সোমবার ১৮ নভেম্বর ২০১৯ ৪ অগ্রহায়ণ ১৪২৬
 
সারাবাংলা
নিখোঁজের পাঁচ দিন পর স্কুলছাত্রের লাশ উদ্ধার: আটক ৩
নিখোঁজের পাঁচ দিন পর স্কুলছাত্রের লাশ উদ্ধার: আটক ৩





শেরপুর প্রতিনিধি
Wednesday, Nov 6, 2019, 9:30 pm
 @palabadalnet

শেরপুর: নালিতাবাড়ীতে নিখোঁজের পাঁচদিন পর আকিব ইসলাম খান অমি (১২) নামে ৫ম শ্রেণির এক স্কুলছাত্রের অর্ধগলিত লাশ উদ্ধার
করেছে পুলিশ। এ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে স্থানীয় তিন যুবককে আটক করেছে পুলিশ।

অমি নালিতাবাড়ী পৌর শহরের শাহীন স্কুলের ৫ম শ্রেণির ছাত্র ও নালিতাবাড়ী পৌর শহরের কালিনগর মহল্লার আব্দুর রউফ খানের ছেলে। বুধবার (৬ নভেম্বর) দুপুরে বাড়ির পাশে ধান ক্ষেত থেকে প্লাস্টিকের বস্তাবন্দি অবস্থায় শিশুটির লাশ উদ্ধার করে পুলিশ।

পুলিশ ও পরিবার সুত্রে জানা গেছে, গত শনিবার (২ নভেম্বর) বিকেলে বাড়ির পাশে স্থানীয় নাজমুল স্মৃতি বিশ্ববিদ্যালয় কলেজের মাঠে খেলার সাথীদের সঙ্গে খেলতে যায় অমি। বিকেল ৪টার দিকে  খেলার মাঠ থেকে বাসায় ফিরে যাওয়ার কথা বলে চলে আসে সে। এরপর থেকে তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছিল না। নিখোঁজের পরপরই পরিবারের পক্ষ থেকে তার সন্ধান চেয়ে মাইকিং করা হয়। এছাড়াও থানায়  সাধারণ ডায়েরি করা হয়। এরপর বহু খোঁজাখুজির পর বুধবার দুপুরে পুলিশ অনুসন্ধান চালিয়ে শিশুটির বাড়ির পাশে ধানক্ষেত থেকে একটি প্লাস্টিকের বস্তাবন্দি হাত-পা বাঁধা অবস্থায় লাশটি উদ্ধার করে।

এ ঘটনায় জড়িত থাকার সন্দেহে গতকাল মঙ্গলবার (৫ নভেম্বর) রাতে স্থানীয় বিলাল হোসেনের ছেলে রাকিব , ভাগ্নে জসিম ও সিয়াম নামে তিনজনকে আটক করে পুলিশ। পরে তাদের দেয়া তথ্যমতে বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে অনুসন্ধান চালিয়ে নিখোঁজ অমির বাড়ির পাশে সাবেক কাউন্সিলর বকুল মিয়ার ধানক্ষেত থেকে নিখোঁজ আকিব ইসলাম খান অমির লাশটি উদ্ধার করা হয়।

অমির লাশ উদ্ধারের খবর পেয়ে এলাকায় নেমে আসে শোকের ছায়া। স্থানীয় শাহীন স্কুল তাৎক্ষণিক ছুটি ঘোষণা করা হয়।  শাহীন স্কুলের শিক্ষার্থীরা হত্যার সঙ্গে যারা জড়িতদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানায়।
 
এ ব্যাপারে নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল বিষয়টি নিশ্চিত করে বলেন, লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য শেরপুর জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ধারণা করা হচ্ছে পূর্ব শত্রুতার জের ধরে শিশুটিকে হত্যা করে বস্তাবন্দি অবস্থায় ধানক্ষেতে ফেলে রাখা হয়ে থাকতে পারে। তবে খুব  দ্রুতই এ খুনের  রহস্য উদঘাটিত হবে বলে তিনি জানান।

পালাবদল/এমএম


  এই বিভাগের আরো খবর  
  সর্বশেষ খবর  
  সবচেয়ে বেশি পঠিত  


Copyright © 2019
All rights reserved
সম্পাদক : সরদার ফরিদ আহমদ
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৩৭৩/৩২ ফ্রি স্কুল স্ট্রিট, হাতিরপুল, কলাবাগান, ঢাকা-১২০৫
ফোন : +৮৮-০১৮৫২-০২১৫৩২, ই-মেইল : [email protected]
সম্পাদক : সরদার ফরিদ আহমদ
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৩৭৩/৩২ ফ্রি স্কুল স্ট্রিট, হাতিরপুল, কলাবাগান, ঢাকা-১২০৫
ফোন : +৮৮-০১৮৫২-০২১৫৩২, ই-মেইল : [email protected]