মানিষ ২১, দুভে ; আল-আমিন ১/২২, শফিউল ২/৩২, মোস্তাফিজ ০/৪২, বিপ্লব ০/২৯, সৌম্য ২/২৯, আফিফ ০/২০ )


পালাবদল/এমএম


  এই বিভাগের আরো খবর  
  সর্বশেষ খবর  
  সবচেয়ে বেশি পঠিত  


Copyright © 2019
All rights reserved
সম্পাদক : সরদার ফরিদ আহমদ
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৩৭৩/৩২ ফ্রি স্কুল স্ট্রিট, হাতিরপুল, কলাবাগান, ঢাকা-১২০৫
ফোন : +৮৮-০১৮৫২-০২১৫৩২, ই-মেইল : [email protected]
সম্পাদক : সরদার ফরিদ আহমদ
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৩৭৩/৩২ ফ্রি স্কুল স্ট্রিট, হাতিরপুল, কলাবাগান, ঢাকা-১২০৫
ফোন : +৮৮-০১৮৫২-০২১৫৩২, ই-মেইল : [email protected]