শুক্রবার ১৩ ডিসেম্বর ২০১৯ ২৯ অগ্রহায়ণ ১৪২৬
 
স্পোর্টস
সন হিয়ুং-মিনের লাল কার্ড বাতিল করল এফএ
সন হিয়ুং-মিনের লাল কার্ড বাতিল করল এফএ





স্পোর্টস ডেস্ক
Wednesday, Nov 6, 2019, 5:22 pm
 @palabadalnet

টটেনহ্যাম হটস্পারের আপিলের ভিত্তিতে সন হিয়ুং-মিনের পাওয়া লাল কার্ড বাতিল করেছে ফুটবল অ্যাসোসিয়েশন (এফএ)। সংস্থাটির একটি স্বাধীন নিয়ন্ত্রক কমিশন মঙ্গলবার (৫ নভেম্বর) আপিলের পক্ষে রায় দেওয়ায় নতুন এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

এভারটনের আন্দ্রে গোমেজকে ফাউল করে লাল কার্ড দেখায় তিন ম্যাচের নিষেধাজ্ঞা পেয়েছিলেন দক্ষিণ কোরিয়ার ফরোয়ার্ড সন। সেই নিষেধাজ্ঞাও বাতিল হয়েছে। ফলে টটেনহ্যামের হয়ে ইংলিশ প্রিমিয়ার লিগের পরের তিন ম্যাচে মাঠে নামতে আর কোনো বাধা নেই তার।

গেল রবিবার প্রিমিয়ার লিগে এভারটনের মাঠ গুডিসন পার্কে খেলতে গিয়েছিল স্পার্সরা। ম্যাচের ৭৯তম মিনিটে ঘটে এক দুর্ভাগ্যজনক ঘটনা। বাঁ প্রান্ত দিয়ে আক্রমণে যাওয়ার চেষ্টা করেছিলেন গোমেজ। কিন্তু পেছন থেকে সনের করা ফাউলে বেকায়দায় পড়ে গিয়ে সামনে থাকা সার্জ অরিয়েরের সঙ্গে ধাক্কা লেগে ডান পায়ে গুরুতর আঘাত পান তিনি। গোমেজের গোড়ালির হাড় ভেঙে উল্টে যায়। পরদিন তার পায়ে সফলভাবে অস্ত্রোপচার করানো হয়। মঙ্গলবারই হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন এই পর্তুগিজ মিডফিল্ডার।

চোটের ভয়াবহতা দেখে সন মাথায় হাত দিয়ে মাঠের ভেতরে কান্নায় ভেঙে পড়েন। প্রথমে তাকে হলুদ কার্ড দেখিয়েছিলেন রেফারি মার্টিন অ্যাটকিনসন, পরে দেখান লাল কার্ড। কিন্তু গোমেজের চোটে সনের ফাউলের ভূমিকা নেই দাবি করে টটেনহ্যাম এই সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল করে। ম্যাচের ভিডিও বিশ্লেষণ করে আপিলের পক্ষেই রায় দিয়েছে ইংলিশ ফুটবলের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা।

প্রিমিয়ার লিগে পরবর্তী তিন ম্যাচে যথাক্রমে শেফিল্ড ইউনাইটেড, ওয়েস্টহ্যাম ইউনাইটেড ও বোর্নমাউথকে মোকাবিলা করবে টটেনহ্যাম। ১১ ম্যাচে ১৩ পয়েন্ট নিয়ে তারা রয়েছে পয়েন্ট তালিকার একাদশ স্থানে।

পালাবদল/এমএম


  এই বিভাগের আরো খবর  
  সর্বশেষ খবর  
  সবচেয়ে বেশি পঠিত  


Copyright © 2019
All rights reserved
সম্পাদক : সরদার ফরিদ আহমদ
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৩৭৩/৩২ ফ্রি স্কুল স্ট্রিট, হাতিরপুল, কলাবাগান, ঢাকা-১২০৫
ফোন : +৮৮-০১৮৫২-০২১৫৩২, ই-মেইল : [email protected]
সম্পাদক : সরদার ফরিদ আহমদ
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৩৭৩/৩২ ফ্রি স্কুল স্ট্রিট, হাতিরপুল, কলাবাগান, ঢাকা-১২০৫
ফোন : +৮৮-০১৮৫২-০২১৫৩২, ই-মেইল : [email protected]