মঙ্গলবার ১৯ নভেম্বর ২০১৯ ৪ অগ্রহায়ণ ১৪২৬
 
সারাবাংলা
ঝিনাইদহে জেলা আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ
ঝিনাইদহে জেলা আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ





ঝিনাইদহ প্রতিনিধি
Wednesday, Oct 30, 2019, 5:05 pm
Update: 30.10.2019, 5:07:00 pm
 @palabadalnet

ঝিনাইদহ: মাদক,দুর্নীতি,সন্ত্রাস,সাম্প্রদায়িকতা, বিএনপি-জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদ সমাবেশে আব্দুল হাই এমপি বলেন, আমি রাজনীতি করতে এসেছি। ধান্দাবাজি করতে আসি নাই। দিনের বেলায় বিএনপি, আর রাতের অন্ধকারে জামায়াতের সঙ্গে আঁতাত করে এমন রাজনীতি আমি করি না। সাচ্চা আওয়ামী লীগারদের নিয়েই রাজনীতি করি এবং করব। 

আব্দুল হাই আল্লাহর নামে শপথ করে বলেন, মাদকের সঙ্গে কোনো আপস নাই। ঝিনাইদহ জেলা থেকে মাদক, সন্ত্রাস, ঘুষ, দুর্নীতি ও ভূমিদস্যুতা উৎখাত করবই। যে মাদক, সন্ত্রাস, দুর্নীতি আমার সন্তান তথা ভবিষ্যত প্রজন্মকে ধ্বংস করে দিচ্ছে সেই মাদক ব্যবসায়ী এবং নৈরাজ্য সৃষ্টিকারি যেই হোক না কেন কোনো ছাড় নাই। দলীয় নেতাকর্মী, পুলিশ-প্রশাসন, সাংবাদিক, ব্যবসায়ীসহ সর্বস্তরের মানুষকে নিয়ে ঝিনাইদহ জেলা থেকে এসব অপকর্মের বিরুদ্ধে রুখে দাঁড়াব। মানুষের বাড়ি বাড়ি গিয়ে গণসচেতনতা সৃষ্টি করব।  

মঙ্গলবার বিকালে শহরের পায়রা চত্তর এলাকায় জেলা আওয়ামী লীগ উদ্যোগে অনুষ্ঠিত সমাবেশে সভাপতির বক্তব্যে আব্দুল হাই এ ঘোষণা দেন।

মঙ্গলবার বিকালে পায়রা চত্তর থেকে একটি মিছিল বের হয়ে জেলা আওয়ামী লীগ কার্যালয় ও পুরাতন ডিসিকোট হয়ে শহরের প্রধান প্রধান সড়ক ঘুওে পুনরায় পায়রা চত্বরে গিয়ে এক বিশাল সমাবেশে মিলিত হয়। 

জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক প্রতিমন্ত্রী মুক্তিযোদ্ধা আব্দুল হাই এমপির সভাপতিত্বে  জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পৌর মেয়র সাইদুল করিম মিন্টুর পরিচালনায় সমাবেশে ও মিছিলে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট আজিজুর রহমান, তৈয়ব আলী জোয়ার্দ্দার, সদর উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট আব্দুর রশীদ,সাবেক জেলা মুক্তিযোদ্ধা কোমান্ডার মকবুল হোসেন,সদর  জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাসুদ আহমেদ শন্জু, অ্যাডভোকেট  আক্কাচ আলী, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এম.আব্দুল হাকিম, মাহমুদুল ইসলাম ফোটন,  প্রচার সম্পাদক মন্জু পারভেজ তুষার, দপ্তর সম্পাদক আসাদুজ্জামান আসাদ, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ও ঝিনাইদহ জজকোটের জিপি অ্যাডভোকেট বিকাশ কুমার ঘোষ,পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক ছাত্রনেতা নজরুল ইসলাম, ধর্ম বিষয়ক সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান আনিচুর রহমান খোকা, হরিণাকুন্ডু উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর হোসাইন ও জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম, জেলা ছাত্রলীগের সভাপতি,সাধারণ সম্পাদকসহ সদর ইউনিয়ন ও হরিণাকুন্ডু ইউনিয়নের চেয়ারম্যান বৃন্দ,জেলা আওয়ামী আইনজীবী পরিষদের নেতৃবৃন্দ, জেলা স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ,ওর্য়াড আওয়ামী লীগের সভাপতি/সাধারণ সম্পাদক বৃন্দসহ আওয়ামী লীগ,যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ,শ্রমিক লীগ,কৃষক লীগ,মহিলা আওয়ামী লীগ ও ছাত্রলীগের কয়েক হাজার নেতাকর্মী বিক্ষোভ মিছিল ও সমাবেশে উপস্থিত ছিলেন।

সমাবেশে মাদক,দুর্নীতি,সন্ত্রাস,সাম্প্রদায়িকতা বিএনপি-জামায়াত,জঙ্গি গোষ্ঠীর পরিকল্পিত গুজব রটিয়ে সারাদেশে নৈরাজ্য সৃষ্টির প্রতিবাদে যুদ্ধের ঘোষণা দেন প্রভাবশালী আওয়ামী লীগ নেতা ও পৌর মেয়র সাইদুল করিম মিন্টু।

তিনি বলেছেন, সুশাসন প্রতিষ্ঠা করতে হলে ঝিনাইদহ জেলা থেকে সামাজিক ব্যাধিগুলোকে দূর করতে হবে। দলের নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, আমি শেখ হাসিনার একজন নগণ্য কর্মী হতে পেরেছি এতেই আমি ধন্য। তাই দলের নাম ব্যবহার করে যদি কেউ মাদক ও সন্ত্রাসের সঙ্গে জড়িত থেকে দলের বদনাম করে তাহলে কাউকে ছাড় দেয়া হবে না।

মেয়র বলেন, বর্তমানে দলীয় লেবাসে যারা স্বাধীনতা বিরোধী অপশক্তির সঙ্গে মিলে ঝিনাইদহকে অস্থিতিশীল করতে চাচ্ছেন এই সমাবেশ থেকে তাদের হুঁশিয়ারি দিয়ে বলতে চাই, ঝিনাইদহ জেলা আওয়ামী লীগ ঐক্যবদ্ধ আছে এবং থাকবে। আমি জীবনের শেষ সময়টুকু মানুষের কল্যাণে কাজ করে যেতে চাই। যেন মৃত্যুর পর মানুষ দুই হাত তুলে দোয়া করেন। 

পালাবদল/এমএম


  এই বিভাগের আরো খবর  
  সর্বশেষ খবর  
  সবচেয়ে বেশি পঠিত  


Copyright © 2019
All rights reserved
সম্পাদক : সরদার ফরিদ আহমদ
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৩৭৩/৩২ ফ্রি স্কুল স্ট্রিট, হাতিরপুল, কলাবাগান, ঢাকা-১২০৫
ফোন : +৮৮-০১৮৫২-০২১৫৩২, ই-মেইল : [email protected]
সম্পাদক : সরদার ফরিদ আহমদ
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৩৭৩/৩২ ফ্রি স্কুল স্ট্রিট, হাতিরপুল, কলাবাগান, ঢাকা-১২০৫
ফোন : +৮৮-০১৮৫২-০২১৫৩২, ই-মেইল : [email protected]