মঙ্গলবার ১৯ নভেম্বর ২০১৯ ৪ অগ্রহায়ণ ১৪২৬
 
সারাবাংলা
‘ইসলামী আন্দোলন ক্ষমতায় গেলে আইনের শাসন হবে’
‘ইসলামী আন্দোলন ক্ষমতায় গেলে আইনের শাসন হবে’





ঝালকাঠি প্রতিনিধি
Tuesday, Nov 5, 2019, 3:07 pm
 @palabadalnet

ঝালকাঠি: ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর নায়েবে আমীর মুফতী ফয়জুল করীম বলেছেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ যতক্ষন পর্যন্ত ক্ষমতায় না যাবে ততক্ষন পর্যন্ত ইসলামী দেশ রক্ষায় সবাইকে কাজ করে যেতে হবে।ইসলামী আন্দোলন ক্ষমতায় গেলে আইনের বিচার হবে, আইনের শাসন হবে, ওলামাযে কেরামের নেতৃত্বে তৌহিদী জনতা অনৈতিক কাজ করতে দিবে না, কুরআন-সুন্নাহবিরোধী কেউ কিছু করলে কেউ পালাবার পথ পাবে না,

তিনি আরো বলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ একমাত্র মুক্তির ঠিকানা। আমরা দেশের মানুষকে একটি মুক্তির দিশা দিযেছি, আশা দেখিযেছি। মানুষ এখন বুঝতে পারতেছে ইসলাম এবং ইসলামী আন্দোলন বাংলাদেশই অবহেলিত, নিষ্পেষিত, বঞ্চিত মানুষকে মুক্তি দিতে পারে। তাই চলমান এই প্রক্রিযাই ইসলাম ও মানবতার পক্ষে ইসলামী হুকুমত প্রতিষ্ঠার সংগ্রামে সবাইকে এগিযে আসতে হবে।আসুন অন্য কোনো মতাদর্শে নিজেকে শামিল না করে ইসলামকে একমাত্র মানদণ্ড ধরে ইসলামী হুকুমত প্রতিষ্ঠার সংগ্রামে আমরা হাতে হাত মিলিযে এগিযে যাবো।

সোমবার বিকেলে ঝালকাঠিররাজাপুর উপজেলা সদরে উপজেলা অডিটোরিয়ামে ইসলামী আন্দোলন বাংলাদেশ ও সহযোগী সংগঠনের উদ্যোগের্  সম্মেলন ২০১৯ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে পীর সাহেব চরমোনাই এসব কথা বলেন।

ইসলামী আন্দোলন বাংলাদেশ রাজাপুর উপজেলা শাখার সভাপতি মাওলানা মুহাম্মদ হেদায়েতুল্লাহ ফয়েজী সভাপতিত্বে ও সেক্রেটারি হাফেজ ক্বারী ইব্রাহীম আলহাদী পরিচালনায় অনুষ্ঠিত উলামা ও ওয়ার্ড প্রতিনিধি সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, কানুদাকাঠী কারীমপুর পীর সাহেব ও ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রেসিডিয়াম সদস্য শাইখুল ওলামা আল্লামা নরুল হুদা ফয়েজী ,ইসলামী আন্দোলন বাংলাদেশের রাজাপুর উপজেলা উপদেস্টা ও রাজাপুর ফাজিল মাদ্রাসার সাবেক অধ্যক্ষ আলহাজ্ব মাওলানা মুফতি আছাদুজ্জামান, ইসলামী আন্দোলন বাংলাদেশ ঝালকাঠি জেলা শাখার সভাপতি হাফেজ মোঃ আলমগীর হোসেন, সিনিয়র সহ সভাপতি ইন্জিনিয়ার মাওঃ আহসানুল্লাহ খান, সাধারন সম্পাদক ডাঃ মোঃ সাখাওয়াত হোসেন, জাতীয় ওলামা মাসায়েখ পরিষদ ঝালকাঠি জেলা শাখার সভাপতি মাওঃ আব্দুর রাজ্জাক জিহাদী, ইসলামী যুব আন্দোলন সভাপতি মাও ঃ মোঃ আল আমিন, ইসলামী শ্রমিক আন্দোলন সভাপতি মুহাম্মদ আব্দুল কুদ্দুস।

পালাবদল/এমএম


  এই বিভাগের আরো খবর  
  সর্বশেষ খবর  
  সবচেয়ে বেশি পঠিত  


Copyright © 2019
All rights reserved
সম্পাদক : সরদার ফরিদ আহমদ
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৩৭৩/৩২ ফ্রি স্কুল স্ট্রিট, হাতিরপুল, কলাবাগান, ঢাকা-১২০৫
ফোন : +৮৮-০১৮৫২-০২১৫৩২, ই-মেইল : [email protected]
সম্পাদক : সরদার ফরিদ আহমদ
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৩৭৩/৩২ ফ্রি স্কুল স্ট্রিট, হাতিরপুল, কলাবাগান, ঢাকা-১২০৫
ফোন : +৮৮-০১৮৫২-০২১৫৩২, ই-মেইল : [email protected]