সোমবার ১৮ নভেম্বর ২০১৯ ৪ অগ্রহায়ণ ১৪২৬
 
বিনোদন
ছেলের চেয়ে নিজের কুকুরকে বেশি ভালোবাসেন মালাইকা!
ছেলের চেয়ে নিজের কুকুরকে বেশি ভালোবাসেন মালাইকা!





এনডিটিভি
Saturday, Nov 9, 2019, 10:55 am
 @palabadalnet

মুম্বাই: আজকাল খুল্লাম খুল্লা নিজের জীবন নিয়ে কথা বলছেন মালাইকা অরোরা। এর আগে নেহা ধুপিয়ার শো 'নো ফিল্টার' নিজের সাক্ষাৎকারে অভিনেত্রী  তার জীবনের অনেকগুলি বিষয় নিয়ে সর্বসমক্ষে কথা বলেছিলেন। বলেছেন নিজের ছেলে আরহান খানের কথাও। এমনকি মালাইকা ওই শোতে একথাও জানিয়েছেন যে কীভাবে তিনি অর্জুন কাপুরকে বিয়ে করতে চান।  

সম্প্রতি মালাইকা তার জীবনের একটা গোপন সত্যির কথাও প্রকাশ করেছেন, নেহা ধুপিয়ার শো নো ফিল্টারেই তিনি জানিয়েছেন, যখন তিনি গর্ভবতী ছিলেন তখনও তিনি কাজ করা বন্ধ করেননি, এবং মা হওয়ার ৪০ দিন বাদেই তিনি ফিরে এসেছিলেন নিজের কাজের জগতে।  নিজের ছেলের সম্পর্কে বলতে গিয়ে মালাইকা বলেন যে তার ছেলে আরহান তার কাছে সবকিছু, কিন্তু তার পোষা কুকুর ক্যাসপারও তার কাছে অনেক কিছু। তবে ছেলের কথা বলতে বলতে যেভাবে মালাইকা নিজের পোষ্যের প্রতি তার ভালোবাসার কথা টেনেছেন তা নিয়েই বিতর্ক বেঁধেছে।

ওই সাক্ষাৎকারে মালাইকা অরোরা বলেন যে অনেকবার ছেলে আরহান খানও এই অনুযোগ করেছে যে মালাইকা তার চেয়ে নিজের কুকুরকে বেশি ভালোবাসেন। তবে কুকুর ক্যাস্পার এবং ছেলে আরহানের মধ্যে অভিনেত্রীকে কেউ যদি যেকোনো একজনকে বাছতে বলে তাহলে তিনি তা পারবেন না বলেও আগাম জানিয়ে দিয়েছেন তিনি। 

এই বিষয়ে আরও বুঝিয়ে বলতে গিয়ে মালাইকা অরোরা বলেন, "আমার ছেলে সবসময় বলে যে তুমি ওতে আমার চেয়ে বেশি ভালবাসো। ও আমাকে সবসময় জিজ্ঞাসা করে, মাম্মা, তুমি আমাকে বেশি ভালবাসো নাকি ক্যাস্পারকে ? আমার উত্তর একটাই, আমার দুটো ছেলে এবং আমি দুজনকেই সমান ভালোবাসি। এরপরেও আরহান বলে যে তুমি আমাকে সবচেয়ে বেশি ভালবাসো এই কথা বলো। তবে আমি ওকে আমি বলেছি যে এমন কথা আমি বলতে পারবো না, কেননা আমার কাছে দুজনেই সমান"।

মালাইকা বলেন যে, আপনি যদি পশুপ্রেমী হন, তাহলে দেখবেন, কুকুর হোক বা বিড়াল, তারাও আপনার পরিবারের অংশ হয়ে যাবে। নো ফিল্টার অনুষ্ঠানে অভিনেত্রী জানান যে, ভিডিও জকি হিসাবে কাজ শুরু করেছিলেন তিনি, এরপর বেশ কিছু ডান্স ভিডিও এবং সিনেমাতে দেখা যায় তাকে। 

নিজের শেয়ার করা ফটো ও ভিডিও ছাড়াও অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়ার পর থেকেই আলোচনার বিষয় হয়ে দাঁড়িয়েছেন মালাইকা। তবে প্রথম দিকে এই বিষয় নিয়ে মুখ না খুললেও, বর্তমানে দুজনেই স্বীকার করে নিয়েছেন তাদের সম্পর্কের কথা।মালাইকা জানিয়েছেন যে, তিনি কোনো সমুদ্র সৈকতে গিয়ে বিয়ে করতে চান অর্জুনকে।

পালাবদল/এমএম


  এই বিভাগের আরো খবর  
  সর্বশেষ খবর  
  সবচেয়ে বেশি পঠিত  


Copyright © 2019
All rights reserved
সম্পাদক : সরদার ফরিদ আহমদ
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৩৭৩/৩২ ফ্রি স্কুল স্ট্রিট, হাতিরপুল, কলাবাগান, ঢাকা-১২০৫
ফোন : +৮৮-০১৮৫২-০২১৫৩২, ই-মেইল : [email protected]
সম্পাদক : সরদার ফরিদ আহমদ
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৩৭৩/৩২ ফ্রি স্কুল স্ট্রিট, হাতিরপুল, কলাবাগান, ঢাকা-১২০৫
ফোন : +৮৮-০১৮৫২-০২১৫৩২, ই-মেইল : [email protected]