বুধবার ১৩ নভেম্বর ২০১৯ ২৯ কার্তিক ১৪২৬
 
ক্রিকেট
বাংলাদেশের সংগ্রহ ১৫৪
বাংলাদেশের সংগ্রহ ১৫৪





স্পোর্টস ডেস্ক
Thursday, Nov 7, 2019, 9:29 pm
 @palabadalnet

ওপেনিংয়ে নাঈম শেখ-লিটন দাসের ব্যাটিংয়ে অমন শুরুর পরও বাংলাদেশের স্কোরটা কাঙ্খিত গন্তব্যে যায়নি। মাঝপথে ৬ রানে দুই উইকেট হারিয়ে চাপে পড়েছিল বাংলাদেশ। সেই চাপের কারণেই টাইগারদের স্কোরটা বড় হয়নি। রাজকোটে সিরিজের দ্বিতীয় টি-২০ ম্যাচে ভারতের বিরুদ্ধে আগে ব্যাট করে বাংলাদেশ ৬ উইকেটে ১৫৩ রান তুলেছে। জয়ের জন্য ভারতের টার্গেট ১৫৪ রান।

নাঈম-লিটনে বাংলাদেশের শুরুটা ছিল দুর্দান্ত। ৬০ রানের জুটি গড়েন তারা। আউট হওয়ার আগে দুইবার জীবন পান লিটন। ব্যক্তিগত ১৭ রানে স্ট্যাম্পিং থেকে বেঁচে যান লিটন। পান্ত বল স্ট্যাম্প অতিক্রম করার আগেই ধরেন। উল্টো নো বল ডাকেন আম্পায়ররা। পরে ২৬ রানে লিটনের তোলা ক্যাচ ফেলেন রোহিত। কিন্তু এরপরও উইকেটে থাকতে পারেননি লিটন। অষ্টম ওভারে রান আউট হন তিনি। এলবির আবেদন ছিল, আম্পায়ার আউট দেননি। বল না দেখেই রানের জন্য ছুঁটেন লিটন। নাঈম তাকে ফিরিয়ে দিলেও ফিরতে পারেননি তিনি। ২৯ রান করেন তিনি। ভেঙে যায় ৬০ রানের জুটি।

১০ ওভারে ১ উইকেটে ৭৮ রান তোলে বাংলাদেশ। সৌম্য-নাঈমের জুটিটাও জমে যাচ্ছিল। কিন্তু নাঈম ক্যাচ দিয়ে ফিরেন ৩১ বলে ৩৬ রান করে। ৮৩ রানে নাঈমের বিদায়ের পর মুশফিকও স্থায়ী হননি। চাহালের ১৩তম ওভারে বড় ধাক্কা খায় বাংলাদেশ। ৪ রান করে স্লগ সুইপে স্কয়ার লেগে ক্যাচ দেন মুশফিক ইনিংসের প্রথম বলে। ষষ্ঠ বলে স্ট্যাম্পড হন সৌম্য। তিনি ২০ বলে ৩০ রান করেন।

উইকেটে কিছুক্ষণ থাকলেও আফিফ বলে ব্যাটে করতে পারছিলেন না। ১৭তম ওভারে আউট হয়েছেন ৬ রান করে। মাহমুদউল্লাহ আউট হন ৩০ রান করে। শেষ দিকে আমিনুল ইসলাম বিপ্লবের অপরাজিত ৫, মোসাদ্দেকের অপরাজিত ৭ রানে দেড়শো পার হয় বাংলাদেশের স্কোর। ভারতের চাহাল দুটি উইকেট নেন।  

পালাবদল/এমএম


  এই বিভাগের আরো খবর  
  সর্বশেষ খবর  
  সবচেয়ে বেশি পঠিত  


Copyright © 2019
All rights reserved
সম্পাদক : সরদার ফরিদ আহমদ
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৩৭৩/৩২ ফ্রি স্কুল স্ট্রিট, হাতিরপুল, কলাবাগান, ঢাকা-১২০৫
ফোন : +৮৮-০১৮৫২-০২১৫৩২, ই-মেইল : [email protected]
সম্পাদক : সরদার ফরিদ আহমদ
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৩৭৩/৩২ ফ্রি স্কুল স্ট্রিট, হাতিরপুল, কলাবাগান, ঢাকা-১২০৫
ফোন : +৮৮-০১৮৫২-০২১৫৩২, ই-মেইল : [email protected]