শুক্রবার ১৩ ডিসেম্বর ২০১৯ ২৯ অগ্রহায়ণ ১৪২৬
 
স্পোর্টস
পদত্যাগের গুঞ্জন উড়িয়ে দিলেন বার্সা কোচ ভালভার্দে
পদত্যাগের গুঞ্জন উড়িয়ে দিলেন বার্সা কোচ ভালভার্দে





স্পোর্টস ডেস্ক
Sunday, Nov 3, 2019, 2:35 pm
 @palabadalnet

লেভান্তের কাছে অপ্রত্যাশিতভাবে হেরে যাওয়ার পর গুঞ্জন ওঠে, বাজে ফলের দায়ভার কাঁধে নিয়ে পদত্যাগ করতে যাচ্ছেন এর্নেস্তো ভালভার্দে। তবে দলকে সংগ্রাম করতে হচ্ছে বলে মেনে নিলেও সরে দাঁড়ানোর ভাবনার কথা উড়িয়ে দিয়েছেন ৫৫ বছর বয়সী বার্সেলোনা কোচ, জানিয়েছে স্প্যানিশ গণমাধ্যম মার্কা।

শনিবার (২ নভেম্বর) লা লিগার ম্যাচে লেভান্তের মাঠে অঘটনের শিকার হয়েছে বার্সা। এগিয়ে থেকে প্রথমার্ধ শেষ করলেও দ্বিতীয়ার্ধে সাত মিনিটের ঝড়ে লণ্ডভণ্ড হয়ে গেছে তারা। কাতালানরা ম্যাচ হেরেছে ৩-১ গোলে।

ম্যাচের ৩৮তম মিনিটে পেনাল্টি থেকে লক্ষ্যভেদ করেন লিওনেল মেসি। চলতি লিগে এটি তার পঞ্চম গোল। লা লিগায় টানা চতুর্থ ম্যাচে জালের ঠিকানা খুঁজে নেন তিনি। কিন্তু বিরতির পর ম্যাচের ৬১ থেকে ৬৮তম- এই সাত মিনিটের মধ্যে তিন গোল হজম করে লিগের বর্তমান চ্যাম্পিয়নরা। একে একে বার্সার জালে বল জড়ান লেভান্তের হোসে কাম্পানা, বোরহা মায়োরাল ও নেমানিয়া রাদোজা। এরপর ৭৬তম মিনিটে মেসি ফের লেভান্তে গোলরক্ষক এইতরকে পরাস্ত করলেও অফসাইডের কারণে তা বাতিল হয়। ফলে ম্যাচে আর ফেরা হয়নি তাদের।

দলের এমন হতাশাজনক পারফরম্যান্সের পর মার্কার কাছে বার্সা কোচ ভালভার্দে বলেছেন, ‘আমি পদত্যাগ করার কোনো চিন্তা-ভাবনা করছি না। কী ঘটেছে তা আমাদের বিশ্লেষণ করে দেখতে হবে এবং আমাদের জানতে হবে কেন এমনটা ঘটেছে।’

চলতি লা লিগায় তৃতীয় হারের দেখা পেলেও পয়েন্ট তালিকার শীর্ষেই থাকছে বার্সেলোনা। কারণ ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে রিয়াল বেতিসের সঙ্গে গোলশূন্য ড্র করে এক নম্বরে ওঠার সুযোগ হারিয়েছে রিয়াল মাদ্রিদ। ১১ ম্যাচে বার্সার অর্জন ২২ পয়েন্ট। দ্বিতীয় স্থানে থাকা রিয়ালের পয়েন্টও সমান। তবে গোল ব্যবধানে পিছিয়ে আছে তারা। ১২ ম্যাচে ২১ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে অ্যাতলেতিকো মাদ্রিদ।

পালাবদল/এমএম


  এই বিভাগের আরো খবর  
  সর্বশেষ খবর  
  সবচেয়ে বেশি পঠিত  


Copyright © 2019
All rights reserved
সম্পাদক : সরদার ফরিদ আহমদ
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৩৭৩/৩২ ফ্রি স্কুল স্ট্রিট, হাতিরপুল, কলাবাগান, ঢাকা-১২০৫
ফোন : +৮৮-০১৮৫২-০২১৫৩২, ই-মেইল : [email protected]
সম্পাদক : সরদার ফরিদ আহমদ
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৩৭৩/৩২ ফ্রি স্কুল স্ট্রিট, হাতিরপুল, কলাবাগান, ঢাকা-১২০৫
ফোন : +৮৮-০১৮৫২-০২১৫৩২, ই-মেইল : [email protected]