শনিবার ১৯ অক্টোবর ২০১৯ ৩ কার্তিক ১৪২৬
 
মিডিয়া
সাংবাদিকের ওপর রেগে আগুন ট্রাম্প
সাংবাদিকের ওপর রেগে আগুন ট্রাম্প





পালাবদল ডেস্ক
Friday, Oct 4, 2019, 1:00 pm
 @palabadalnet

ওয়াশিংটন: মার্কিন সফরে আসা ফিনল্যান্ডের প্রেসিডেন্ট সাউলি নিনিৎসোর সঙ্গে যৌথ সাংবাদিক বৈঠকের মাঝে এক সাংবাদিকের প্রশ্নে মেজাজ হারালেন আমেরিকার প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প।

সংবাদমাধ্যমের সঙ্গে তার সম্পর্ক মধুর, তা অতি বড় ট্রাম্পভক্তও মানবেন না। কিন্তু অতিথি যখন বন্ধু-রাষ্ট্রের প্রেসিডেন্ট, তার সামনেও সংযমের বাঁধ ভাঙল হোয়াইটহাউসের বাসিন্দার। বুধবার সংবাদমাধ্যম প্রকাশিত ভিডিয়ো ফুটেজে ফের ট্রাম্প-নাট্যের সাক্ষী থাকল সোশ্যাল মিডিয়া।

বৈঠকে মার্কিন প্রেসিডেন্টের কাছে সংবাদসংস্থা রয়টার্সের সাংবাদিক জেফ মেসন জানতে চান, প্রাক্তন ভাইস প্রেসিডেন্ট জো বিডেনকে নিয়ে ইউক্রেনের প্রেসিডেন্ট জেলেনস্কিকে দিয়ে কী করাতে চান ট্রাম্প। তাতেই মেজাজের তাল কাটে প্রেসিডেন্টের।

প্রথমে তিনি সাংবাদিকের কাছে জানতে চান, তিনি কার সঙ্গে কথা বলছেন। কপট এই মন্তব্যের পরেও নাছোড় মেসন একই প্রশ্ন করলে দৃশ্যত ক্ষুব্ধ হন ট্রাম্প। তিনি বলতে থাকেন যে, এই সমস্তই আসলে সংবাদমাধ্যমের রটনা। তার মতে, মার্কিন সংবাদমাধ্যম বেশিরভাগই ভুয়া সংবাদ পেশ করে। সেই সঙ্গে প্রশ্নকর্তা মেসনের দিকে আঙুল দেখিয়ে তিনি জানিয়ে দেন, আমেরিকার সংবাদমাধ্যম তারই মতো দুর্নীতিগ্রস্ত সাংবাদিকে ভরা।

সোশ্যাল মিডিয়ায় সংবাদমাধ্যমের এই ভিডিও ক্লিপিংস পোস্ট হওয়ার পরে ভাইরাল হয়ে গিয়েছে। নেট দুনিয়ার অনেকেই জানতে চাইছেন, সাংবাদিকের সঙ্গে তর্কাতর্কির সাক্ষী ফিনল্যান্ডের প্রেসিডেন্ট কি গোটা ঘটনায় বিড়ম্বিত বোধ করছিলেন, না কি কোনো মতে দমফাটা হাসি চেপে রাখার কূটনৈতিক অভ্যাস ঝালিয়ে নিচ্ছিলেন। বলা বাহূল্য, সঠিক জবাব পাওয়ার কোনো উপায় নেই।-সংবাদ সংস্থা

পালাবদল/এমএন


  এই বিভাগের আরো খবর  
  সর্বশেষ খবর  
  সবচেয়ে বেশি পঠিত  


Copyright © 2019
All rights reserved
সম্পাদক : সরদার ফরিদ আহমদ
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৩৭৩/৩২ ফ্রি স্কুল স্ট্রিট, হাতিরপুল, কলাবাগান, ঢাকা-১২০৫
ফোন : +৮৮-০১৮৫২-০২১৫৩২, ই-মেইল : [email protected]
সম্পাদক : সরদার ফরিদ আহমদ
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৩৭৩/৩২ ফ্রি স্কুল স্ট্রিট, হাতিরপুল, কলাবাগান, ঢাকা-১২০৫
ফোন : +৮৮-০১৮৫২-০২১৫৩২, ই-মেইল : [email protected]